Srabanti Chatterjee: বোল্ড ব্রালেট এবং রাফেল স্কার্টে আবারও হট অবতারে ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Srabanti Chatterjee: তাঁর এক একটি লুক ছিল মারকাটারি

হাইলাইটস:

• আবারও হট অবতারে ধরা দিলেন শ্রাবন্তী

• বোল্ড ব্রালেট এবং রাফেল স্কার্টে নজর কাড়লেন তিনি

• তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিগুলি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Srabanti Chatterjee: শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই টলিউড ইন্ডাস্ট্রির ফ্যাশন সেন্সশন। শুধু ফ্যাশন বা অভিনয় নয়, তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিজেও থাকেন আলোচনার শীর্ষে। তবে তাঁর স্টাইলিং এবং গ্ল্যামার সম্পর্কে প্রশ্ন করা বৃথা। কারণ তিনি যতদিন যাচ্ছে তিনি চিরতরুণ লাবণ্যে ধরা দিচ্ছেন।

সম্প্রতি রাফেল স্কার্ট এবং বোল্ড ব্রালেটে ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন। অনেকে তাঁর লুকেও প্রশংসা করলেও নেটিজেনদের কটাক্ষ থেকে মুক্তি পাননি অভিনেত্রী। তবে এই বেইজ টোনের রাফেল স্কার্টে দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে।

তাঁর সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হতে শুরু করে নেটদুনিয়ায়। যার ফলে তাঁর এক একটি ছবি রীতিমতো আগুন লাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই আউটফিটটি তাঁর লুককে একটি ড্রামাটিক ছোঁয়া দিয়েছিল। তার সাথে যুক্ত হয়েছে তাঁর কিলার এক্সপ্রেশন।

সাধারণত তাঁর আউটফিটটি ছিল টু-পার্ট কো-অর্ড সেট। এই সেটের উপরের অংশে ছিল একটি ব্রালেট এবং নীচের অংশে একটি রাফেল স্কার্ট। তাঁর ব্রালেটটি ছিল মনোক্রম্যাটিক। তবে তাঁর রাফেল স্কার্টটি ছিল ফ্লোর লেন্থের। যার ফলে এই আউটফিটটিতে অভিনেত্রীকে অত্যন্ত সুন্দর দেখাচ্ছিল।

লুকটি সম্পূর্ণ করতে অভিনেত্রী চমৎকার ইয়াররিংসও বেছে নিয়েছিলেন। তার সাথে পারফেক্ট মেকআপ এবং গ্লসি লিপস্টিকে নজর কেড়েছেন তিনি। তার সুন্দর হেয়ারস্টাইলটিও ছিল চোখে পড়ার মতো। এই বোল্ড ব্রালেট এবং রাফেল স্কার্টে অভিনেত্রীর লুককে একটি হট লুক ক্রিয়েট করেছিল। আপনার কেমন লাগলো শ্রাবন্তীর এই হট লুকটি, জানান আমাদের কমেন্ট বক্সে।

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.