Relationship Tips: একটি দ্বন্দ্ব বিহীন সম্পর্ক গড়ে তুলতে আপনার জন্য রইল কয়েকটি টিপস

Relationship Tips: একটি দ্বন্দ্ব বিহীন সুন্দর সম্পর্ক গড়ে তোলার জন্য আমাদের বিশেষজ্ঞ কিছু পরামর্শ দিয়েছেন

হাইলাইটস:

  • যখন আপনি একই অবাঞ্ছিত প্যাটার্নের পুনরাবৃত্তির একটি লুপে আটকে আছেন, তখন একমাত্র উপায় হল অন্তর্নিহিত অচেতন প্রক্রিয়াকে আলোকিত করা
  • সম্পর্কের মধ্যে দ্বন্দ্বের ক্ষেত্রে এটি সর্বদা এই অন্তর্নিহিত নিদর্শনগুলি যা নেতিবাচক পুনরাবৃত্তি তৈরি করে
  • ব্যক্তি শৈশবের মানসিক আঘাতের ভার বহন করে তখন সম্পর্কের ক্ষেত্রে পুনর্বিবেচনা স্বাভাবিক

Relationship Tips: একটি সম্পর্কের ক্ষেত্রে, যখন আমরা অনুভব করি যে আমরা দ্বন্দ্বের লুপে আটকে আছি, তখন আমরা যেভাবে সমস্যাগুলি সমাধান করছি তার পুনর্মূল্যায়ন করা গুরুত্বপূর্ণ। “যখন আপনি একই অবাঞ্ছিত প্যাটার্নের পুনরাবৃত্তির একটি লুপে আটকে আছেন, তখন একমাত্র উপায় হল অন্তর্নিহিত অচেতন প্রক্রিয়াকে আলোকিত করা। সম্পর্কের মধ্যে দ্বন্দ্বের ক্ষেত্রে এটি সর্বদা এই অন্তর্নিহিত নিদর্শনগুলি যা নেতিবাচক পুনরাবৃত্তি তৈরি করে,” লিখেছেন কাপলস থেরাপিস্ট জর্ডান ড্যান।

Read more – হানিমুন পর্বের পরেও সম্পর্কের স্পার্ক বাঁচিয়ে রাখা যায় কীভাবে? আপনার জন্য রইল এই ৭টি টিপস

ব্যক্তি শৈশবের মানসিক আঘাতের ভার বহন করে তখন সম্পর্কের ক্ষেত্রে পুনর্বিবেচনা স্বাভাবিক। এটি তাদের একটি খারাপ শৈশবের ট্রমা কাটিয়ে উঠতে এবং জিনিসগুলি পরিষ্কারভাবে দেখতে দেয় না।

We’re now on WhatsApp – Click to join

কনফার্মেশন বায়াস হল একটি স্নায়বিক প্যাটার্ন যেখানে একজন ব্যক্তি একেবারেই কোনো অর্ডার না দিয়ে নেতিবাচক ক্রমে পড়ে যায়। সুতরাং, এটি তাদের অন্য অংশীদারকে নেতিবাচকভাবে অভিযুক্ত করে।

প্রায়শই লোকেরা মনে করে যে তাদের আচরণ পরিস্থিতিগত এবং অংশীদারের প্রতিক্রিয়া চরিত্রগত। তাই, তারা শেষ পর্যন্ত অংশীদারের বিরুদ্ধে খারাপ আচরণের অভিযোগ তোলে।

We’re now on WhatsApp – Click to join

প্রায়শই লোকেরা নেতিবাচক বৃদ্ধি চক্র অনুসরণ করে যেখানে তারা আশা করে যে তাদের সঙ্গী শৈশবে তাদের যত্ন নেওয়ার মতো আচরণ করবে কারণ এটি ভবিষ্যদ্বাণী বোঝায়, যদিও এটি ক্ষতিকারক।

এইরকম সম্পর্ক ও জীবনধারা বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.