/

Haryana Assembly Election Results 2024: হরিয়ানা বিধানসভা নির্বাচনের জয়ের উল্লাসে ১০০ কেজি জিলিপি অর্ডার করেছে বিজেপি, দিল্লির সদর দফতরে সন্ধ্যে ৭টায় পৌঁছাবেন নমো

Haryana Assembly Election Results 2024
Haryana Assembly Election Results 2024

Haryana Assembly Election Results 2024: তৃতীয়বারের জন্য হরিয়ানা দখলে এগিয়ে রয়েছে পদ্মশিবির

 

হাইলাইটস:

  • আজ ৩ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হচ্ছে
  • হরিয়ানাতে কংগ্রেসকে পিছনে ফেলে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে এগিয়ে গেল বিজেপি
  • জয়ের উল্লাসে দিল্লির সদর দফতরে শুরু হয়েছে তোড়জোড়

Haryana Assembly Election Results 2024: এখনও পর্যন্ত হরিয়ানা বিধানসভা নির্বাচনের ফলাফল অনুযায়ী বিজেপি টানা তৃতীয়বারের জন্য জয়ের দিকে এগোচ্ছে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে এই জয় উদযাপনের প্রক্রিয়াও শুরু হয়েছে দিল্লিতে দলের সদর দফতরে। সূত্রের খবর, দলীয় হাইকমান্ডও এই বিশেষ অনুষ্ঠান উদযাপনের প্রস্তুতি নিচ্ছে।

We’re now on WhatsApp – Click to join

এই পরিস্থিতিতে একদিকে দিল্লিতে বিজেপির সদর দফতরে ১০০ কেজি জিলিপি অর্ডার দেওয়া হয়েছে। অন্যদিকে কর্মীদের উৎসাহ বাড়াতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আজই পৌঁছে যেতে পারেন দলের সদর দফতরে। দলীয় সূত্রে খবর, আজ সন্ধ্যে ৭টা নাগাদ প্রধানমন্ত্রী মোদী দলের সদর দফতরে পৌঁছে যাবেন। সেখানে গিয়ে তিনি জনগণের উদ্দেশ্যে ভাষণ দেবেন। এ উপলক্ষ্যে দলীয় কর্মীদের মধ্যে ১০০ কেজি জিলিপি বিতরণ করা হবে।

Read more:- জম্মু কাশ্মীরে পিডিপি ইঙ্গিতের পরে, এনসি-কংগ্রেস সমমনা দলগুলির জন্য দরজা খোলা রেখেছে

সূত্রের খবর, বিজয় উদযাপনে দলের পক্ষ থেকে ১০০ কেজি জিলিপির অর্ডার দেওয়া হয়েছে। আজ সন্ধ্যায় বিজেপি সদর দফতরে এই জলেবিগুলি বিতরণ করা হবে। অপরদিকে হরিয়ানার বিধানসভা নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেরিয়ে যাওয়ার পরে, ভারতীয় জনতা পার্টির জাতীয় সভাপতি জেপি নাড্ডা দলের সমস্ত সাধারণ সম্পাদকদের একটি গুরুত্বপূর্ণ বৈঠক ডেকেছেন। আজ বিকেলে তাঁর বাড়িতে এ বৈঠক শুরু হয় বলেই জানা যাচ্ছে। দলের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও নির্বাচনের ফলাফল নিয়ে আলোচনার জন্য এই বৈঠকের আয়োজন করা হয়।

We’re now on Telegram – Click to join

হরিয়ানায় কংগ্রেসের বড় ধাক্কা

হরিয়ানায় দুপুর ২টো পর্যন্ত যে ট্রেন্ডে এসেছে তাতে ভারতীয় জনতা পার্টি ৪৮টি আসনে এগিয়ে রয়েছে, আর কংগ্রেস ৩৭টি আসনে এগিয়ে রয়েছে। INLD ২টি আসনে এগিয়ে ছিল এবং অন্যরা ৩টি আসন পেতে দেখা যাচ্ছে। তবে, সমস্ত এক্সিট পোল হরিয়ানায় কংগ্রেসের জন্য বাম্পার আসন দেখাচ্ছিল। বেশিরভাগ এক্সিট পোলগুলিতে, কংগ্রেসকে ৫০টিরও বেশি আসন দেওয়া হয়েছিল, তবে ফলাফলগুলি এক্সিট পোল থেকে সম্পূর্ণ আলাদা বলে মনে হচ্ছে।

এইরকম নির্বাচন সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.