Trina Saha: নীল শর্ট ড্রেসে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই নেটিজেনদের কাছ থেকে খোঁচা খেতে হল অভিনেত্রী তৃণা সাহাকে

Trina Saha: তাঁর স্বামীর নাম নীল তাই কী তাঁর নীল রঙ পছন্দ, অনেকে এইরকম কমেন্টও করেছেন

হাইলাইটস:

• নীল শর্ট ড্রেস পড়ে ছবি শেয়ার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টেলি কুইন তৃণা সাহা

• তবে নীল ড্রেস হওয়ায় তাঁকে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়

• তাঁর স্বামীর নাম নীল তাই তাঁর নীল রঙ প্ৰিয় এই বলে খোঁচা দেওয়া হয় তাঁকে

Trina Saha: বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা। তিনি একজন টেলি কুইনও বটে। তিনি তাঁর অভিনয়ের মাধ্যমে ছোট পর্দার দর্শকের মনে জিতে নেন বার বার। তবে শুধু অভিনয় নয় তাঁর ব্যক্তিগত জীবনও সবসময় চর্চায় থাকে।

অভিনেত্রী তৃণা সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয়। তাঁর একটি নিজস্ব ফ্যানবেস আছে। তিনিও নিত্যনতুন আপডেট দিতে থাকেন তাঁর অনুরাগীদের। তাঁর ফটোশ্যুটের ছবি এবং রিল সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়। তিনি এবং তাঁর স্বামী নীলেরও একটি আলাদা ফ্যানবেস আছে ‘তৃনীল’ নামে। নীল এবং তৃণা অর্থাৎ ‘তৃনীল’ জুটি একসঙ্গে প্রচুর বিজ্ঞাপনও করেন।

সম্প্রতি তিনি একটি নীল শর্ট ড্রেসে ফটোশ্যুট করেছেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন। অবশ্যই এটি ছিল একটি বোল্ড ফটোশ্যুট। তবে তিনি তাঁর ছবির ক্যাপশনে লিখেছেন, “নীল আমার প্রিয় রং।” ঠিক তারপরই নেটিজেনদের নজরে আসেন তিনি। তাঁর স্বামীর নাম নীল হওয়ায় নেটিজেনদের একাংশ লেখেন, ‘বরের নাম নীল বলেই নীল রং প্রিয়’। আরেকজন আবার ব্যাক্তি লেখেন, ‘শরীরে নীল, মনে নীল, জীবনে নীল’। এক মহিলা অনুরাগী আবার মন্তব্য করেছেন, ‘নীল মৎসকন্যা’।

হ্যাঁ একথা ঠিক যে, নেটিজেনদের কটাক্ষের শিকার হলেও অভিনেত্রীর ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। তাঁর এই বোল্ড ফটোশ্যুট আজ নতুন না, আগেও একাধিকবার তিনি ফটোশ্যুট করে নেটিজেনদের নজরে এসেছেন। অবশ্য নীল শর্ট ড্রেসে তাঁর গ্ল্যামারাস লুক দেখে আগুনে পুড়ছে ভক্তদের মন। সত্যিই দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রী তৃণা সাহাকে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.