Sherlyn Chopra-Rahul Gandhi: মোস্ট এলিজেবল ব্যাচেলার রাহুল গান্ধীকে বিয়ে করতে চান অভিনেত্রী শার্লিন চোপড়া, তবে রাখলেন শর্ত

Sherlyn Chopra-Rahul Gandhi: অভিনেত্রী শার্লিন চোপড়ার এই মন্তব্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

হাইলাইটস:

  • মোস্ট এলিজেবল ব্যাচেলার রাহুল গান্ধীকে বিয়ে করতে ইচ্ছা প্রকাশ করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া।
  • তবে বিয়ে করার পিছনে রাখলেন একটি শর্ত।
  • শর্তটি কী জানেন?

Sherlyn Chopra-Rahul Gandhi: দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলারদের তালিকায় কংগ্রেস নেতা রাহুল গান্ধী রয়েছেন প্রথম সারিতে। রাজনীতিতে প্রখর হলেও কংগ্রেসের যুবরাজ কিন্তু রয়েছেন বিয়ে থেকে অনেক দূরে। রাজীব-সোনিয়া পুত্রের বিয়ে নিয়ে আজও চর্চা চলে দেশের নানা মহলে।

এদিকে বলিউডের হট বম্বশেল শার্লিন চোপড়াও তাঁর হট অবতারের জন্য সবসময় থাকেন শিরোনামে। তিনি যেখানেই যান পাপারাৎজিরা তাঁকে ঘিরে ধরেন। তিনি নিত্য দিনই তাঁর নতুন নতুন কীর্তির জেরে বি-টাউনের লাইমলাইট কাড়েন। তবে এবার শার্লিন চোপড়ার সাথে নাম জরালো মোস্ট এলিজেবল ব্যাচেলার রাহুল গান্ধীর।

সম্প্রতি মুম্বাইয়ের একটি বাসস্ট্যান্ডে দেখা যায় শার্লিনকে। পাপারাৎজির সামনে হট অবতারে ধরা দেন তিনি। তখনই তাঁকে শুধুমাত্র মজার ছলেই জিজ্ঞাসা করা হয়, ‘আপনি রাহুল গান্ধীকে বিয়ে করতে রাজি?’ হাসিমুখে তিনি জবাব দেন, ‘হ্যাঁ, কেন রাজি হবো না। তবে এই বিয়ের পিছনে একটি শর্ত রয়েছে।’

কংগ্রেসের যুবরাজকে বিয়ের জন্য তিনি আবার শর্তও দেবেন তা যেন ভাবাই যাচ্ছে না। ৫৩-র গণ্ডি পেরোলেও দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলারদের তালিকায় রাহুল কিন্তু রয়েছেন একেবারে প্রথম সারিতেই। তবে বছর ৩৬-এর শার্লিন কিন্তু রাহুলকে বিয়ে করার জন্য দিলেন একটি শর্ত। শর্তটি কী জানেন?

শর্তটি হল তিনি রাহুল গান্ধীকে বিয়ে করলেও তাঁর পদবি চোপড়াই রাখবেন। গান্ধী পদবিতে যেন একপ্রকার অনীহাই দেখালেন তিনি। আর তাঁর এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.