Sushant Rajputs Legacy: সুশান্ত রাজপুতের বড় বোন শ্বেতা সিং কীর্তি-র বইটি মুম্বাইয়ের লিট-ও-ফেস্টে লঞ্চ হল

Sushant Rajputs Legacy: লিট-ও-ফেস্ট মুম্বাইতে শ্বেতা সিং কীর্তি-এর বই উন্মোচন করা হয়েছে

হাইলাইটস:

  • শনিবার লিট-ও-ফেস্ট মুম্বাইয়ে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বড় বোন শ্বেতা সিং কীর্তি দ্বারা লেখা একটি বইয়ের উদ্বোধন হয়েছিল।
  • পেঙ্গুইন র‌্যান্ডম হাউস ইন্ডিয়া দ্বারা প্রকাশিত।
  • বইটি শ্বেতার ব্যক্তিগত যাত্রার বিবরণ দেয়, কীভাবে সুশান্তের মর্মান্তিক ক্ষতি তাকে প্রভাবিত করেছিল।

Sushant Rajputs Legacy: শনিবার লিট-ও-ফেস্ট মুম্বাইয়ে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বড় বোন শ্বেতা সিং কীর্তি দ্বারা লেখা একটি বইয়ের উদ্বোধন হয়েছিল। পেঙ্গুইন র‌্যান্ডম হাউস ইন্ডিয়া দ্বারা প্রকাশিত, বইটি শ্বেতার ব্যক্তিগত যাত্রার বিবরণ দেয়, কীভাবে সুশান্তের মর্মান্তিক ক্ষতি তাকে প্রভাবিত করেছিল এবং যন্ত্রণার সাথে তার চলমান যুদ্ধ, সাহসের সাথে এর মধ্য দিয়ে নেভিগেট করেছিল তার প্রতিফলন।

তার নিজের কথায়, শ্বেতা শেয়ার করেছেন, “জীবনের নেতিবাচক প্যাটার্নের মধ্যে পড়া সহজ। প্রত্যেকেই কোনো না কোনো সময়ে প্রিয়জনকে হারানোর অভিজ্ঞতা অনুভব করে। এটি সেই সর্বনিম্ন মুহুর্তগুলির সময় যখন আমরা আমাদের নিজস্ব পছন্দ করি, হয় আমরা লোকেদের, পরিস্থিতি, পরিস্থিতিকে দোষারোপ করি বা আমরা নিজেকে ঐশ্বরিকতার সাথে সারিবদ্ধ করি, প্রক্রিয়াটিকে বিশ্বাস করি এবং বৃহত্তর ভালোর জন্য দাঁড়াই।”

We’re now on Whatsapp – Click to join

১৪ জুন, ২০২০-এ এসএসআর-এর অকাল মৃত্যু, জাতিকে অবিশ্বাসের মধ্যে ফেলে দেয়, তার মৃত্যুর আশেপাশের পরিস্থিতি নিয়ে ব্যাপক জল্পনা-কল্পনা শুরু করে। ২০২০ সালে বিহার পুলিশ একটি হত্যা মামলা দায়ের করার পরে শুরু হওয়া সিবিআই-এর চলমান তদন্ত উত্তর খোঁজা অব্যাহত রেখেছে।

এই বিষয়ে কথা বলতে গিয়ে, শ্বেতা তদন্তকারী সংস্থাগুলির প্রতি তার বিশ্বাস প্রকাশ করে বলেছেন, “এজেন্সিগুলি সুশান্তের মামলা নিয়ে কাজ করছে এবং আমি ঐশ্বরিক বিশ্বাসে বিশ্বাস করি যে ন্যায়বিচার জয়ী হবে।”

এসএসআর-এর কথা স্মরণ করে, উৎসবের পরিচালক স্মিতা পারিখ বলেছেন, “সুশান্ত লিট-ও-ফেস্ট মুম্বাইয়ের অবিচ্ছেদ্য অংশ, এবং লিট-ও-ফেস্ট মুম্বাই সবসময় তাকে ছাড়া অসম্পূর্ণ থাকবে। এটা শ্বেতা সিং কীর্তি এর ইচ্ছা ছিল যে আমরা লিট-ও-ফেস্টের ব্যানারে বইটি লঞ্চ করি এবং শ্বেতার এই সুন্দর এবং ঐশ্বরিক যাত্রাটি জনগণের সাথে ভাগ করে নেওয়া আমাদের আনন্দের বিষয়।”

“এই যাত্রা আমার জন্য সহজ ছিল না। আমাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। আমি শহর ছাড়তে বাধ্য হয়েছিলাম, এবং আমি এত দীর্ঘ সময় প্রবাসে ছিলাম, কিন্তু এর কোনটিই আমাকে ন্যায়ের পথ ছেড়ে দেয়নি। আমি এখনও আমার বন্ধু সুশান্তের পাশে আছি এবং আমি তার জন্য লড়াই চালিয়ে যাব,” যোগ করেছেন স্মিতা।

লঞ্চে উপস্থিত ছিলেন আইআরএস সমীর ওয়াংখেড়ে, সাংবাদিক উজ্জ্বল ত্রিবেদী, পরীক্ষিত থোরাট এবং সঞ্জয় সাক্ষী। সুশান্ত সিং রাজপুত মামলা চলাকালীন ওয়াংখেড়ে এনসিবির জোনাল ডিরেক্টর ছিলেন এবং ৩০০ জনেরও বেশি মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছিলেন।

প্রখ্যাত লেখক, চলচ্চিত্র নির্মাতা এবং বলিউড অভিনেতা অতুল তিওয়ারিও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যিনি প্রয়াত অভিনেতাকে স্মরণ করে বলেছিলেন যে বলিউডে এত সফল ক্যারিয়ার থাকা সত্ত্বেও, সুশান্ত একজন নম্র ব্যক্তি এবং ডাউন টু আর্থ ছিলেন। এছাড়াও জনপ্রিয় টিভি অভিনেতা তরুণ খান্না এবং স্মৃতি খান্নাও বইটির প্রতি তাদের সমর্থন প্রসারিত করেছেন, দর্শকদের সর্বদা সত্য ও ন্যায়ের পক্ষে দাঁড়ানোর অনুরোধ করেছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।