Hardik Pandya: আইপিএলে খারাপ পারফরমেন্স, ডিভোর্সের খবর..! অবশেষে মুখ খুললেন হার্দিক পান্ডিয়া, জানালেন মনের কথা

Hardik Pandya: বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করে আবারও সমর্থকদের মন জয় করলেন হার্দিক পান্ডিয়া!

 

হাইলাইটস:

  • প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে ২৩ বলে ৪০ রানের অপরাজিত ইনিংস খেলেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া
  • গোটা আইপিএলে রান না পেলেও জাতীয় দলের হয়ে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ফের একবার নিজের ব্যাটিং দক্ষতা প্রমান করলেন হার্দিক
  • সেই সঙ্গে হার্দিক তাঁর জীবনের কঠিন সময়ের কথাও জানিয়েছেন

Hardik Pandya: আজকাল খবরের শিরোনামে রয়েছেন হার্দিক পান্ডিয়া। ভারতীয় দলের তরকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বিশ্বাস করেন যে তিনি তার তারুণ্যের ফর্মে ফিরে এসেছেন এবং তার কেরিয়ারের কঠিন সময়কে কাটিয়ে ওঠার চেষ্টা চালাচ্ছেন। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে ৩০ বছর বয়সি তারকা ক্রিকেটারের আইপিএল ২০২৪ মরশুম হতাশাজনকভাবে কেটেছিল। এ ছাড়া খেলোয়াড় হিসেবেও চলতি মরশুমে ভালো কিছু করতে পারেননি তিনি। আইপিএল ২০২৪ শুরু হওয়ার ঠিক আগে, রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক নিযুক্ত করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্তে মোটেও খুশি হননি ভক্তরা এবং পুরো মরশুম জুড়ে ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্তের সমালোচনা করেছেন তারা। কাগজে কলমে শক্তিশালী দল হলেও, এবারের আইপিএলে ১৪ ম্যাচে মাত্র চারটি জয় নিয়ে পয়েন্ট টেবিলের সবথেকে নীচে থেকে শেষ করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স।অন্যদিকে স্ত্রী নাতাশার সাথে তাঁর বিবাহবিচ্ছেদের খবর শোরগোল তৈরি করেছে সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

তবে হার্দিক এবং নাতাশা দুজনেই এই নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া জানাননি। আপাতত টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আমেরিকায় রয়েছেন হার্দিক। প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের দুর্দান্ত ব্যাটিং করে আবারও সমর্থকদের মন জয় করলেন হার্দিক পান্ডিয়া।

We’re now on Telegram – Click to join

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে ২৩ বলে ৪০ রানের অপরাজিত ইনিংস খেলেন ভারতের তারকা অলরাউন্ডার। গোটা আইপিএলে হার্দিকের ব্যাট থেকে রান না এলেও জাতীয় দলের হয়ে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে হার্দিক তাঁর ব্যাটিং দক্ষতা ফের একবার প্রমান করেছেন। আবারও হার্দিক পান্ডিয়া বুঝিয়ে দিলেন, কেন তিনি ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়!

সেই সঙ্গে হার্দিক তাঁর জীবনের কঠিন সময়ের কথাও জানিয়েছেন। স্টার স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে হার্দিক পান্ডিয়া বলেছেন, “আমি মনে করি, শেষ পর্যন্ত আপনাকে লড়াইয়ে টিকে থাকতে হবে। কখনও কখনও জীবন আপনাকে কঠিন পরিস্থিতিতে ফেলে দেয়। তবে আমার বিশ্বাস, আপনি যদি মাঠ ছেড়ে না যান, যদি লড়াই করতে পারেন, তা হলে আপনি নিশ্চিত জয় পাবেন।”

হার্দিক পান্ডিয়া আরও বলেন, “হ্যাঁ সম্পূর্ণ পরিস্থিতিই আমার জন্য বেশ কঠিন ছিল। কিন্তু একই সঙ্গে আমি এই কঠিন সময়ে অনুপ্রাণিত হয়েছি। জীবনে অনেকবার এই পরিস্থিতির মধ্যে দিয়ে আমি গিয়েছি। এবারও আমি এই কঠিন সময় কাটিয়ে উঠব।”

Read more:- বিচ্ছেদের পথে হার্দিক-নাতাশা? কেন পান্ডিয়া পদবি সরালেন মডেল-অভিনেত্রী?

হার্দিক আরও জানিয়েছেন, যখন সাফল্য তাঁর মাথায় চেপে বসেনি তখন ব্যর্থতাও তাঁকে খুব বেশি প্রভাবিত করতে পারবে না। তাঁর আরও সংযোজন, “আমি কঠিন পরিস্থিতি থেকে পালিয়ে যাই না… আমি সব কিছুকে মুখোমুখি করি। এই ধরনের কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসা মোটেই সহজ কাজ নয়। কিন্তু কঠোর পরিশ্রম কখনই বৃথা যায় না। আরও একটা কথা, হাসতে থাকুন..”

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.