Ananya Panday: ভ্যাকেশন মুডে অনন্যা! নীল বিকিনিতে নীল সমুদ্রের ধারে কিলার এক্সপ্রেশনে নজর কাড়লেন তিনি

Ananya Panday: স্পেনের ইবিজায় ভ্যাকেশন মুডে অনন্যা

হাইলাইটস:

• স্পেনে ভ্যাকেশন মুডে অনন্যা

• নীল সমুদ্রের ধারে নীল বিকিনিতে উত্তাল অনন্যা

• সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর নীল বিকিনি পরা ছবিগুলি

Ananya Panday: সম্প্রতি বি-টাউনের অন্যতম সেরা অভিনেত্রী হলেন অনন্যা পাণ্ডে। অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে হওয়ায় প্রায়দিনই নেপোকিডের তকমা সহ্য করতে হয় তাঁকে। তবে এইসব ট্রোলিংকে কোনওদিনই বেশি প্রাধান্য দেননি তিনি।

স্পেনের ইবিজায় পরিবারের সাথে ভ্যাকেশন মুডে রয়েছেন অনন্যা। তাঁর ট্রাভেল ডায়েরি থেকেই কিছু স্পেশাল ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। এই ছবিগুলিতে তিনি নীল রঙের বিকিনিতে ধরা দিয়েছেন। এইদিকে নীল সমুদ্র অন্যদিকে নীল বিকিনি, একেবারে লাস্যময়ী রূপে ধরা দিলেন তিনি।

বি-টাউনে এখন একটাই গুঞ্জন, তা হল আদিত্য রায় কপুরের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন। মাঝে মধ্যেই তাঁদের একসাথে দেখা যাচ্ছে। সম্প্রতি ছুটি কাটাতে বিদেশেও পাড়ি দেন তাঁরা। সে ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যার ফলে তাঁর স্পেনের ছবিগুলি দেখেও প্রথমে নেটজনতা ভাবতে শুরু করেন তাঁর এই ছবিগুলি হয়তো আদিত্য তুলে দিয়েছেন। তবে তাঁর মা ভাবনা পাণ্ডেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁদের ট্রাভেল ডায়েরির একাধিক মুহূর্তের ছবি। এই ছবিগুলি দেখে বোঝা যাচ্ছে অনন্যা তাঁর পরিবারের সাথেই ছুটি কাটাতে স্পেনে গেছেন।

সমুদ্রের ধারে অনন্যা পাণ্ডের নীল বিকিনি পরা ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। একে বাড়ে সিজলিং অবতারে কিলার এক্সপ্রেশনে নজর কাড়লেন তিনি। তাঁর অনুরাগীরা তাঁর ছবিতে কমেন্ট করেছেন, ‘ব্লু বেবি’ বলে। তবে তিনি নানান পোজে ছবি শেয়ার করে নেটিজেনদের নজরেও পড়েছেন। যার ফলে একাধিক কটু কথাও শুনতে হচ্ছে তাঁকে।

বর্তমানে তাঁর পরবর্তী ছবি ড্রিম গার্ল ২-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন তিনি। এই ছবিতে আয়ুষ্মান খুরানার বিপরীতে দেখা যাবে তাঁকে। এর ছবিতে তাঁর অভিনয় নিয়েও নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয় অনন্যাকে। স্টারকিড হওয়ার দরুণ তাঁর গা থেকে যেন সরতেই চায়না নেপোকিড তকমাটি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.