Tripti Dimri: ‘অ্যানিম্যাল’ থেকেই রাতারাতি জনপ্রিয় তৃপ্তি! হু হু করে বাড়ছে অভিনেত্রীর ফলোয়ার্স

Tripti Dimri: এক সময় তাঁর সাথে সম্পর্ক ছিল অনুষ্কার ভাই কর্ণেশ শর্মার

 

হাইলাইটস:

  • বলিউডের নতুন সেনসেশন তৃপ্তি দিমরি
  • ‘অ্যানিম্যাল’ তাঁর রাতারাতি জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে
  • রণবীর কাপুরের সাথে তাঁর অন্তরঙ্গ দৃশ্য সকলের নজর কাড়ে

Tripti Dimri: ‘অ্যানিম্যাল’ ছবির হিরোইন রশ্মিকা মন্দানার থেকেও যে মানুষটিকে নিয়ে বেশি মাতামাতি হচ্ছে তিনি হলেন তৃপ্তি দিমরি। ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তাঁর অন্তরঙ্গ দৃশ্য নিয়ে হচ্ছে নানা কথাও। বিশেষ করে কিছু মিনিটের জন্য তৃপ্তির এন্ট্রি দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছে। বিশেষ করে এমন দৃশ্যে অভিনয়ের পর যেন তৃপ্তির পরিচিতি ও জনপ্রিয়তা এখন তুঙ্গে।

We’re now on WhatsApp – Click to join

তবে রাতারাতি জনপ্রিয়তা আসলেও ‘বুলবুল’ ছবির মধ্যে দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় তৃপ্তির। ওটিটিতে মুক্তিপ্রাপ্ত ওই ছবির প্রযোজক ছিলেন অনুষ্কা শর্মার ভাই কর্ণেশ শর্মা। তারপর থেকে বি-টাউনে গুঞ্জন শোনা যায়, কর্ণেশের সাথেই নাকি প্রেম করছেন তৃপ্তি। তবে কিছুদিন পরেই শেষ প্রেম ভেঙেও যায়।

কিন্তু ‘অ্যানিম্যাল’ ছবিটি ব্যাপক হিট হওয়ায় এই মুহূর্তে সেনসেশনে রয়েছেন তৃপ্তি। ‘বুলবুল’ এবং তাঁর অন্যান্য সিরিজের হিট হলেও ‘অ্যানিম্যাল’-এ রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ-নগ্ন দৃশ্যে অভিনয় রাতারাতি তাঁর ফলোয়ার্সও বাড়িয়ে দিয়েছে। এখন তাঁর হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। আগামী দিনে তাঁকে ধর্মা প্রোডাকশনের একটি ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে। সমালোচকদের মতে, আগামী দিনে বলিউডে একাই রাজ করতে চলেছেন এই তৃপ্তিই।

বর্তমানে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার্স ৩.৪ মিলিয়ন। যা ‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার আগে ছিল মাত্র ছয় লাখ। খুব দ্রুত তাঁর ফলোয়ার সংখ্যা বেড়ে যাওয়ার একটিই কারণ, সাহসী দৃশ্যে তাঁর দুর্দান্ত অভিনয়। অভিনেত্রী নিজেরও সোশ্যাল মিডিয়ায় কেক কেটে তাঁর জীবনের দুটি সাফল্য উদযাপন করেছেন। একটি হল অ্যানিম্যাল ছবির সাফল্য, অন্যটি ইনস্টাগ্রামে ৩ মিলিয়ন ফলোয়ার হওয়া।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.