Cherry Chocolate Hair Color: চেরি চকোলেট হেয়ার কালার কি?

Cherry Chocolate Hair Color: কিভাবে চেরি-চকোলেট হেয়ার কালার পেতে হয়?

হাইলাইটস:

  • চেরি চকোলেট হল বাদামী রঙের একটি নতুন শেড
  • আপনি চেরি লাল বা চকলেট বাদামী রঙের শেডগুলি আপনার মানে চান তা নির্ধারণ করতে পারেন

Cherry Chocolate Hair Color: এই সিজনে নতুন চকোলেট হেয়ার কালারের প্রবণতা সম্পর্কে নীচে সমস্ত তথ্য রয়েছে:

চেরি-চকোলেট হেয়ার কালার কি?

একটি শ্যামাঙ্গিনী ফাউন্ডেশনে একটি লাল-টোন শট অনুসরণ করে, চেরি-চকোলেট ব্রাউন আন্ডারটোনগুলি বিকাশ করে এবং সেই সাথে রঙকে মিষ্টি করে। এখানে এই রঙের স্বতন্ত্রতা আসে যা শৈলী এবং গভীরতাকে সাজায়! পার্থক্যটি চিহ্নিত করুন: চেরি চকোলেট হল বাদামী রঙের একটি নতুন শেড যা সূক্ষ্ম চেরি প্রতিফলনের সাথে এক-দৈর্ঘ্যের কাটগুলিকে আরও স্টাইলিশ করতে আসে। এটি তামাটে রঙের চুলের সাথে মিশ্রিত করা উচিত নয়।

চেরি-চকোলেট চুলের রঙে কাকে ভালো দেখাবে?

blondes জন্য ভালো খবর এখানে শেষ, কিন্তু brunettes জন্য, এই চুল প্রবণতা পরিপূর্ণতা কাজ করে। যাদের চুল হালকা তাদের সতর্ক করা উচিত – চেরি-চকোলেট গাঢ় শ্যামাঙ্গিনী অবশ্যই চমৎকার যদি আপনি “আপনার নিজের সিদ্ধান্তে” চুল একটি রঙ সংক্রান্ত। এইভাবে আপনি চেরি এবং চকোলেট সহ একটি বাদামী শেডকে টোন ডাউন বা বোল্ড করতে পারেন।

কিভাবে চেরি-চকোলেট হেয়ার কালার পেতে হয়?

We’re now on WhatsApp- Click to join

এখানে দুটি উপায় রয়েছে যা আপনি বেছে নিতে পারেন। একসাথে আপনি আপনার মাথার ত্বকের জন্য ব্যবহার করতে চান এমন গোলাপী এবং বাদামী রঙের বড় বা ছোট টুকরাগুলির সংখ্যা চয়ন করতে পারেন। এছাড়াও, আপনি চেরি লাল বা চকলেট বাদামী রঙের শেডগুলি আপনার মানে চান তা নির্ধারণ করতে পারেন। একজন কালারিস্টের দুর্দান্ত দক্ষতা এবং অভিজ্ঞতা থাকবে, যার সাথে সে/তিনি একটি সত্যিই তীক্ষ্ণ চেহারা তৈরি করতে সেরা হাইলাইট এবং লোলাইটগুলিকে মিশ্রিত করবেন।

Read More- এই প্রাকৃতিক উপায়ে আপনার চুলকে আবার কালো করুন

একইভাবে, বাড়িতে আপনার চুলের চকোলেট লাল রঙ করে, আপনি এই উজ্জ্বল চেহারা অর্জন করতে পারেন। আপনার যা দরকার তা হল একটি হোম কালারিং কিট। ডার্ক বারগান্ডি ব্রাউনে ল’রিয়াল প্যারিস ফেরিয়া, রিচ মেহগনিতে ল’রিয়াল প্যারিস ফেরিয়া, অথবা ডার্ক মেহগনি ব্রাউনে ল’রিয়াল প্যারিস সুপিরিয়র প্রেফারেন্স অ্যান্টি-ফেড শাইন স্থায়ী চুলের রঙ ব্যবহার করে দেখুন। আপনার বাড়ির চুলের রঙের কিটটি আপনার চেহারাকে পরবর্তী স্তরে আনতে আপনাকে অনুসরণ করতে হবে এমন সমস্ত তথ্য নির্দিষ্ট করে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.