Raashii Khanna Saree Look: অভিনেত্রী রাশি খান্না তার অভিনয়ের সাথে সাথে স্টাইলিং দিয়ে সব সময় তার ভক্তদের ঘুম কাড়ে, তার একটি শাড়ি লুক সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন

Raashii Khanna Saree Look
Raashii Khanna Saree Look

Raashii Khanna Saree Look: রাশি খান্না সুন্দর একটি নেভি ব্লু শাড়িতে সকলের নজর কেড়েছেন, তাকে অসম্ভব সুন্দর দেখাচ্ছিল

হাইলাইটস:

  • ৬৯তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস দক্ষিণের জন্য, অভিনেত্রী একটি ইথারিয়াল জিগার এবং মালি শাড়িতে পরিণত হন
  • সুন্দর চান্দেরি সিল্ক ব্লাউজ যা ইথারিয়াল অ্যান্টিক সোনার আড়ি, ডোরি এবং অলঙ্কৃত হাতের কাজ দিয়ে এসেছিল
  • তার বিবৃতি চুড়ি এবং ঐতিহ্যগত কানের দুল চেহারা সম্পূর্ণ একটি নিখুঁত ম্যাচ ছিল

Raashii Khanna Saree Look: রাশি খান্না থেকে এটি নিন, যদি একটি ওয়ারড্রোব প্রধান থাকে যা একটি নিরবধি কমনীয়তার সাথে একত্রিত করে, তাহলে সেটি হবে শাড়ি। তার অনাড়ম্বর ফ্যাশন স্টাইলিং পাঠে ছোট ছিল না এবং তার সর্বশেষ চেহারা যথেষ্ট প্রমাণ।

Read more – এই ৫ দক্ষিণ ভারতীয় অভিনেত্রীরা তাদের শাড়ি লুক দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়েছে, কে কে আছে সেই লিস্টে?

৬৯তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস দক্ষিণের জন্য, অভিনেত্রী একটি ইথারিয়াল জিগার এবং মালি শাড়িতে পরিণত হন। নেভি-ব্লু অর্গানজা নম্বরটি ন্যূনতম বিবরণ সহ একটি মাস্টারপিস ছিল যা সর্বাধিক প্রভাব দেওয়ার জন্য নিখুঁত ছিল। ₹ ৮৯,৯০০ মূল্যের, শাড়ির হাইলাইট ছিল সুন্দর চান্দেরি সিল্ক ব্লাউজ যা ইথারিয়াল অ্যান্টিক সোনার আড়ি, ডোরি এবং অলঙ্কৃত হাতের কাজ দিয়ে এসেছিল। এটা বলা নিরাপদ যে অভিনেত্রী পুরোপুরি জানেন কিভাবে জাতিগত বার আপ করতে হয়। তার বিবৃতি চুড়ি এবং ঐতিহ্যগত কানের দুল চেহারা সম্পূর্ণ একটি নিখুঁত ম্যাচ ছিল।

We’re now on WhatsApp – Click to join

অনায়াসে উৎসবের ফ্যাশনের পথ ধরে নেওয়ার জন্য রাশি খান্নার ঝোঁক দেওয়া হল। পূর্বে, অভিনেত্রী একটি আধুনিক স্পিন দিয়ে ঐতিহ্যবাহী গ্ল্যাম পরিবেশন করেছিলেন। ড্রেপগুলিকে ফ্যাশনেবলভাবে কল্পিত দেখানোর জন্য তিনি একটি কালো এবং সোনালি বেনারসি নম্বরে পরিণত হন। একটি bustier ব্লাউজ সঙ্গে জোড়া, তার বিপরীত draping চেহারা একটি কঠিন দশ ছিল। স্টেটমেন্ট চুড়ি এবং চোকার দিয়ে, রাশির ওওটিডি একটি পরিবেশন করা বোঝানো হয়েছিল।

We’re now on Telegram – Click to join

তেলেগু তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.