Kate Sharma Sexy Look: সেক্সি বডিকন ড্রেসে উপচে পড়ছে হটনেস, কেট শর্মাকে এই লুকে দেখে নেটিজেনদের কী করি কী করি অবস্থা!

Kate Sharma Sexy Look: সম্প্রতি কেট শর্মার একটি বোল্ড লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

হাইলাইটস:

  • বলি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা
  • অভিনয় দুনিয়ার তুলনায় সোশ্যাল মিডিয়াতে তিনি বেশি জনপ্রিয়
  • সম্প্রতি অভিনেত্রীর একটি বোল্ড লুক দেখে দেখে রীতিমতো পোশাক ভিজছে নেটজনতার

Kate Sharma Sexy Look: বলি ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতেই তাঁর বেশি পরিচিতি রয়েছে। গ্ল্যামার জগতের দু-একটা ছবিতে কাজ করতে দেখা গিয়েছে এই বোল্ড অভিনেত্রীকে। তবে সেই ভাবে দর্শকদের আকৃষ্ট করতে পারেনি তাঁর অভিনয়। কিন্তু সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয় অভিনেত্রী কেট শর্মা। সম্প্রতি অভিনেত্রীর একটি বোল্ড লুক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো পোশাক ভিজছে তাঁর অনুরাগীদের।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয় থাকেন অভিনেত্রী কেট শর্মা। প্রায়ই নিজের মারকাটারি চেহারায় নানারকম লুকস ক্যামেরাবন্দি করে অনুরাগীদের সাথে ভাগ করে নেন কেট। যা দেখে মোহিত হয়ে যান তাঁর ভক্তগণ। অভিনয় জগতের তুলনায় সোশ্যাল মিডিয়ায় তিনি কতটা জনপ্রিয় তা কেটের সোশ্যাল মিডিয়া পোস্টে নেটজনতার প্রতিক্রিয়া দেখলেই বোঝা যায়। সম্প্রতি অভিনেত্রী হাজির হয়েছিলেন তাঁর মারকাটারি ফিগারে এক বোল্ড লুক নিয়ে। যা দেখে কার্যত ঝড় উঠেছে নেটিজেনদের হৃদয়ে।

We’re now on Telegram – Click to join

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী কেট শর্মার একটি আগুনে লুক। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে কালো রঙা লেদারের সেক্সি বডিকন ড্রেস। সোশ্যাল মিডিয়া তোলপাড় করছে অভিনেত্রী কেট শর্মার সেক্সি লুক। নেটজনতার চোখে পরিলক্ষিত হয়েছে কেট শর্মার উন্মুক্ত বক্ষযুগল। তার সাথে স্পষ্ট দৃশ্যমান তাঁর মসৃন থাই। কেটের এই অবতার দেখে চোখ সরাতে পারছেন না নেটজনতারা। এই বোল্ড লুকে হাজির হয়ে ভক্তদের পাগল করে দিয়েছেন অভিনেত্রী।

Read more:- সেক্সি ব্রালেটে সীমা ছাড়ালেন কেট, ছবি দেখেই পাগল পাগল অবস্থা অনুরাগীদের!

নেটদুনিয়ায় অভিনেত্রী কেট শর্মার ছবি কিংবা ভিডিও পোস্ট মানেই সেখানে তাঁর ভক্তদের সমাগম দেখা যাবেই। আর এই এখানেও তার অন্যথা হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ছবি এবং ভিডিওতে অভিনেত্রী কেট শর্মার শারীরিক উজ্জ্বলতা চোখ ধাঁধিয়ে দিয়েছে সকলের। তাঁর লুক দেখে মুগ্ধ তাঁর ফ্যানেরাও। কেটের ওই ছবি ও ভিডিওর লাইক এবং কমেন্ট বক্সে উপচে পড়া ভিড় দেখা গেছে।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.