Orry Enters Bigg Boss 17: বিগবসের ঘরে ওয়াইল্ড কার্ড এন্ট্রি ওরির! তবে এই ওরি আসলে কে?

Orry Enters Bigg Boss 17: ওরহান আত্রামানি ওরফে ওরির আসল পরিচয় জানতে ইচ্ছুক সকলেই

 

হাইলাইটস:

  • বিগবস সিজন ১৭-এর ঘরে ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিতে চলেছেন ওরি
  • তবে এই ওরির আসল পরিচয় সকলেরই অজানা
  • কে এই ওরি?

Orry Enters Bigg Boss 17: সম্প্রতি বিগবস সিজন ১৭-এর নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে সলমন খানের সাথে দেখা গেছে ওরহান আত্রামানি ওরফে ওরিকে। সম্ভবত তিনি ওয়াইল্ড কার্ড হিসাবে বিগবসের ঘরে প্রবেশ করতে চলেছেন খুব শীঘ্রই।

তবে কে এই ওরি, প্রশ্ন এখন সকলেই মনেই! কারণ বর্তমানে বলিউডের প্রতিটি অ্যাওয়ার্ড শো বা পার্টিতে দেখা যাচ্ছে তাকে। প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেই বিভিন্ন স্টাইলে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায় ওরিকে। যার ফলে দর্শকরা অত্যন্ত উৎসাহী তার আসল পরিচয় জানার জন্য।

প্রথমেই বলা যায়, তিনি কোনও তারকা সন্তান না। এমনকি অভিনয় জগতেও তিনি এখনও পা রাখেননি। তবে তিনি কেন বি-টাউনের লাইমলাইট কাড়ছেন?

বিশেষ করে বলিউডের স্টারকিডদের সাথে ভালো সম্পর্ক তার। জাহ্নবী কাপুর থেকে সুহানা খান প্রায় প্রত্যেকেই তার ভীষণ ভালো বন্ধু। আবার দীপিকা পাডুকোন থেকে শুভমন গিল প্রত্যেকের সাথেই তাকে আইকনিক পোজ দিতে দেখা গেছে। আম্বানিদের অনুষ্ঠানেও সর্বত্র ওরিকে দেখা গেছে। শুধু তাই নয়, নীতা আম্বানিকেও তার সাথে পোজ দিতে দেখা গেছে। যা দেখে নেটজনতার চক্ষু চড়কগাছ।

গোটা বি-টাউন কাঁপিয়ে এখন ওরি ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিতে চলেছেন বিগবস সিজন ১৭-এর ঘরে। একেই নানা ড্রামাতে ভরা বিগবসের ঘর। এবার ওরির আগমনে যে কী হতে চলেছে, সেটাই দেখার এখন দেখার বিষয়।

সোশ্যাল মিডিয়ায় ওরি সলমন খানের সাথে ছবি শেয়ার করে লিখেছেন, ‘আপাতত, এখানেই শেষ করলাম’। এই ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন বলিউড তারকারা। জাহ্নবী কাপুর থেকে ভূমি পেডনেকর সকলেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রশ্ন এখনও থেকেই যাচ্ছে ওরি কী করেন?

বেশিরভাগই মনে করেন, তিনি নাকি নিজের মতো করে কাজ করেন। আর এদিকে ওরি একবার তিনি নিজে জানিয়েছেন, অনেকেই তো কাজ করেন। কাউকে তো বাঁচতেই হবে। আমি একজন লিভার অর্থাৎ যে বেঁচে থাকে। বেঁচে থাকতে তো অনেক কিছু করতে হয়। অবশ্য তার এই যুক্তি অনেকেরই মাথার উপর থেকে চলে গেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.