GT vs PBKS: গত শুক্রবার পাঞ্জাব কেন এবং কিভাবে গুজরাট টাইটান্সকে সেই নিয়ে শুভমন গিল কি বললেন দেখুন

GT vs PBKS: আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে পাঞ্জাব কিংস এবং গুজরাট টাইটান্স-এর মধ্যে হাড্ডাহাড্ডি ম্যাচ হয়েছিল

 

হাইলাইটস:

  • শুক্রবার ম্যাচে পাঞ্জাব কিংস গুজরাট টাইটান্সকে একটি বল অবশিষ্ট থাকতে তিন উইকেটে হারিয়েছিল
  • পাঞ্জাব কিংসের জয়ের হিরো ছিলেন শশাংক সিং, যিনি ৬১ রান করেছিলেন
  • পাঞ্জাব কিংসের বিপক্ষে টাইটান্সের ফিল্ডাররা ম্যাচে কমপক্ষে তিনটি ক্যাচ নিয়েছিলেন

GT vs PBKS: IPL 2024: চলতি আইপিএল-য়ে শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খুব রোম্যাঞ্চকর ম্যাচ হয়েছিল, যেখানে পাঞ্জাব কিংস গুজরাট টাইটান্সকে একটি বল অবশিষ্ট থাকতে তিন উইকেটে হারিয়ে দিয়েছিল। পাঞ্জাব কিংসের জয়ের হিরো ছিলেন শশাংক সিং, যার অনবদ্য ৬১ রান ম্যাচ উইনিং পারফরমেন্স ছিল। উল্লেখ করা যায় যে, টুর্নামেন্টের ১৭ নম্বর ম্যাচে গুজরাট টাইটান্স প্রথমে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৪ উইকেটে হারিয়ে ১৯৯ রান স্কোর করেছিল। এদিকে বিপক্ষে পাঞ্জাব কিংস ১৯.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করেছিল। এই পরাজয়ের পরে, শুভমন গিলকে খারাপ ফিল্ডিংয়ের জন্য দোষী ঘোষণা করা হয়েছে। গিল ম্যাচের পরে ফিল্ডিং সম্পর্কে এই কথা বলেছিলেন।

শুভমন গিলের কথা –

পাঞ্জাব কিংসের বিপক্ষে টাইটান্সের ফিল্ডাররা ম্যাচে কমপক্ষে তিনটি ক্যাচ নিয়েছিলেন। গিল বলেছিলেন, আমরা কিছু ক্যাচ ধরেছি। এই প্রস্তুতি অবস্থায় রান স্কোর করা কঠিন হয়ে যায়। তিনি বলেছেন, আমি মনে করি ২০০ খুব ভালো স্কোর ছিল। আমরা ১৫তম ওভারে ম্যাচের মধ্যে ছিলাম। আপনি যখন একটি ক্যাচ ছেড়ে দেন, তখন আপনি আপনার প্রস্তুতির মধ্যে পড়ে যান।

আর কী বলেছেন তিনি –

শেষ ম্যাচে নালকান্দে যেভাবে বোলিং করেছিল, আমরা শেষ ওভারের জন্য তার কাছে গিয়েছিলাম। টাইটান্সের ২০০ রানের লক্ষ্য তাড়া করে শশাঙ্ক সিং ২৯ বলে ছয়টি চার ও চারটি ছয় মেরে ৬১ রানের অপরাজিত ইনিংস খেলে এক বল বাকি থাকতে পাঞ্জাব কিংসকে সাত উইকেটে ২০০ রানের জয়ের স্কোরে নিয়ে যান।

We’re now on WhatsApp – Click to join

৮টি বলে দুটি ছক্কার মাধ্যমে ১৬ রান করেছিলেন

ষষ্ঠ উইকেটে জিতেশ শর্মার সঙ্গে ৩৯ রানের জুটি গড়েন শশাঙ্ক। এই ম্যাচে জিতেশ ৮ বলে দুটি ছয় মেরে ১৬ রান করেন। শশাঙ্কও আশুতোষ শর্মার সঙ্গে সপ্তম উইকেটে ৪৩ রানের জুটি গড়ে পাঞ্জাবের জয় নিশ্চিত করেন। এই ম্যাচে আশুতোষ শর্মা ১৭ বলে তিনটি ছয় ও একটি চারের সাহায্যে ৩১ রান করেন।

দুই দলের খেলা ১১

গুজরাট টাইটান্সের প্লেয়িং ১১: ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), শুভমন গিল (ক্যাপ্টেন), সাই সুদর্শন, কেন উইলিয়ামসন, বিজয় শঙ্কর, আজমাতুল্লাহ ওমরজাই, রাহুল তেবাটিয়া, রাশিদ খান, নূর আহমেদ, উমেশ যাদব এবং দর্শন নালকান্দে।

পাঞ্জাব কিংসের প্লেয়িং ১১: শিখর ধাওয়ান (ক্যাপ্টেন), জনি বেয়ারস্টো, জিতেশ শর্মা (উইকেটকিপার), প্রভাসিমরন সিং, সাম কারেন, শশাংক সিং, সিকান্দার রাজা, হরপ্রীত ব্রার, হর্ষাল প্যাটেল, কাগিসো রাবাডা এবং অর্শদীপ সিং।

এইরকম খেলাধুলা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.