Pooja Batra Sexy Video: বিকিনিতে পূজা বাত্রার সেক্সি ভিডিও দেখুন

Pooja Batra Sexy Video: পূজা বাত্রার একটি মন্ত্রমুগ্ধকর বলিউড যাত্রা সম্পর্কে জানুন

হাইলাইটস:

  • পূজা ২০১৯ সালে অভিনেতা নবাব শাহের সাথে তার গোপন বিয়ে দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন
  • ২০০২ সালে ডক্টর সোনু আহলুওয়ালিয়ার সাথে তার বিয়ে হয়

Pooja Batra Sexy Video: ১৯৯৭ সালের বলিউড ক্লাসিক, বিরসাত, অনিল কাপুর এবং তাবুর পাশাপাশি পূজা বাত্রার সেক্সি ভিডিওর ঝলমলে প্রবেশকে চিহ্নিত করেছিল। তার আকর্ষণীয় সৌন্দর্য এবং কমনীয়তার জন্য পরিচিত, পূজা তার প্রথম অভিনয় দিয়ে দর্শকদের মোহিত করেছিল। সিলভার স্ক্রিনে ঘন ঘন মুখ না হওয়া সত্ত্বেও, তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট টক অফ দ্য টাউন হয়ে উঠেছে।

We’re now on WhatsApp- Click to join

বোল্ড ডিপ: পূজার আর্কটিক বিকিনি মোমেন্ট

ফিনল্যান্ডের ল্যাপল্যান্ডের কাকস্লাউটানেন আর্কটিক রিসোর্টে একটি মনোরম পরিবেশে, পূজা একটি চিত্তাকর্ষক নীল এবং সাদা বিকিনিতে সজ্জিত বরফের জলে ডুব দেওয়ার ফিনিশ ঐতিহ্যকে আলিঙ্গন করে একটি সাহসী ভিডিও শেয়ার করেছেন৷ চলচ্চিত্রের আগে একটি সফল মডেলিং ক্যারিয়ার সহ অভিনেত্রী, গোবিন্দ এবং অনিল কাপুরের মতো ৯০ এর দশকের তারকাদের সাথে সহযোগিতা করেছিলেন। প্রায় ৩০টি চলচ্চিত্রের পর, ২০০২ সালে ডক্টর সোনু আহলুওয়ালিয়ার সাথে তার বিয়ের পর তিনি বলিউড থেকে অপ্রত্যাশিতভাবে প্রস্থান করেন।

যদিও তার বিয়ে ২০১১ সালে শেষ হয়েছিল, পূজা ২০১৯ সালে অভিনেতা নবাব শাহের সাথে তার গোপন বিয়ে দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে এসে, পূজা এখন একটি বিষয়বস্তু জীবন যাপন করে, প্রায়শই নবাবের সাথে তার আনন্দময় যাত্রার মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেয়। চলচ্চিত্রে তার অনুপস্থিতি সত্ত্বেও, পূজা বাত্রা তার লোভনীয় পোস্টগুলির সাথে ইন্টারনেটে ঝলমল করে চলেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.