boAt Lunar Pro LTE: এই boAt স্মার্টওয়াচ কাছে থাকলেই আর স্মার্টফোনের প্রয়োজন হবে না, সাথে রয়েছে Jio সিম!

boAt Lunar Pro LTE: Reliance Jio-এর সাথে জুটি বেঁধে boAt Lunar Pro LTE স্মার্টওয়াচটি তৈরী করেছে boAt

 

হাইলাইটস:

  • স্মার্টওয়াচটিতে ইনবিল্ট জিপিএস সিস্টেম দেওয়া হয়েছে
  • রয়েছে একটি 1.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে
  • আগামী সপ্তাহেই boAt Lunar Pro LTE-এর বিক্রি শুরু হয়ে যাবে।

boAt Lunar Pro LTE: ভারতের বাজারে একটি দুর্দান্ত স্মার্টওয়াচ লঞ্চ করেছে দেশি ওয়্যারেবল ব্র্যান্ড boAt। Reliance Jio এবং boAt জুটি বেঁধে স্মার্টওয়াচটি তৈরি করেছে। স্মার্ট ঘড়িটির নাম boAt Lunar Pro LTE। এই ঘড়িটি Jio eSIM কম্প্যাটিবল। অর্থাৎ স্মার্টওয়াচটি Jio সিম দিয়ে চালানো যাবে! আর সিম পরিষেবা থাকার ফলে ঘড়ি থেকেই সরাসরি কল করতে এবং ধরতে পারবেন। পাশাপাশি এই ঘড়ি থেকেই সরাসরি SMS সেন্ড ও রিসিভ করতে পারবেন। সহজ কথায় বলতে গেলে boAt Lunar Pro LTE স্মার্টওয়াচটি যদি আপনার হাতে থাকে, তাহলে আর ফোন সাথে রাখার দরকার হবে না। কারণ, কল বা মেসেজ সবই করা যাবে এই ঘড়ি থেকেই।

We’re now on WhatsApp – Click to join

স্মার্টওয়াচটিতে ইনবিল্ট জিপিএস সিস্টেম দেওয়া হয়েছে, যার মাধ্যমে পরিধানকারী একাধিক গুরুত্বপূর্ণ বিষয় ট্র্যাক করতে পারবে। দৌড়ানো অথবা সাইকেল চালানোর মতো আউটডোর ক্রিয়াকলাপের ক্ষেত্রেও কাজে লাগতে পারে এই জিপিএস ট্র্যাকারটি। আপনি কতটা পথ হাঁটলেন, কটা স্টেপ ফেলেলেন, জানা যাবে এই সব কিছুই।

boAt Lunar Pro LTE স্মার্টওয়াচটিতে একটি 1.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে সূর্যালোকেও চমৎকার দৃশ্যমানতা দিতে সক্ষম। এই স্মার্টওয়াচটি ব্লাড অক্সিজ়েন মনিটর, হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার এবং ফিটনেস ট্র্যাকারের মত পরিষেবা গুলি দেবে। আগামী সপ্তাহেই এই স্মার্টওয়াচের বিক্রি শুরু হয়ে যাবে। তবে এখনও পর্যন্ত ঘড়িটির দাম সম্পর্কে কোম্পানির তরফ থেকে কিছু জানানো হয়নি।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.