Spot The Odd Grinch: আপনার জন্য এখানে একটি মজাদার খেলা রইল, ৭ সেকেন্ডের মধ্যে আপনাকে আলাদা গ্রিঞ্চকে খুঁজে বের করতে হবে

Spot The Odd Grinch: নীচে একটি ছবি দেওয়া আছে, যা চারপাশে একটি ব্যাগ বহনকারী বেশ কয়েকটি গ্রিঞ্চের, কিন্তু ইমেজের কোথাও, লটের মধ্যে একটি অদ্ভুত আছে, আপনাকে ৭ সেকেন্ডের মধ্যে অদ্ভুত গ্রিঞ্চ খুঁজে বের করতে হবে

হাইলাইটস:

  • আজকের অপটিক্যাল বিভ্রমের জন্য, আমাদের কাছে একটি মজা আছে
  • আপনাকে যা করতে হবে তা হল একটি অদ্ভুত ব্যক্তিকে খুঁজে বের করা
  • ঠিক আছে, ঠিক একজন ব্যক্তি নয়, আরও নির্ভুল হতে একটি অদ্ভুত ‘গ্রিঞ্চ’ আউট

Spot The Odd Grinch: আজকের অপটিক্যাল বিভ্রমের জন্য, আমাদের কাছে একটি মজা আছে। আপনাকে যা করতে হবে তা হল একটি অদ্ভুত ব্যক্তিকে খুঁজে বের করা। ঠিক আছে, ঠিক একজন ব্যক্তি নয়, আরও নির্ভুল হতে একটি অদ্ভুত ‘গ্রিঞ্চ’ আউট। আমাদের নীচে একটি ছবি দেওয়া আছে, যা বেশ কয়েকটি গ্রিঞ্চের। দ্য গ্রিঞ্চস, চিত্রের উপর ভিত্তি করে, অন্য দুষ্টুমির পথে রয়েছে। যাইহোক, তাদের মধ্যে একটি একটু ভিন্ন। তাই এখন, আপনার কাজ হল বিজোড়টিকে খুঁজে বের করা। ছবিটি ভালো করে দেখুন এবং অদ্ভুত গ্রিঞ্চকে খুঁজে বের করুন। আপনি তাড়াহুড়ো করতে চাইতে পারেন, কারণ এটি করার জন্য আপনার কাছে মাত্র ৭ সেকেন্ড আছে।

We’re now on WhatsApp – Click to join

এখানে অপটিক্যাল বিভ্রম আছে:

শুধুমাত্র শক্তিশালী দৃষ্টিসম্পন্ন লোকেরা ৭ সেকেন্ডের মধ্যে অদ্ভুত গ্রিঞ্চ খুঁজে বের করতে সক্ষম হবে, বাকিদের প্রদত্ত সময়ের চেয়ে বেশি সময় লাগতে পারে।

দৃষ্টিকোণ বিভ্রম এবং ধাঁধা ভালো হয় যখন এটি পর্যবেক্ষণের দক্ষতা এবং সমস্যা সমাধানের দক্ষতার মতো মস্তিষ্ক-সম্পর্কিত দক্ষতাকে সম্মান করার ক্ষেত্রে আসে। এগুলি মনের উপস্থিতি উন্নত করার জন্যও ভাল। এগুলি ছাড়াও, আইকিউ পরীক্ষা এবং ব্যক্তিত্ব পরীক্ষার মতো পরীক্ষাগুলিও একজনের আইকিউ স্তর এবং ব্যক্তিত্বের বৈশিষ্ট্য সম্পর্কে আরও জানার জন্য ভাল।

Read more – অফিসে কাজের সময় Netflix, Ajio এবং অন্যান্য ওয়েবসাইটের অতিরিক্ত ব্যবহারের ফলে একজন কর্মচারী সতর্কীকরণ মেইল ​​পান, ঘটনাটি ইন্টারনেট দ্রুত ছড়িয়ে পরে

এটি বলে, আসুন অপটিক্যাল বিভ্রমের জন্য টাইমার শুরু করি:

এক দুই তিন চার পাঁচ ছয় সাত…! এবং আপনার সময় শেষ!

এখনও অদ্ভুত Grinch চিহ্নিত? অথবা আপনি ইঙ্গিত প্রয়োজন? ইঙ্গিতগুলির জন্য, আমরা যা বলতে পারি তা হল সমস্ত গ্রিঞ্চের পোশাকগুলি দেখার চেষ্টা করুন।

We’re now on Telegram – Click to join

যেকোন ভাগ্য? আপনি কি অদ্ভুত গ্রিঞ্চকে এখন খুঁজে পেয়েছেন? মহান কাজ! আমরা লাল রঙে বিজোড়টিকে প্রদক্ষিণ করেছি যাতে আপনি আপনার উত্তর নিশ্চিত করতে পারেন।

এইরকম মজাদার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.