Mouni Roy in Bikini: ফ্লোরাল বিকিনিতে হাজির হয়েছেন অভিনেত্রী মৌনি রায়! সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই ভাইরাল, দেখে নিন ছবিগুলি

Mouni Roy in Bikini: ফের একবার সিজলিং অবতারে হাজির হয়েছেন মৌনি রায়, ফ্লোরাল বিকিনিতে অভিনেত্রীকে দেখে ‘ফিদা’ হয়েছেন অনুরাগীরা

 

হাইলাইটস: 

  • নিজের অসামান্য অভিনয় দক্ষতা ছাড়াও, একজন ফ্যাশন আইকন হিসাবেও পরিচিত মৌনি
  • প্রায়শই খোলামেলা পোশাকে হাজির হয়ে নিজের ভক্তদের একেবারে অবাক করে দেন অভিনেত্রী
  • ফের একবার নিজের একাধিক সিজলিং ছবি দিয়ে নেটদুনিয়ায় আগুন লাগিয়েছেন মৌনি

Mouni Roy in Bikini: মৌনি রায়ের আলাদা করে পরিচয়ের দেওয়ার প্রয়োজন নেই। মৌনি ‘নাগিন’ এবং তার সিক্যুয়েলে অভিনয় করার পর হিন্দি টেলিভিশনের সর্বোচ্চ আয়ের অভিনেত্রীদের একজন হয়ে উঠেন, নিজের অসামান্য অভিনয় দক্ষতা ছাড়াও, একজন ফ্যাশন আইকন হিসাবেও পরিচিত মৌনি। প্রায়শই খোলামেলা পোশাকে হাজির হয়ে নিজের ভক্তদের একেবারে অবাক করে দেন তিনি। মৌনির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একবার চোখ রাখলেই এ কথা স্পষ্ট বোঝা যাবে। আর সেই ট্র্যাজেক্টোরি বজায় রেখেই, ফের একবার মৌনি তাঁর একাধিক সিজলিং ছবি দিয়ে নেটদুনিয়ায় আগুন লাগিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি মৌনি রায় তার ইনস্টা হ্যান্ডেলে নিজের ছুটি কাটানোর মুহূর্তগুলি ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন। শেয়ার করা বেশ কয়েকটি ছবিতে অভিনেত্রীকে ফ্লোরাল ব্রা এবং ডেনিম শর্টস পরে নিজের বোম্বশেল বডি ফ্লন্ট করতে দেখা গেছে। জলপ্রপাতের পুলে উপভোগ করতে দেখা যায় মৌনিকে। এদিকে, অন্যান্য ছবিগুলিতে দেখা গেছে, একটি সিজলিং বিকিনিতে মৌনি একটি পুলের ধারে আরাম করছেন। পোস্টটির ক্যাপশনে মৌনি লিখেছেন, “জলপ্রপাতের পেছনে ছুটতে যাবেন না!!!!!!!! আমি: 🙆🏻‍♀️🤷🏻‍♀️।”

We’re now on Telegram – Click to join

মৌনি রায় একতা কাপুরের ‘কিউঁন কি সাস ভি কাভি বহু থি’ দিয়ে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। এরপর তিনি অনেক দূর এগিয়েছেন। বিশেষত ‘নাগিন’ সিরিজে অভিনয় করে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। মৌনি রায় ২০১৮ সালে অক্ষয় কুমারের ‘গোল্ড’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। গত বছর মৌনিকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা গিয়েছিল। সম্প্রতি গায়ক জুবিন নওটিয়ালের সঙ্গে ‘দোতারা’ নামের একটি মিউজিক ভিডিওতেও দেখা মিলেছে তাঁর। ‘সুলতান অব দিল্লি’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল মৌনি রায়কে। তাকে শেষ দেখা গিয়েছিল ইমরান হাশমি অভিনীত ‘শোটাইম’ ছবিতে।

Read more:- একটি সাদা সেক্সি বিকিনিতে কার্ভ দেখিয়ে মৌনি রায় ইন্টারনেটে ঝড় তুলেছে, দেখে নিন সেই ভাইরাল ছবিটি

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.