Shark Tank India Season 3: ৬ না, এবার শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া ৩-তে ১২ জন বিচারককে দেখা যাবে, এখানে দেখুন এই বার কী আলাদা

Shark Tank India Season 3: কখন এবং কোথায় আপনি শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া ৩ দেখতে পারবেন, এখানে সম্পূর্ণ তথ্য পান

হাইলাইটস:

  • সনি টিভির জনপ্রিয় শো শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া নতুন সিজন নিয়ে ফিরতে চলেছে।
  • শোতে পুরানো বিচারকদের সাথে নতুন বিচারকদের দেখতে পাবেন যারা বড় ব্যবসায়িক চুক্তি এবং ধারণা শুনতে প্রস্তুত।
  • শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার নতুন সিজন টেলিভিশনে সম্প্রচারের আগে, শো কবে শুরু হচ্ছে তা আমাদের জানান।

Shark Tank India Season 3: সনি টিভির জনপ্রিয় শো শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া নতুন সিজন নিয়ে ফিরতে চলেছে। শোতে পুরানো বিচারকদের সাথে নতুন বিচারকদের দেখতে পাবেন যারা বড় ব্যবসায়িক চুক্তি এবং ধারণা শুনতে প্রস্তুত। অনুষ্ঠানের প্রোমোও লঞ্চ করা হয়েছে। শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার নতুন সিজন টেলিভিশনে সম্প্রচারের আগে, শো কবে শুরু হচ্ছে তা আমাদের জানান। এই মরসুমে নতুন বিচারক কারা এবং আপনি এটি কোথায় দেখতে পারেন?

হাঙ্গর ট্যাঙ্ক কখন শুরু হয়?

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া হল সোনি টিভিতে একটি আসন্ন শো যা ২২শে জানুয়ারী, সোমবার থেকে শুক্রবার রাত ১০ টায় সম্প্রচারিত হবে৷ আপনি চাইলে Sony Liv-এর ওটিটি প্ল্যাটফর্মেও দেখতে পারেন।

We’re now on Whatsapp – Click to join

এবার শোতে বিচারক থাকবেন ১২ জন:

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার বিচারকদের নিয়ে কথা বললে, এবার অন্যরকম হতে চলেছে কারণ এই মরসুমে, ৬ নয় বরং ১২ জন বিচারককে ব্যবসা করার সঠিক উপায় বলে উদ্যোক্তাদের সাহায্য করতে দেখা যাবে। যার মধ্যে ৬ জনের নাম রয়েছে (আমান গুপ্তা, অমিত জৈন, নমিতা থাপার, অনুপমা মিত্তাল, পীযূষ বানসাল, বিনীতা সিং) এবং ৬ নতুন (আজহার ইকবাল, দীপিন্দর গয়াল, বরুণ দুয়া, রনি স্ক্রুওয়ালা, রাধিকা গুপ্তা এবং রিতেশ আগারওয়াল)।

অনুষ্ঠানের বিচারক কারা?

বিচারকদের কাজের কথা বলতে গিয়ে, বরুণ দুয়া হলেন ACKO জেনারেল ইন্স্যুরেন্সের প্রতিষ্ঠাতা এবং সিইও। আজহার ইকবাল ইনশর্টসের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও। দীপিন্দর গোয়েল Zomato-এর প্রতিষ্ঠাতা এবং সিইও। রনি স্ক্রুওয়ালা একজন চলচ্চিত্র প্রযোজক। তাদের ছাড়াও, রীতেশ আগরওয়াল হলেন OYO রুমগুলির প্রতিষ্ঠাতা এবং সিইও এবং রাধিকা গুপ্তা আদিত্য বিড়লা ক্যাপিটাল মিউচুয়াল ফান্ডের এমডি এবং সিইও৷

পুরনো বিচারকদের মধ্যে নৌকার প্রতিষ্ঠাতা আমান গুপ্ত। অমিত জৈন হলেন কার দেখো-এর সিইও এবং প্রতিষ্ঠাতা। নমিতা থাপার এমকিউর ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক এবং অনুপম গুপ্ত সিইও এবং পিপল গ্রুপ এবং শাদি ডটকমের প্রতিষ্ঠাতা। পীযূষ বনসাল লেন্সকার্টের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা, এবং ভিনীতা সিং সুগার কসমেটিকসের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.