Avneet Kaur Sexy Photos: প্রিন্টেড কো-অর্ড সেটে অবনীত কৌর! অভিনেত্রীর রূপের জাদুতে মোহিত হয়েছেন অনুরাগীরা, ছবিগুলি দেখে নিন

Avneet Kaur Sexy Photos
Avneet Kaur Sexy Photos

Avneet Kaur Sexy Photos: বলি ইন্ডাস্ট্রির তরুণ ফ্যাশনিস্তাদের মধ্যে একজন হলেন অবনীত কৌর

Avneet Kaur Sexy Photos: হিন্দি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ হলেন অবনীত কৌর। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। মূলত ছোট পর্দা দিয়েই নিজের অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন অবনীত। তবে এখন তিনি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

খুব অল্প বয়সেই একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন অবনীত কৌর। অনেক ছোট থেকেই তিনি তাঁর অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন। ২০১০ সালে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শো দিয়ে তিনি প্রথম টেলিভিশন জগতে পা রাখেন। তারপরই অভিনয় জগতে হাতেখড়ি হয় অবনীতের। অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করার পর আর ফিরে তাকাননি তিনি।

এই মুহূর্তে বি-টাউনের তরুণ সাহসী মনোভাবের অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অবনীত। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্স সংখ্যা ৩২.৪ মিলিয়ন। যা তাবড় তাবড় বলিউড ষ্টারদের পিছনে ফেলে দিয়েছে। তাঁর বোল্ড ফটোশুটের কারণে নিত্যদিনই সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে চলে আসেন অবনীত। সম্প্রতি এমনই এক ফটোশুট করে আবারও সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন অবনীত। তাঁর নতুন ফটোশুটের ছবিগুলি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, অবনীত একটি প্রিন্টেড কো-অর্ড সেট পড়েছেন। সেখানে দেখা যাচ্ছে তাঁর উন্মুক্ত বুক আর সেই সঙ্গে তাঁর মসৃন থাই। এই বিশেষভাবে ডিজাইন করা ড্রেসটি আলাদা করে কমপ্লিমেন্ট দিচ্ছে অভিনেত্রীর সেক্সি ফিগারকে। অভিনেত্রীর হাবভাবেও ছিল আবেদনের পূর্ণ ছোঁয়া। তবে বিশেষ করে নজর আকর্ষণ করেছে অবনীতের কিলার পোজ। তাঁর এই রূপ দেখে কার্যত চোখই সরাতে পারছেন না নেটাগরিকরা। অভিনেত্রীর এই বোল্ড অবতার দেখে উষ্ণতার ঝড় উঠেছে তাঁর অনুরাগীদের হৃদয়ে। অবনিত কৌরের এই নতুন লুকসটি আপনার কেমন লাগলো.. কমেন্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.