Tanusree Chakraborty: ভ্যাকেশন মুডে তনুশ্রী! মিয়ামি সি বিচে সাহসী অবতারে ধরা দিলেন তিনি

Tanusree Chakraborty: তনুশ্রীর প্রতিটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

হাইলাইটস:

  • বিদেশ সফরে রয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী
  • মিয়ামি সি বিচে সাহসী অবতারে ধরা দিলেন তিনি
  • তাঁর পরনে ছিল একেবারে দুধ সাদা কুরুশের কাজ করা কো-অর্ড সেট

Tanusree Chakraborty: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী একটি সুপরিচিত নাম। বাংলা চলচ্চিত্র থেকে ওয়েব সিরিজ সব প্ল্যাটফর্মেই চুটিয়ে কাজ করছেন তনুশ্রী। সম্প্রতি বিদেশে ছুটি কাটাচ্ছেন তিনি।আর তাঁর আমেরিকা সফরের একাধিক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নাসা থেকে ডিজনিল্যান্ড সবকিছুই আপাতত ঘোরা হয়ে গেছে। তবে তাঁর যে ছবিটি ঘিরে উত্তাল ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় সেটি হল মিয়ামি সী বিজে তাঁর বিকিনি অবতার।

এখন একেবারেই ভ্যাকেশন মুডে রয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। আর তাঁর ভ্যাকেশন চলাকালীনই মিয়ামি সি বিজের ধারে তাঁকে দেখা গেল এক সাহসী অবতারে। তাঁর এই এই সাহসী অবতারে চোখ আটকেছে নেটিজেনদেরও। এমনকি তাঁর এই ছবিগুলি দেখে রাতারাতি বেড়ে গেছে নেটদুনিয়ার পারদ। তাঁর পরনে ছিল একেবারে দুধ সাদা কুরুশের কাজ করা ব্রালেট টপ এবং সাদা নেটের শর্ট প্যান্ট। উপর দিয়ে অবশ্য তিনি একটি শ্রুগও স্টাইল করেছিলেন।

প্রসঙ্গত, গত ২০শে সেপ্টেম্বর কলকাতা থেকে পাড়ি দিয়েছেন আমেরিকার উদ্দেশ্যে। প্রথমে ফ্লোরিডা, অরল্যান্ডো, মিয়ামি বিচ ঘুরে বর্তমানে রয়েছেন নিউ ইয়র্কে। তবে তাঁর মিয়ামি সী বিচ লুক দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ঘুম রীতিমতো উড়ে গেছে। বর্তমানে সি বিচ লুকে এই কো-অর্ড সেটগুলি ফ্যাশন দুনিয়ায় ট্রেন্ডিংয়ে রয়েছে। অভিনেত্রীকেও এই কো-অর্ড সেটে দুর্দান্ত দেখাচ্ছিল। বিশেষ করে তাঁর মাখনের মত উন্মুক্ত পিঠ সোশ্যাল মিডিয়ার পারদ চড়িছে তরতরিয়ে।

তবে এই প্রথমবার নয় আগেও আমেরিকা সফরে গেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। আমেরিকার বিভিন্ন শহরে তাঁর অনেক বন্ধুবান্ধব থাকেন। যার ফলে তিনি এখান থেকে সোলো ট্রিপেই যান। তারপর আমেরিকায় গিয়ে তিনি তাঁর বন্ধুদের সঙ্গে ছুটি কাটান আনন্দে। এবারও তার অন্যথা হল না। সুতরাং পরিশেষে বলা যায়, তাঁর ভ্যাকেশনের প্রতিটি লুকের মধ্যে মিয়ামি সি বিচের বিকিনি লুকটি ছিল সেরা।

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.