Employee Receives Warning Mail: অফিসে কাজের সময় Netflix, Ajio এবং অন্যান্য ওয়েবসাইটের অতিরিক্ত ব্যবহারের ফলে একজন কর্মচারী সতর্কীকরণ মেইল ​​পান, ঘটনাটি ইন্টারনেট দ্রুত ছড়িয়ে পরে

Employee Receives Warning Mail: একজন কর্মচারীকে HR-এর একটি সতর্কীকরণ মেইলের একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে, ঘটনাটির পেছনের কারণটি জেনে নিন

 

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় নিয়ে, একজন ব্যক্তি একটি সতর্কতামূলক ইমেল সম্পর্কে শেয়ার করেছেন যা তার বন্ধু HR থেকে পেয়েছে
  • পোস্টটি লিঙ্কডইনে শেয়ার করেছেন, ব্যবহারকারী ‘সুমিত মিশ্র’
  • পোস্টটিতে লেখা ছিল, আমার এক বন্ধু কাজের সময় ইনস্টাগ্রাম ব্যবহার করার জন্য তার HR থেকে একটি সতর্কতা পেয়েছিল

Employee Receives Warning Mail: HR বিভাগের একজন কর্মচারীর জন্য একটি সতর্কীকরণ মেইল ​​কখনই এমন কিছু নয় যা গ্রহণকারী পক্ষকে কোনো ধরনের আনন্দ দেয়। কিন্তু তারপরে এমন ইমেলগুলির ধরন আসে যা এককভাবে অনেককে ভাগ করতে পারে, তাদের পিছনের ‘উদ্দেশ্য’-এর উপর ভিত্তি করে- যা একজন মহিলা কর্মচারীর কাছে এই ‘সতর্কতামূলক মেইল’-এর সাথে ঘটেছিল। সোশ্যাল মিডিয়ায় নিয়ে, একজন ব্যক্তি একটি সতর্কতামূলক ইমেল সম্পর্কে শেয়ার করেছেন যা তার বন্ধু HR থেকে পেয়েছে। মেইলটি ছিল HR-এর বিরুদ্ধে মহিলার কাজের সময় Netflix, AJIO, Naukri.com এবং আরও অনেক কিছুর মতো অ-কাজ সংক্রান্ত ওয়েবসাইট ব্যবহারের বিরুদ্ধে অভিযোগ। মেইলটিতে মহিলা এবং তার বন্ধুর বাড়িতে চিনির পাউচ এবং অন্যান্য অফিসের জিনিসপত্র নেওয়ার অভিযোগও করা হয়েছে।

Read more – আপনিও কি আপনার অফিসের বাহিরটি পরিষ্কার রাখতে চান? তাহলে পরে নিন এই টিপস গুলি

পোস্টটি শেয়ার করার পর ভাইরাল হয়ে যায় এবং ইন্টারনেটে বিভক্ত হয়ে পড়ে। কেউ কেউ কর্মচারীর পক্ষে ছিলেন এবং ইমেলটিকে একজনের ব্যক্তিগত জীবন এবং চিত্রের উপর একটি ‘আক্রমণ’ বলে অভিহিত করেছেন, বাকিরা HR-এর ক্রিয়াকলাপের পক্ষে সমর্থন করেছেন এবং ইমেলটিকে ‘সোজা’ এবং ‘সঠিক’ বলেছেন।

পোস্টটি লিঙ্কডইনে শেয়ার করেছেন, ব্যবহারকারী ‘সুমিত মিশ্র’। পোস্টটিতে লেখা ছিল, “আমার এক বন্ধু কাজের সময় ইনস্টাগ্রাম ব্যবহার করার জন্য তার HR থেকে একটি সতর্কতা পেয়েছিল।” দুদিন আগে শেয়ার করা পোস্টটি অনেক প্রতিক্রিয়া টেনেছে।

 

মন্তব্য বিভাগে নিয়ে গিয়ে, লোকেরা তাদের মতামত ভাগ করেছে। “এটি কোম্পানির HR-এর ক্ষুদ্রতা প্রতিফলিত করে এবং কর্মচারীদেরও লজ্জা দেয়। যদি একটি ইমেল লেখার আগে বা ক্যামেরা রেকর্ডিং দেখার আগে, HR তাদের উভয়কে এক-এক সেশনের জন্য কল করা উপযুক্ত বলে মনে করত? কে কাকে নিয়ে হাসির পাত্র বানিয়েছে? কোন অনুমান!” একজন ব্যবহারকারী বলেছেন।

We’re now on WhatsApp – Click to join

“এই পোস্টটি একটি #বিজ্ঞাপন এবং সেই মূলধনী কোম্পানির নাম দ্বারা #স্পন্সর করা হয়েছে তা প্রকাশ না করে আপনি কীভাবে এড়িয়ে যাবেন?” একজন দ্বিতীয় ব্যক্তি যোগ করেছেন। “এটা একটা কঠিন পরিস্থিতি। এটা ভাল যে তারা তাদের উদ্বেগগুলি স্পষ্টভাবে জানিয়েছিল। ব্যক্তিগত সময় এবং কাজের মধ্যে ভারসাম্য কীভাবে বজায় রাখা যায় তা আবার দেখার সুযোগ হতে পারে। আশা করি এটি মসৃণভাবে সমাধান হয়ে যাবে!” একজন তৃতীয় ব্যক্তি যোগ করেছেন।

We’re now on Telegram – Click to join

“এরকম স্পষ্ট যোগাযোগ এবং সেইসাথে অত্যন্ত প্রয়োজনীয়! কোম্পানী কাজ করার জন্য বেতন প্রদান করে, আমাদের এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিসের জন্য নয়.. এবং কোম্পানির সম্পত্তি চুরি করা, একটি খারাপ মানসিকতা দেখাচ্ছে!” আরেকটি যোগ করা হয়েছে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.