Ranvir Shorey: রণবীর শোরির ইন্ডিগো পাইলটকে থাপ্পড় মেরেছে দেরী হবার কারণে, ‘তিনি ১৩ ঘন্টা ধরে মানসিক বাক্সে আটকে ছিলেন’

Ranvir Shorey: ১০-ঘন্টা ফ্লাইট বিলম্বের সাথে রণবীর শোরির অগ্নিপরীক্ষা

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় একটি বিশদ পোস্টে, রণবীর শোরে ১০-ঘন্টা ফ্লাইট বিলম্বের জন্য তার অভিযোগের কথা জানিয়েছেন।
  • শোরে এবং অন্য সাত যাত্রীকে প্রাথমিকভাবে জানানো হয়েছিল যে খারাপ আবহাওয়া, বিশেষত কুয়াশার কারণে বিলম্ব হয়েছে।
  • অসুবিধা থাকা সত্ত্বেও, তারা প্রাথমিকভাবে পরিস্থিতিকে গ্রহণ করেছিল, সম্ভাব্য যোগাযোগের সমস্যাগুলির জন্য দায়ী করে।

Ranvir Shorey: অভিনেতা রণবীর শোরি সম্প্রতি একটি ভ্রমণ দুঃস্বপ্নের মধ্যে নিজেকে খুঁজে পেয়েছেন যখন তার নির্ধারিত ২ টোর ফ্লাইটটি অপ্রত্যাশিত ১০ ঘন্টা বিলম্বের মুখোমুখি হয়েছিল। শোরি তার হতাশা প্রকাশ করতে সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন এবং এয়ারলাইনটিকে বিলম্বের জন্য বিভ্রান্তিকর কারণ প্রদানের অভিযোগ করেছেন, যা যাত্রীদের বিভ্রান্তি ও যন্ত্রণার মধ্যে ফেলেছে।

রণবীর শোরির হতাশা প্রকাশ: সোশ্যাল মিডিয়ায় একটি বিশদ পোস্টে, রণবীর শোরি ১০-ঘন্টা ফ্লাইট বিলম্বের জন্য তার অভিযোগের কথা জানিয়েছেন। শোরে এবং অন্য সাত যাত্রীকে প্রাথমিকভাবে জানানো হয়েছিল যে খারাপ আবহাওয়া, বিশেষত কুয়াশার কারণে বিলম্ব হয়েছে। অসুবিধা থাকা সত্ত্বেও, তারা প্রাথমিকভাবে পরিস্থিতিকে গ্রহণ করেছিল, সম্ভাব্য যোগাযোগের সমস্যাগুলির জন্য দায়ী করে।

সন্দেহজনক সময়সূচী পরিবর্তন: দিন যত এগিয়েছে, নির্ধারিত প্রস্থানের সময় একাধিক পরিবর্তনের সম্মুখীন হয়েছে। ফ্লাইটটি বিকাল ৫ টার জন্য পুনঃনির্ধারণ করা হয়েছিল, এবং পরে, ৩ টায়, যাত্রীদের আরও একটি বিলম্বের বিষয়ে অবহিত করা হয়েছিল, যা ছাড়ার সময়টিকে ৮ টায় ঠেলে দেওয়া হয়েছিল। যাত্রীদের মধ্যে সংশয় দেখা দেয়, শোরির এক বন্ধুকে ইন্ডিগো ওয়েবসাইটে ফ্লাইটের রুটটি তদন্ত করতে প্ররোচিত করে। তাদের আশ্চর্যের জন্য, বিমানটি কলকাতা থেকে এসেছে বলে জানা গেছে, কুয়াশার সমস্যা দ্বারা প্রভাবিত নয় এমন একটি বিমানবন্দর।

We’re now on Whatsapp – Click to join

রণবীর শোরির হতাশা: বিলম্ব চলতে থাকায় শোরের উদ্বেগ আরও গভীর হয়, বিশেষ করে যেহেতু তার বাবা-মায়ের দায়িত্ব বাড়িতে অপেক্ষা করছিল। অভিনেতা সেই স্টাফ সদস্যের কাছে পৌঁছেছিলেন যিনি তার “ব্যক্তিগত গ্যারান্টি” দিয়েছিলেন যে ফ্লাইটটি রাত ৮ টায় ছাড়বে, শুধুমাত্র এটি আবিষ্কার করতে যে স্টাফ সদস্য বিমানবন্দর ছেড়ে গেছেন। হতাশ এবং মরিয়া, শোরি চলমান বিলম্বের জন্য একটি ব্যাখ্যা দাবি করে নতুন কর্মী সদস্যের মুখোমুখি হন।

চমকপ্রদ উদ্ঘাটন: এই সময়েই এয়ারলাইন কর্মীরা অনিচ্ছাকৃতভাবে বিলম্বের আসল কারণ প্রকাশ করেছিল – একজন পাইলটের অনুপলব্ধতা। রণভীর শোরে অগ্নিপরীক্ষা জুড়ে স্বচ্ছতা এবং সততার অভাবের জন্য তার ক্ষোভ প্রকাশ করেছেন। এয়ারলাইন্সের অবহেলার কারণে তার সন্তানের জন্য সময়মতো বাড়ি পৌঁছাতে না পারায় একজন অভিভাবক হিসেবে এই পরিস্থিতি তার ওপর যে টোল পড়েছে তার ওপর তিনি জোর দিয়েছিলেন।

রণবীর শোরি অভিযোগ দায়ের করার অভিপ্রায়: এই যন্ত্রণাদায়ক অভিজ্ঞতার পর, রণবীর শোরে এয়ারলাইনটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করার তার অভিপ্রায় ঘোষণা করেছিলেন। তিনি এভিয়েশন শিল্পে জবাবদিহিতা এবং স্বচ্ছতার প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন, যাত্রীদের মঙ্গলকে বিপন্ন করে এমন ঘটনাগুলি নোট করার জন্য কর্তৃপক্ষকে অনুরোধ করেছিলেন।

রণবীর শোরির অগ্নিপরীক্ষা যাত্রীরা যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয় তার উপর আলোকপাত করে যখন এয়ারলাইনগুলি কার্যকরভাবে এবং স্বচ্ছভাবে যোগাযোগ করতে ব্যর্থ হয়। অভিনেতার হতাশা শুধুমাত্র একটি ব্যক্তিগত অভিযোগ নয় বরং বিমান শিল্পের মধ্যে জবাবদিহিতা এবং উন্নত অনুশীলনের আহ্বান। যাত্রী হিসাবে, আমরা আমাদের নিরাপত্তা এবং সময়মত ভ্রমণ নিশ্চিত করার জন্য এয়ারলাইন্সের উপর নির্ভর করি এবং এই ধরনের ঘটনা ভবিষ্যতে এই ধরনের কষ্টকর অভিজ্ঞতা এড়াতে সিস্টেমগুলির পুঙ্খানুপুঙ্খ পরীক্ষার দাবি রাখে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.