IQOO 12: ভারতের প্রথম Snapdragon 8 Gen 3 চিপসেট ফোন আগামীকাল লঞ্চ হবে, কী বিশেষ হবে জেনে নিন

IQOO 12: গেমাররা 5000mAh হাই পারফরম্যান্স গ্রাফাইট ব্যাটারি সহ একটি শক্তিশালী স্মার্টফোন পেতে পারে

হাইলাইটস:

  • স্মার্টফোনটি ভারতের প্রথম স্মার্টফোন হবে যা Snapdragon 8 Gen 3 চিপসেটের সাথে প্রবেশ করতে চলেছে।
  • এছাড়াও iQOO 12 5G স্মার্টফোনটি ৬.৭৮ ইঞ্চি 144hz LTPO AMOLED ডিসপ্লে সহ আনা হচ্ছে।
  • আগামীকাল অর্থাৎ ১২ই ডিসেম্বর ২০২৩, বিকাল ৫ টায়।

IQOO 12: iQOO 12 5G স্মার্টফোনটি ভারতের প্রথম স্মার্টফোন হবে যা Snapdragon 8 Gen 3 চিপসেটের সাথে প্রবেশ করতে চলেছে এবং এছাড়াও iQOO 12 5G স্মার্টফোনটি ৬.৭৮ ইঞ্চি 144hz LTPO AMOLED ডিসপ্লে সহ আনা হচ্ছে।

We’re now on Whatsapp – Click to join

আগামীকাল লঞ্চ হবে iQOO 12 5G স্মার্টফোন-

iQOO 12 5G স্মার্টফোনটি আগামীকাল অর্থাৎ ১২ই ডিসেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে। এবং এটিই হবে ভারতে প্রথম স্মার্টফোন যা Snapdragon 8 Gen 3 চিপসেটের সাথে আসে। এই ফোন লঞ্চের আগেই এই স্মার্টফোনের অনেক ফিচার প্রকাশ্যে এসেছে। আসলে, Snapdragon 8 Gen 3 চিপসেট সহ এই ফোনটি ভারতের আগে চীনে লঞ্চ হয়েছে। এছাড়াও, কোম্পানি দাবি করেছে যে iQOO 12 5G স্মার্টফোনটি ৩০ শতাংশ ভালো CPU পারফরম্যান্স সহ আনা হবে এবং এই স্মার্টফোনটি ২০ শতাংশ ভালো CPU পারফরম্যান্সের সাথে প্রবেশ করবে।

চিপসেট –

iQOO 12 5G স্মার্টফোন সুপার কম্পিউটিং চিপ সহ আনা হচ্ছে। এই ফোনটি গেমারদের জন্য একটি শক্তিশালী হ্যান্ডসেটও হবে। এই ফোনে 900P আল্ট্রা হাই ডেফিনিশন এবং 720P হাই ইমেজ কোয়ালিটি থাকবে এবং এই ফোনটিকে গরম হওয়া থেকে রক্ষা করতে iQOO 12 5G নিয়ে আসা হচ্ছে 6K বৃহত্তম ওয়াটার কুলিং সিস্টেম। এছাড়াও, iQOO 12 5G স্মার্টফোনটি ৬.৭৮ ইঞ্চি 144hz LTPO AMOLED ডিসপ্লে সহ আনা হচ্ছে। ৩০০০ ইউনিট পিক ব্রাইটনেস সহ ফোনটি আনা হচ্ছে।

ক্যামেরা-

যদি আমরা এই ফোনের ক্যামেরা সম্পর্কে কথা বলি, তাহলে iQOO 12 5G স্মার্টফোনটি 50MP+50MP+64MP সেন্সর সহ ভারতের প্রথম ফ্ল্যাগশিপ ফোন হবে। এই ফোনের প্রাইমারি এবং আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 50MP হবে এবং এর পাশাপাশি ফোনটিতে একটি 64MP 3X পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা আনা হচ্ছে।

ব্যাটারি-

iQOO 12 5G স্মার্টফোনটি 5000mAh হাই পারফরম্যান্স গ্রাফাইট ব্যাটারি সহ আনা হবে। ফোনটিতে 120W ফ্ল্যাশ চার্জের ফিচারও থাকবে। iQOO 12 5G স্মার্টফোন লঞ্চ হবে আগামীকাল অর্থাৎ ১২ই ডিসেম্বর ২০২৩, বিকাল ৫ টায়। এখন এই ফোনের প্রি-বুকিং বন্ধ হয়ে গেছে।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.