Shield Your Skin: এই গরমে সূর্যের হাত থেকে আপনার ত্বককে রক্ষা করুন এই ৭টি সেরা সানস্ক্রিন বডি লোশনের মাধ্যমে, জানতে হলে বিস্তারিত পড়ুন

Shield Your Skin: সূর্যের ক্ষতির হাত থেকে ত্বককে বাঁচাতে আজই বেছে নিন এই ৭টি সেরা সানস্ক্রিন বডি লোশন

 

হাইলাইটস:

  • এই গরমে ত্বককে বাঁচাতে ব্যবহার করুন নিউট্রোজেনা আল্ট্রা শিয়ার ড্রাই-টাচ সানস্ক্রিন SPF 100
  • সেরাভে হাইড্রেটিং মিনার্যাল সানস্ক্রিন SPF 30 এর দ্বারা ত্বককে সান ড্যামেজের হাত থেকে বাঁচান
  • সুপারগুপ! প্লে এভারি লোশন এসপিএফ 50 এটি শরীরে ঘাম প্রতিরোধ করতে সাহায্য করে

Shield Your Skin: সূর্যপ্রেমীদের জন্য এখানে সেরা সূর্যের ঢাল পাওয়া যাবে যেখানে সূর্যের সঙ্গে বাহ্যিক কার্যকলাপের আনন্দ রয়েছে। সানস্ক্রিন বডি ক্রিমগুলি ত্বকের যত্নের জন্য সেরা সরঞ্জাম, কারণ এগুলি প্রযুক্তিগত সহজে প্রযুক্ত এবং সূর্যের রেডিও, প্রারম্ভিক বৃদ্ধির চিহ্ন, এবং ত্বক ক্যান্সারের ঝুঁকি বাধাও করতে সক্ষম। বাজারে সানস্ক্রিন ক্রিমের বেশ কয়েক ধরনের বিদ্যমান থাকলেও, একটি নির্বাচন করা কঠিন। আপনার অনুসন্ধান সহজ করতে, এখানে 7টি সেরা রেটেড সানস্ক্রিন লোশন রয়েছে যা আপনার ত্বকের জন্য বিস্তারিত স্পেকট্রাম রক্ষা এবং পুষ্টি সরবরাহ করে।

নিউট্রোজেনা আল্ট্রা শিয়ার ড্রাই-টাচ সানস্ক্রিন SPF 100

এই সানস্ক্রিনটির দ্রব্যমান হালকা রূপকল্প ও ইউভি সুরক্ষার অভিনব বিবেচনার কারণে ডার্মাটোলজিস্টদের পরামর্শ দেওয়া হয়েছে, এটি স্কিনকেয়ার প্রেমিকাদের মধ্যে একটি পছন্দের হিসেবে গড়ে তোলা হয়েছে। হেলিওপ্লেক্স প্রযুক্তি সহ এটি ত্বককে ইউভি এবং ইউভি স্পেক্ট্রার অতিরিক্ত সূর্যের রেডিয়েশন থেকে রক্ষা করতে সক্ষম, অতএব বাহ্যিক কার্যকলাপ এবং কোমল পোশাকের জন্য উপযোগী।

সেরাভে হাইড্রেটিং মিনার্যাল সানস্ক্রিন SPF 30

এই সানস্ক্রিনের মাধ্যমে সান ড্যামেজ বিরুদ্ধে মাঝামাঝি সুরক্ষা প্রদান করে, যা যৌবন উৎসর্জনের বিরুদ্ধে অন্যত্র এবং পিম্পল-প্রোন ত্বকের উপর কাজ করতে পারে। মিশ্রিত সেরামাইড এবং হাইয়ালুরোনিক এসিডের ব্যবহারে, এই সানস্ক্রিন লোশন ত্বককে ময়শ্চারাইজ করে এবং হাইড্রেট করে এবং একই সময়ে, ইউভি রশ্মিকে বাধা দেয়। এটি প্রাকৃতিক রঙের পাশে কোনও সাদা গ্রিস ছেড়ে যাওয়ার প্রয়োজন হয় না, যা এটি রোসেসিয়া বা একজিমা সহ সমস্ত ত্বকের জন্য উপযুক্ত করে তোলে।

লা রোশ-পোসে অ্যান্থেলিওস মেল্ট-ইন মিল্ক সানস্ক্রিন SPF 100

We’re now on WhatsApp – Click to join

ডার্মাটোলজিস্টদের আন্তর্জাতিকভাবে বিশ্বস্ত, লা রোশ-পোসে অ্যান্থেলিওস মেল্ট-ইন মিল্ক সানস্ক্রিন SPF 100 একটি উচ্চ-স্তরের সুরক্ষা প্রদান করে এবং একটি দারুণ, ভালোবাসা উপভোগ্য, ভেলভেটি টেক্সচারে প্রদর্শিত হয়। ভিটামিন ই এবং সেল-অক্স শিল্ড টেকনোলজির মতো অক্সিডেন্ট সহ অন্যান্য সানস্ক্রিন লোশনের সমান প্রতিরক্ষা প্রদান করে, যা সূর্য ত্বক-উৎপাদিত ক্ষতি এবং অগ্রাধিকার বিরোধী উন্মুক্ত করে। এছাড়াও এর ওয়াটার-প্রুফ প্রকরণ দীর্ঘস্থায়ী সুরক্ষা নিশ্চিত করে।

এলট্রা এমডি ইউভি ক্লিয়ার ব্রড-স্পেকট্রাম SPF 46:

এলট্রা এমডি ইউভি ক্লিয়ার ব্রড-স্পেকট্রাম SPF 46 একটি ত্বকের জন্য তৈরি, অ্যাকন-প্রবণ এবং সংবেদনশীল ত্বকের সাথে মনে রাখে, যা ব্রড-স্পেকট্রাম সূর্য সুরক্ষা সহ অতিরিক্ত ত্বকের রোগ সুবিধা সহ প্রদান করে। নিয়াসিনামাইড এবং হাইয়ালুরোনিক এসিডের সাথে তৈরি, এই তেল-মুক্ত সানস্ক্রিন লোশন ত্বককে শান্ত করে এবং ইউভি রেস থেকে তা রক্ষা করে।

সুপারগুপ! প্লে এভারি লোশন SPF 50

ক্রিয়াশীল জীবনের জন্য সুপারগুপ! প্লে এভারি লোশন এসপিএফ 50 একটি ভরসামূলক সূর্য সুরক্ষা প্রদান করে যা ঘাম প্রতিরোধী এবং পানির প্রতিরোধী সৃষ্টির সাথে পূর্ণ। এই ব্রড-স্পেকট্রাম সানস্ক্রিন লোশনে অক্সিডেন্টস যেমন ভিটামিন সি এবং ই প্রোটিয়ামের সাথে সমৃদ্ধ করা হয়েছে যাতে বিনিয়োগ করা ফ্রি রেডিক্যাল বিরোধী করা হয় এবং সূর্য ক্ষতির হাত থেকে রক্ষা করা হয়।

বানানা বোট আল্ট্রা স্পোর্ট সানস্ক্রিন লোশন SPF 50

যখন আপনি সমুদ্র বা টেনিস কোর্টে যাচ্ছেন, বানানা বোট আল্ট্রা স্পোর্ট সানস্ক্রিন লোশন SPF 50 আপনার ক্রিয়াশীল জীবনযাপনের সাথে মিলে যাওয়ার জন্য তৈরি। এর গ্রীসি-মুক্ত, হালকা ব্যবহারের উপায়টি দ্রুত শোষণ করে এবং ঘাম ও পানির প্রতিরোধী হয়, যাতে সুরক্ষিত সূর্যের সুরক্ষা একাধিক মিনিট পর্যন্ত বজায় রাখা যায়।

অস্ট্রেলিয়ান গোল্ড বোটানিক্যাল সানস্ক্রিন লোশন SPF 50

প্রাকৃতিক শক্তি উপভোগ করে, অস্ট্রেলিয়ান গোল্ড বোটানিক্যাল সানস্ক্রিন লোশন SPF 50 খনিজ-ভিত্তিক সূর্যের সুরক্ষা সহ বোটানিক্যাল অঙ্গবিশেষ সংকরণে সংগ্রহশীল এবং রক্ষণাত্মক উপাদানের সাথে যোগ করে। এই অক্সিডেন্ট সমৃদ্ধ উপাদানগুলির মধ্যে যেমন ইউকালিপটাস এবং লাল শিঙানী রয়েছে, এই রিফ-সুরক্ষিত সানস্ক্রিন লোশন প্রস্তুত এবং সানস্ক্রিন সাথে ত্বককে শীতল ও সুশ্রীত করে।

শেষে, সূর্যের প্রকাশের ক্ষতিকর ফলাফল থেকে আপনার চামড়াকে রক্ষা করার জন্য একটি ভালো সানস্ক্রিন বডি লোশনে বিনিয়োগ করা গুরুত্বপূর্ণ। আপনি যদি হালকা টেক্সচার, খনিজ সূত্র, বা ত্বকপরিচর্যা সুবিধা নিয়ে পছন্দ করেন, তবে আপনার চাহিদা এবং পছন্দের মতো একটি সানস্ক্রিন লোশন আছে।

এইরকম বিউটি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।