The Spider-Man Journey: টম হল্যান্ড এবং Zendaya তাদের স্পাইডার-ম্যান জার্নি উন্মোচন

The Spider-Man Journey: টম হল্যান্ড এবং Zendaya-এর নস্টালজিক পুনর্বিবেচনা

হাইলাইটস:

  • মার্ভেল এর চলমান অফার
  • স্পাইডার-ম্যানের ভবিষ্যৎ
  • একক আত্মপ্রকাশ এবং সহযোগিতামূলক শুরু

The Spider-Man Journey: ক্রিটিক চয়েস অ্যাওয়ার্ডে ওয়াক ডাউন মেমরি লেন

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে (MCU) স্পাইডার-ম্যান হিসেবে টম হল্যান্ডের যাত্রা দর্শনীয় থেকে কম ছিল না। অভিনেতা সম্প্রতি সহ-অভিনেতা Zendaya-এর সাথে ভাগ করে নেওয়া একটি লালিত আচারের কথা খুলেছেন, কেন তারা প্রায়শই প্রথম স্পাইডার-ম্যান সিনেমাটি পুনরায় দেখেন তার উপর আলোকপাত করেছেন।

একক আত্মপ্রকাশ এবং সহযোগিতামূলক শুরু

স্পাইডার-ম্যান: হোমকামিং MCU-তে বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সুপারহিরো হিসেবে টম হল্যান্ডের একক আত্মপ্রকাশকে চিহ্নিত করেছে। ২০১৬-এর ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার-এ প্রবর্তিত, স্পাইডার-ম্যানের হল্যান্ডের চিত্রায়ন দ্রুত প্রশংসা অর্জন করে। ফিল্মটি Zendaya-কে এমজে হিসাবে পরিচয় করিয়ে দেয়, একটি সহযোগিতামূলক যাত্রার মঞ্চ তৈরি করে যা পরবর্তী স্পাইডার-ম্যান চলচ্চিত্রগুলিতে অব্যাহত ছিল, যার মধ্যে রয়েছে ফার ফ্রম হোম এবং নো ওয়ে হোম।

তারুণ্যের অভিজ্ঞতা পুনর্জীবিত করা

২৯ তম বার্ষিক সমালোচক চয়েস অ্যাওয়ার্ডে, টম হল্যান্ড রেড কার্পেটে হেঁটেছেন এবং তার সিনেমাগুলি পুনরায় দেখার সময় তার দৃষ্টিভঙ্গির অন্তর্দৃষ্টি ভাগ করেছেন৷ নিজেকে তার নিজের সেরা সমালোচক হিসাবে বিবেচনা করা সত্ত্বেও, তিনি প্রকাশ করে সবাইকে অবাক করে দিয়েছিলেন যে তিনি এবং Zendaya প্রায়শই প্রথম স্পাইডার-ম্যান মুভিটি পুনরায় দেখেন। হল্যান্ডের মতে, এই পুনর্বিবেচনাগুলি তরুণ অভিনেতা হিসাবে তাদের প্রাথমিক অভিজ্ঞতাগুলি স্মরণ করিয়ে দেওয়ার একটি সুযোগ হিসাবে কাজ করে।

এক্সট্রা টিভির সাথে একটি সাক্ষাৎকারে, হল্যান্ড প্রকাশ করেছেন, “Zendaya অ্যান্ড আমি, নাও অ্যান্ড দেন ওয়াচ স্পাইডার-ম্যান ১ অ্যান্ড reminisce এবাউট বিয়িং ১৯ অ্যান্ড মেকিং দোস মুভিস এগেইন। আই লাভ দোস মুভিস অ্যান্ড আই লাভ savouring দোস মোমেন্টস সো আই ট্রাই নট টু ওয়াচ দেম অ্যস অফটেন অ্যস আই কুড বিকজ ইট ইস সো স্পেশাল অ্যান্ড ইট’স সাচ এ লাক্সরি লাইক সাচ এ গিফট টু বি able টু সিট ডাউন অ্যান্ড শর্ট অফ relive ইওর ইয়ুথ অ্যান্ড ওয়াচ দোস মুভিস।”

স্পাইডার-ম্যানের ভবিষ্যৎ

স্পাইডার-ম্যান: নো ওয়ে হোমের সাথে চরিত্রটির ভবিষ্যত উন্মুক্ত রেখে, ভক্তরা স্পাইডার-ম্যান ৪-এর জন্য একটি আনুষ্ঠানিক ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। যদিও বিশদ বিবরণ মুলতুবি রয়েছে, প্রতিবেদনে বলা হয়েছে যে টম হল্যান্ড আইকনিক সুপারহিরো হিসাবে আরেকটি দুঃসাহসিক কাজে ফিরে আসবেন। যদিও প্রকল্পের পরিচালক এখনও ঘোষণা করা হয়নি, সনি এবং মার্ভেল স্টুডিও উভয়ই পরবর্তী কিস্তির জন্য সক্রিয়ভাবে গল্পটি বিকাশ করছে।

চতুর্থ স্পাইডার-ম্যান মুভি সম্পর্কে পূর্বে আলোচনায় আইকনিক সুপারহিরোর প্রতি টম হল্যান্ডের প্রতিরক্ষামূলক অবস্থান তুলে ধরে। তিনি চরিত্রের প্রতি ন্যায়বিচার এবং এর উত্তরাধিকার সংরক্ষণের গুরুত্বের ওপর জোর দেন। হল্যান্ড বলেছিলেন যে কোনও ধারাবাহিকতা অর্থবহ এবং চরিত্রের জন্য যোগ্য হওয়া দরকার, এর জন্য অন্য চলচ্চিত্রের পরিবর্তে।

We’re now on WhatsApp- Click to join

মার্ভেল এর চলমান অফার

যেহেতু ভক্তরা স্পাইডার-ম্যান হিসেবে টম হল্যান্ডের ফিরে আসার অপেক্ষায়, মার্ভেলের কাছে তাদের নিযুক্ত রাখার জন্য উত্তেজনাপূর্ণ প্রকল্পগুলির একটি লাইন আপ রয়েছে। ম্যাডাম ওয়েব নামে একটি স্পিন-অফ ফিল্ম ফেব্রুয়ারীতে মুক্তির জন্য নির্ধারিত হয়েছে, যেখানে ডাকোটা জনসন প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটিতে সিডনি সুইনি, সেলেস্ট ও’কনর, ইসাবেলা মার্সেড এবং তাহার রহিম সহ তারকা-খচিত কাস্ট রয়েছে। উপরন্তু, অ্যারন টেলর-জনসন এবং ভেনম ৩ অভিনীত ক্র্যাভেন দ্য হান্টারের জন্য প্রত্যাশা তৈরি হচ্ছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.