Sexy & Hot Manushi Chhillar: শান্তনু এবং নিখিলের শো-স্টপিং একটি সেক্সি মিনি ড্রেসে হট লুকে মানুশি চিল্লারকে দেখা গেল, দেখে নিন ছবিটি

Sexy & Hot Manushi Chhillar: একটি সেক্সি ধূসর মিনি ড্রেসে, ক্লিভেজ দেখিয়ে মানুশি চিল্লারের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে

 

হাইলাইটস:

  • মানুশির সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটি অবশ্যই তার অনুগামীদের জন্য একটি ভিজ্যুয়াল ট্রিট হিসাবে প্রমাণিত হয়েছে
  • সেক্সি কালো মিনি পোষাক তার ত্বকে ঝকঝকে, তিনি মনোমুগ্ধকর লোভের অধিকারী বলে মনে হচ্ছে যা কমনীয়তায় ভরপুর
  • ড্রেস, শান্তনু এবং নিখিল টপ-এন্ড ব্র্যান্ডের সৃষ্টি, ধূসর টোন ওয়াও ফ্যাক্টর দ্বারা প্রলুব্ধ করে যা খুব শীঘ্রই চোখকে লোভিত করে

Sexy & Hot Manushi Chhillar: মানুশি চিল্লার আবারও তার ফ্যাশন এবং ক্লাসে তার আশ্চর্যজনক শৈলীতে উজ্জ্বল হয়ে উঠেছে যখন সে দ্বিতীয়বার স্পট লাইটে পা রাখছে। এই সময়, তিনি একটি বিস্তৃত শান্তনু এবং নিখিল সৃষ্টিতে তার দীপ্তিময় সৌন্দর্য এবং মনোমুগ্ধকর হৃদয়কে মোহিত করেছেন, একক প্রচেষ্টা ছাড়াই গ্ল্যামার এবং কমনীয়তা উন্মোচন করেছেন।

We’re now on Telegram – Click to join

যেকোন পোশাকে পেরেক ঠেকানোর ক্ষমতা দিয়ে প্রতিভাধর নিশ্ছিদ্র মহিলাটি তার সর্বশেষ শৈলীর ব্যাপার দিয়ে ফ্যাশন স্ট্রিটকে মোহিত করেছেন এবং তিনি আবারও নিজেকে ছাড়িয়ে গেছেন। স্বাচ্ছন্দ্যের সাথে, তিনি তার শৈলীর আলমারিতে জাতিগত পোশাক এবং সমসাময়িক চটকদারকে একীভূত করতে পরিচালনা করেন এবং নিঃসন্দেহে দাবি করেন যে তিনি একটি বহুমুখী ফ্যাশন আইকন। তার ইনস্টাগ্রাম ফিড, ফ্যাশন প্রেমীদের জন্য একটি ভিজ্যুয়াল ক্যান্ডি শপ, ভদ্রমহিলার স্বাতন্ত্র্যসূচক স্বাদ এবং তার অনবদ্য ফ্যাশন দক্ষতা দেখায়।

মানুশির সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টটি অবশ্যই তার অনুগামীদের জন্য একটি ভিজ্যুয়াল ট্রিট হিসাবে প্রমাণিত হয়েছে, যেখানে তিনি তারকা ইমোটিকনগুলির মাধ্যমে তার উত্তেজনা প্রকাশ করে দুর্দান্ত চিত্রগুলির একটি কালানুক্রমিক ক্রম দেখান। সেক্সি কালো মিনি পোষাক তার ত্বকে ঝকঝকে, তিনি মনোমুগ্ধকর লোভের অধিকারী বলে মনে হচ্ছে যা কমনীয়তায় ভরপুর।

Read more – একটি কালো স্টাইলিশ কোটে ক্লিভেজ দেখিয়ে ফটোশুট করতে দেখা গেল বলিউডের সেক্সি বেবি ডলকে, দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি

ড্রেস, শান্তনু এবং নিখিল টপ-এন্ড ব্র্যান্ডের সৃষ্টি, ধূসর টোন ওয়াও ফ্যাক্টর দ্বারা প্রলুব্ধ করে যা খুব শীঘ্রই চোখকে লোভিত করে এবং একটি খুব গভীর নিমজ্জিত নেকলাইন, একটি কাঁচুলি বোডিস এবং একটি বডিকন ফিট যা সামান্য হলেও ফিট করার মতো উত্তেজনাপূর্ণ বিবরণ দেয় কার্ভ নাটকটি ফ্যাব্রিক ব্যবহার করে নিখুঁত হয়েছে, যা কোমররেখা থেকে শুরু হয় এবং মেঝে পর্যন্ত প্রসারিত হয়, তাই সঙ্গীটি কেবল মার্জিত নয়, পরিশীলিতও।

শেফা গিলানি তারকাদের রেভ-মেকিং স্টাইলিস্ট দ্বারা টি-তে অ্যাক্সেস করা হয়েছে, মানুশির পোশাকগুলি তার সুন্দর পোশাকের সাথে নির্বিঘ্নে মিশে গেছে। বিবর্ণ ডায়মন্ড চোকার নেকলেসের বাইরে, ম্যাচিং ইয়ার কাফ এবং রিং এবং ব্রেসলেটের একটি ভাণ্ডার উভয়ই তার নিখুঁত পোশাকের পরিপূরক। নীল পাম্পের একজোড়া যা তার পায়ে শোভা পায় পুরো চেহারাটি সম্পূর্ণ করে তোলে।

We’re now on WhatsApp – Click to join

তার মেকআপ যা তার প্রাকৃতিক বৈশিষ্ট্যগুলিকে প্রকাশ করে তাকে আরও সুন্দর করে তোলে। আইশ্যাডো, উইংড আইলাইনার এবং তার নগ্ন লিপস্টিক প্যালেট তার উজ্জ্বল আকর্ষণের আরও সৌন্দর্য। তার চুল সব নরম কোঁকড়া, তার মুখের উপর নিখুঁতভাবে পড়ে একটি সেক্সি আবেদনময়ী চেহারা দেয়।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.