Sushmita Sen Video: আজারবাইজানে -১ ডিগ্রি বরফ গলা জলে জলকেলিতে মত্ত সুস্মিতা সেন, দেখুন সেই ভিডিও

Sushmita Sen Video: অভিনেত্রীর শ্বাসরুদ্ধকর জলকেলির ভিডিও দেখে মজেছে নেটপাড়াও

 

হাইলাইটস:

  • আজারবাইজানে ছুটি কাটাচ্ছেন সুস্মিতা সেন
  • তুষারাবৃত পাহাড়ের শ্বাসরুদ্ধকর এক দৃশ্য শেয়ার করেন তিনি
  • সুইমিং পুলের বরফ গলা জলে জলকেলিতে মত্ত তিনি

Sushmita Sen Video: নতুন বছরের শুরুতেই আজারবাইজানে পাড়ি দিয়েছিলেন সুস্মিতা সেন। প্রতিবারের মতো এবারেও আজারবাইজানে ছুটি কাটানোর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সাথে। সম্প্রতি বরফ গলা জলে জলকেলির ভিডিও শেয়ার করেছেন তিনি।

বুধবারই অভিনেত্রী সবুজ গাছে ঘেরা একটি বড় পুলে জলকেলির ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে চারদিকে তুষারাবৃত পাহাড়ের শ্বাসরুদ্ধকর এক দৃশ্য। সম্ভবত সুইমিং পুলটি ছিল বরফে ঢাকা পাহাড়ের মাঝখানে বিলাসবহুল হোটেলের মধ্যেই। বাইরের তাপমাত্রা -১ ডিগ্রি। তবে ঠান্ডা বুড়ো আঙ্গুল দেখিয়ে সুইমিং পুলে জলকেলিতে মজেছেন বঙ্গতনয়া। তাঁর এই জলকেলির ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

We’re now on WhatsApp – Click to join

অভিনেত্রীর এমন শ্বাসরুদ্ধকর জলকেলির ভিডিও দেখে মজেছে নেটপাড়াও। কারও পরামর্শ, ‘ঠান্ডা লেগে যাবে কিন্তু!’ কেউ বা আবার কেউ অভিনেত্রীর শেয়ার করা ভিডিওতে নৈসর্গিক প্রকৃতি দেখে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এর আগেও একই স্থান থেকে আরও একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘#TheBeckoning (হার্ট ইমোজি)।’

তবে বিদেশে যাওয়ার আগে মুম্বইয়ে আমির খানের মেয়ে ইরা খানের রিসেপশনে হাজির হয়েছিলেন সুস্মিতা এবং তাঁর প্রাক্তন প্রেমিক রোহমান শলক। ইরা খানের স্বামী নুপুর শিখরে বহু বছর ধরে সুস্মিতা সেনের জিম প্রশিক্ষক। ২০২২ সালে রোহমানের সাথে বিচ্ছেদ ঘোষণা করলেও বন্ধুত্ব বজায় রেখেছেন তাঁরা। মুম্বাইয়ে হামেশাই তাঁদের একসাথে দেখা যায়। এমনকি রোহমনের জন্মদিনেও সোশ্যাল মিডিয়ায় তাঁকে আদুরে ডাকনামে শুভেচ্ছা জানান অভিনেত্রী। যার ফলে নেটিজেনরা মনে করছেন, প্রাক্তনের কাছেই হয়তো ফিরেছেন অভিনেত্রী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.