Punjabi Actresses We Are Crushing On: কিছু সুন্দরী পাঞ্জাবি অভিনেত্রী!

Punjabi Actresses We Are Crushing On: কিছু সুন্দরী পাঞ্জাবি অভিনেত্রী!

হাইলাইটস:

  • সুন্দরী পাঞ্জাবি অভিনেত্রী
  • বিনোদন জগতের তথ্য
  • বিস্তারিত আলোচনা

Punjabi Actresses We Are Crushing On: কিছু সুন্দরী পাঞ্জাবি অভিনেত্রী!

নিঃসন্দেহে আমরা সবাই বলিউডের নাটক পছন্দ করি।হিন্দি চলচ্চিত্র ডিভা এখন বিশ্বব্যাপী স্বীকৃত।আরও একটি জিনিস আছে যা হিন্দি সিনেমায় খুব বিখ্যাত,তা হল এর গান।গান ছাড়া বলিউডের ছবি কল্পনা করা কঠিন।সাম্প্রতিক বছরগুলিতে আমরা হিন্দি ছবিতে জনপ্রিয় পাঞ্জাবি গানগুলিকে পুনরুজ্জীবিত করার একটি প্রবণতা দেখেছি।

গ্রুভিং মিউজিক এবং র‍্যাপ সহ এই গানগুলি অনেক পাঞ্জাবি অভিনেত্রীকে ব্যাপক জনপ্রিয়তা দেয় এবং এখন তাদের বলিউডের সিনেমাতেও বিশিষ্ট ভূমিকা পেতে দেখা যায়। তাদের মধ্যে কিছু অভিনেত্রীদের নাম আপনাদের সম্মুখে আনার চেষ্টা করছি আমরা:

১. মাহেরা শর্মা:

বিগ বস খ্যাত মাহিরা শর্মা অনেক পাঞ্জাবি গানে অভিনয় করেছেন।তার একটি গান ‘লেহেঙ্গা’ ইউটিউবে 1 বিলিয়ন ভিউ হয়েছে।সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘নাজারা’ গানটি যা এখন ১০ কোটি ভিউ অতিক্রম করেছে।এর মাধ্যমে মাহিরা আমাদের সবচেয়ে প্রিয় পাঞ্জাবি কুদিতে পরিণত হয়েছে।

২. শাহনাজ গিল:

শাহনাজ গিল ওরফে পাঞ্জাব ডি ক্যাটরিনা কাইফ জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস-এ তার ক্যারিশম্যাটিক ব্যক্তিত্ব দিয়ে অনেকের মন জয় করেছেন।সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির সাথে তার সাম্প্রতিক ফটোশুটে শেহনাজ তার কিলার লুক এবং সিজলিং হট অবতার দিয়ে তাপমাত্রা বাড়িয়েছে।

৩. জেসমিন ভাসিন:

টেলিভিশন অভিনেত্রী জেসমিন ভাসিনকে সম্প্রতি তার নতুন মিউজিক ভিডিও ‘টু ফোন’-এ দেখা গেছে তার প্রেমিক অ্যালি গণির সঙ্গে।হিন্দি এবং পাঞ্জাবি সিনেমার দর্শকদের মন জয় করার আগে,তিনি অনেক দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করেছেন।

৪. আবনীত কর:

টিভি তারকাদের মধ্যে আরেক জনপ্রিয় নাম অবনীত।তিনি খুব অল্প বয়সে তার গ্ল্যামারাস ক্যারিয়ার শুরু করেছিলেন।২০১০ সালে তিনি একটি ডান্স রিয়েলিটি শো,ডান্স ইন্ডিয়া ড্যান্স-এ অংশগ্রহণ করেছিলেন।তারপর থেকে তিনি সক্রিয়ভাবে হিন্দি টিভি সিরিয়ালে কাজ করছেন এবং অনেক পাঞ্জাবি হিট-এর অংশ তিনি।

৫. স্বর্গুন মেহেতা:

১২/২৪ করোল বাগ,ফুলওয়া,বালিকা ভাধু এবং আরও অনেক সারগুন জনপ্রিয় শো দিয়ে সিলভার স্ক্রীনে রাজত্ব করার পরে এখন পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফলভাবে তার নাম তৈরি করেছেন।তিনি ‘আংরেজ’ ছবিতে অভিষেকের জন্য সেরা অভিনেত্রী,পিটিসি পাঞ্জাবি চলচ্চিত্র পুরস্কারও জিতেছেন।

৬. হিমাংশী খুরানা:

তার টকটকে সবুজ চোখ দিয়ে এই ডিভা আমাদের তার উপর ক্রাশ খাওয়ার সমস্ত কারণ দিয়েছে।তিনি এখন এক দশকেরও বেশি সময় ধরে পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সক্রিয়ভাবে কাজ করছেন।আপনি তাকে ইউটিউবে তার সদ্য প্রকাশিত গান স্কাই হাইতে দেখতে পারেন৷

৭. দিলজিত কর:

প্রাথমিকভাবে তিনি হিন্দি টিভি সিরিয়ালের জন্য পরিচিত,তিনি বিগ বস-এও অংশগ্রহণ করেছিলেন কিন্তু শীঘ্রই তাকে বহিষ্কার করা হয়েছিল।তিনি এখন তার ছেলে জেডনকে সাথে নিয়ে এক নতুন বন্ধনে ব্যস্ত এবং প্রায়শই ইনস্টাগ্রামে আরাধ্য ছবি পোস্ট করেন।

৮. নিমৃত কৌর আলুয়ালিয়া:

মডেল হয়ে অভিনেতা নিমৃত কৌর আহলুওয়ালিয়া সম্প্রতি তার শো “ছোট সরদারনি”-এর জন্য খবরে ছিলেন।

এইরকম আরও অনেক পাঞ্জাবি সুন্দরী অভিনেত্রী রয়েছে যারা শুধুমাত্র বলিউডেই নয় গোটা বিশ্বব্যাপীও তাদের নিজেদের নাম ছড়িয়ে দিচ্ছে। পাঞ্জাবি অর্থে ভাগ না হয়েও তারা যেন আমাদের ভারতবর্ষকে প্রতিনিধিত্ব করছে বিশ্বের কাছে।

হার্নাজ সিন্ধু:

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.