Shanaya Kapoor: বোল্ড অবতার ক্রিয়েট করে বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন শানায়া কাপুর! সেই সঙ্গে সেট করেছেন ফ্যাশন গোলসও

Shanaya Kapoor: যতদিন যাচ্ছে ততই যেন হট অ্যান্ড বোল্ড হয়ে উঠছেন সঞ্জয়-কন্যা

হাইলাইটস:

  • বি-টাউনের জেনজি তারকাদের মধ্যে শানায়া কাপুর এখন বেশ চর্চায় রয়েছেন
  • নিজের খেয়ালি ফ্যাশন স্টেটমেন্টের মাধ্যমে রাতারাতি বলিউডের নতুন সেনসেশন হয়ে উঠেছেন শানায়া
  • শানায়া ইন্সটা হ্যান্ডেল থেকে পাওয়া ছবি থেকে সাম্প্রতিক সব খেয়ালি ফ্যাশনের ঝলকগুলি দেখে নিন

Shanaya Kapoor: বি-টাউনের জেনজি তারকাদের মধ্যে শানায়া কাপুর এখন বেশ চর্চায় রয়েছেন। বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা হওয়ার দৌলতে সিনেমা মুক্তি পাওয়ার আগে থেকেই শিরোনামে রয়েছেন এই স্টারকিড। তবে শানায়ার অভিনয়দক্ষতা নিয়ে এখনও মন্তব্য করার সময় না এলেও তিনি রাতারাতি বলিউডের নতুন সেনসেশন হয়ে উঠেছেন তাঁর খেয়ালি ফ্যাশন স্টেটমেন্টের মাধ্যমে। এই অপরূপা সুন্দরী হাজির হন সব রকমের পোশাকে। জেনজি ঘরানার ফিউশনধর্মী শাড়ির লুকে অত্যন্ত আবেদনময়ী হয়ে উঠেন এই তরুণী। আবার বিভিন্ন ধরনের নিরীক্ষাধর্মী পশ্চিমা পোশাকে হাজির হয়েও তাক লাগিয়ে দেন তিনি। সব মিলিয়ে শানায়া কাপুর নিজের মতো করেই নিজের সাজপোশাকের স্টাইল তৈরি করে নিয়েছেন। এই তারকা সন্তানের ইন্সটা হ্যান্ডেল থেকে পাওয়া ছবিতে তাঁর সাম্প্রতিক সব খেয়ালি ফ্যাশনের ঝলকগুলি এক নজরে নেওয়া যাক।

We’re now on WhatsApp – Click to join

অপূর্ব সুন্দর একরঙা লাল মারমেইড গাউনে হাজির হয়েছেন শানায়া কাপুর। এই ড্রেসের অফ দ্য শোল্ডার ডিজাইনে গভীর নেকলাইন আর লেয়ার্ড স্লিভস শানায়ার লুকে যোগ করেছে এক হট ছোঁয়া। খোলা চুল, হালকা লাল লিপ টিন্ট আর স্টেটমেন্ট নেকপিসে সকলের নজর কেড়েছেন এই বলি সুন্দরী। হাতে আংটিও রয়েছে তাঁর। তবে কানে দুল নেই।

We’re now on Telegram – Click to join

বিশাল গোলাপের ডিটেইলিং দেওয়া ধবধবে সাদা গাউনে একেবারে ফুলের মতো লাগছেন শানায়া। এই ফ্লোর টাচ গাউনে বাড়তি ফেব্রিক রাখা হয়েছিল। অভিনেত্রীর এই অফ দ্য শোল্ডার ডিজাইনের গাউনটি খুব একটা ফিটেড নয়। বরং অনেকটা ফ্লোয়ি সিলোয়েটের। সাজের বাড়াবাড়ি একেবারেই রাখেননি। শানায়া এখানে ব্যাংস রেখে মেসি আপডু করেছেন। গয়নার বাহুল্যেও যান নি অভিনেত্রী। স্টাড ধরণের দুল, আংটি আর ব্রেসলেটেই নিজের সাজ সেরে ফেলেছেন।

Read more:- বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের সরিয়ে এবার লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখকন্যা

এখানে শানায়া কাপুর সেজেছেন হাই থাই স্লিট দেওয়া চিকমিকে নীল ড্রেসে। হল্টারনেক ডিজাইনের সিকুইনের ড্রেসের সাথে এলোমেলো করে খুলে রাখা চুল আর যৎসামান্য সাজে অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠেছেন শানায়া। তাঁর কানে রয়েছে ছোট স্টাড। এই ড্রেসের মূল আকর্ষণ রয়েছে এর স্ট্র্যাপ দেওয়া ব্যাকলেস ডিজাইনে এবং কোমরের কাট আউট ডিজাইনে। শানায়ার চমৎকার ফিগারে যে ড্রেসটি দারুন মানিয়েছে, সে কথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.