/

Hardik Natasa Divorce: বিচ্ছেদের পথে হার্দিক-নাতাশা? কেন পান্ডিয়া পদবি সরালেন মডেল-অভিনেত্রী?

Hardik Natasa Divorce: সত্যিই কি ডিভোর্সের পথে হাঁটছেন হার্দিক-নাতাশা?

 

হাইলাইটস:

  • ফের দুঃসংবাদ হার্দিক ফ্যানেদের জন্য
  • এবার তাঁর ব্যক্তিগত জীবনে এসেছে সুনামি
  • স্ত্রী নাতাশার সাথে নাকি বিচ্ছেদের পথে হার্দিক?

Hardik Natasa Divorce: সময়টা না ভালো যাচ্ছে না সে কথা আর নতুন করে বলার কিছুই নেই। রোহিত শর্মাকে (Rohit Sharma) সরিয়ে দিয়ে যখন থেকে তাঁকে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক করা হয়েছিল তখন থেকেই তিনি ট্রোলারদের কবলে পড়েন। সেই থেকেই প্রবল ধিক্কারের শিকার হন আইসিসি টি-২০ ক্রিকেট ওয়ার্ল্ড কাপের ভারতীয় দলের ভাইস ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)।

We’re now on WhatsApp – Click to join

এবার শোনা যাচ্ছে, শুধু ক্রিকেটের ২২ গজই নয়, তাঁর ব্যক্তিগত জীবনেও এসেছে সুনামি। মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ চলাকালীন যখন প্রতিটি ম্যাচে গ্যালারি থেকে তাঁর দিয়ে ধেয়ে এসেছে বিদ্রুপ, তখন রোহিত শর্মা থেকে বিরাট কোহলির মতো কিংবদন্তি ক্রিকেটাররা হার্দিকের পাশে এসে দাঁড়িয়ে ছিলেন। গ্যালারি ভর্তি দর্শকের উদ্দেশ্যে বিরাট নিজে ইশারায় বুঝিয়েছিলেন হার্দিক ভারতীয় দলের অংশ।

হার্দিকের নেতৃত্বে থাকা মুম্বই ইন্ডিয়ান্স এবছর আইপিএলে থেকে সর্বপ্রথম বিদায় নিয়েছে। রোহিত শর্মার নেতৃত্বে পাঁচবারের চ্যাম্পিয়নরা প্লেঅফের যোগ্যতা তো দূরের কথা টুর্নামেন্ট শেষ করেছে দশ নম্বরে। গুজরাত টাইটান্সকে সাফল্যের চূড়ায় নিয়ে যাওয়ার পর হার্দিক অধিনায়ক হয়ে ফিরে এসেছিলেন তাঁর পুরোনো দলের কাছেই। তবে ফিরে এসে লাভ কিছুই হয়নি, বরং ট্রোলার শিকার হতে হয়েছে তাঁকে।

We’re now on Telegram – Click to join

তবে মুম্বাই ইন্ডিয়ান্সের কোনও ম্যাচেই তাঁর স্ত্রী নাতাশা স্ত্যাঙ্কোভিচকে দেখা যায়নি। ২০২০ সালের ১লা জানুয়ারি হঠাৎই সার্বিয়ান মডেল নাতাশা স্ত্যাঙ্কোভিচকে (Nataša Stanković) দুবাইয়ের সমুদ্রের মাঝে প্রপোজ করেন হার্দিক। তারপর থেকেই লাইমলাইটে এই তারকা জুটি। তবে একসময় বিয়ের আগে মা হওয়া নিয়েও নাতাশা ট্রোলার শিকার হন। তারপর অবশ্য ছেলে অগ্যস্তকে সঙ্গে নিয়েই মহাধুমধাম করে উদয়পুরে ডেস্টিনেশন ওয়েডিং করেন তাঁরা। সোশ্যাল মিডিয়া ঘাটলে বোঝা যায়, খুবই খুশি দম্পতি তাঁরা। শুধু তাই নয়, হার্দিকের দাদা কুনাল পান্ডিয়া এবং বৌদি পাঙ্খুরি পান্ডিয়ার সাথেও নাতাশার ভালো সম্পর্ক। তবে হঠাৎ কি এমন হল যে, হার্দিক এবং নাতাশা বেছে নিতে চাইছেন অন্য রাস্তা?

জল্পনা চলছে যে, নাতাশা সঙ্গে বিচ্ছেদের পথেই নাকি হাঁটতে চলেছেন হার্দিক। আর এই জল্পনা শুরু হয়েছে যখন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পান্ডিয়া পদবি মুছে ফেললেন মডেল অভিনেত্রী। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা। তবে কি সত্যিই হার্দিকের সঙ্গে বিচ্ছেদের পথেই হাঁটছেন নাতাশা?

Read more:- আলি গনি থেকে শুরু করে ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সাথে নাতাসা স্টানকোভিচের রোমান্টিক লাইফয়ের কাহিনী আলোচনা করা হল

সম্প্রতি নাতাশা ও হার্দিক দুজনকে একসঙ্গে কোনও ছবিও পোস্ট করতে দেখা যাচ্ছে না সোশ্যাল মিডিয়ায়। তাঁদের শেষ ছবি রয়েছে ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন। গত ৪ঠা মার্চ ছিল নাতাশার জন্মদিন। অন্যান্য বছরের মতো আবেগঘন কোনও পোস্ট করতে দেখা যায়নি হার্দিককে। এও শোনা যাচ্ছে যে, হার্দিকের মোট সম্পত্তির প্রায় ৭০ শতাংশ নেবেন নাতাশা। তবে সবটাই জল্পনা, শেষ পর্যন্ত কি হবে সেটাই এখন দেখার বিষয়।

এইরকম ক্রীড়া এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.