Numerology For No 6: আপনি কি জানেন এই তারিখে জন্মগ্রহণকারী লোকেরা কমনীয় এবং রোমান্টিক হয়? জ্যোতিষী কি বলেছেন আসুন জেনে নেওয়া যাক

Numerology For No 6: জ্যোতিষীর মতে মুলাঙ্ক ৬ এর লোকেরা বেশ কমনীয় এবং রোমান্টিক হয়? তিনি কোন তারিখগুলি উল্লেখ করেছেন?

হাইলাইটস:

  • মুলাঙ্ক ৬ এর সাথে মানুষের প্রেমের জীবন অনেক পরিবর্তনের মধ্য দিয়ে যায় তবে তারা এই উন্নয়নে আটকে থাকে না
  • ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরাও বিলাসবহুল জিনিস কেনার প্রতি গভীর আগ্রহ প্রদর্শন করে এবং সৌন্দর্য পণ্যগুলি কেনার জন্য বিপুল পরিমাণ অর্থ ব্যয় করতে পছন্দ করে
  • যদি আমরা ৮ নম্বর সংখ্যাতত্ত্বের সাথে যুক্ত ব্যক্তিদের সম্পর্কে কথা বলি, তবে তারা উপাদান এবং আর্থিক প্রাচুর্যের সাথে যুক্ত

Numerology For No 6: সংখ্যাতত্ত্বে, মুলাঙ্ক বা লাইফ পাথ নম্বরের উপর ভিত্তি করে একজন ব্যক্তির ব্যক্তিত্ব ডিকোড করা যেতে পারে। পেশাদার বৈদিক জ্যোতিষী ডঃ গৌরব কুমার দীক্ষিত নির্দিষ্ট জন্মতারিখযুক্ত ব্যক্তিদের সম্পর্কে কথা বলেছেন যারা রোমান্টিক পদ্ধতিতে।

Read more – আপনার দিন শুরু করার জন্য সেরা ২০টি অনুপ্রেরণামূলক, প্রেরণাদায়ক এবং শক্তিশালী উক্তি আলোচনা করা হল

ডাঃ দীক্ষিতের মতে, যাদের মুলাঙ্ক ৬, অর্থাৎ- যারা ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মেছেন তারা জীবনে অনেকবার প্রেমে পড়েন। এই মুলাঙ্কের লোকেরা বেশ কমনীয় এবং রোমান্টিক হয় এবং পরবর্তী জীবনে বয়স্ক হয়। তারা অর্থ ব্যয় করার সময় খুব বেশি চিন্তা করে না এবং এই ক্ষেত্রে সর্বদা এক পা এগিয়ে থাকে। এই চারিত্রিক বৈশিষ্ট্য ছাড়াও, তারা কারও প্রতি তাদের ভালবাসা প্রকাশের বিষয়ে উদ্বিগ্ন নয়। তারা অসহায়ভাবে রোমান্টিক এবং সহজেই যে কাউকে প্রপোজ করে।

জ্যোতিষী যোগ করেছেন যে মুলাঙ্ক ৬ এর সাথে মানুষের প্রেমের জীবন অনেক পরিবর্তনের মধ্য দিয়ে যায় তবে তারা এই উন্নয়নে আটকে থাকে না। পরিবর্তে, তারা এই পরিবর্তনগুলির সাথে সম্পর্কিত সবকিছু সহজেই ভুলে যাওয়ার প্রবণতা রাখে এবং রোমান্টিক সম্পর্কের মধ্যে নতুন করে যাত্রা শুরু করে।

We’re now on WhatsApp – Click to join

৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরাও বিলাসবহুল জিনিস কেনার প্রতি গভীর আগ্রহ প্রদর্শন করে এবং সৌন্দর্য পণ্যগুলি কেনার জন্য বিপুল পরিমাণ অর্থ ব্যয় করতে পছন্দ করে। তারা পারফিউম এবং একটি ভাল চুলের স্টাইল বজায় রাখার গভীর আগ্রহ তৈরি করে। মুলাঙ্ক ৬ এর লোকেরাও অর্থ ব্যয় করার সময় নিজেকে সংযত করতে পছন্দ করেন না। তারা ভ্রমণ পছন্দ করে এবং প্রকৃতির দ্বারা বেশ গর্বিত হয়।

সংখ্যাতত্ত্ব হল বিশ্বাস যে সংখ্যা (এবং অক্ষর) জীবিত এবং তাদের নিজস্ব শক্তি এবং অনন্য বৈশিষ্ট্যের সাথে লাথি দেয়। কিছু নির্দিষ্ট তারিখে জন্মগ্রহণকারী লোকেরা কীভাবে তাদের অংশীদারদের তুলনায় আরও বেশি প্রচেষ্টা করে সে সম্পর্কেও এই গবেষণাটি অনেক কিছু বলতে পারে। উদাহরণস্বরূপ- যদি কারও সংখ্যাতত্ত্বের সংখ্যা ৬ হয়, তবে এটি লালন এবং করুণার প্রতিনিধিত্ব করে। এই ব্যক্তিরা তাদের স্ত্রীদের যত্ন নেওয়া এবং সুরেলা সম্পর্ক বজায় রাখার উপর একটি উল্লেখযোগ্য জোর দেয়। তারা অতিরিক্ত মাইল যেতে অপরিসীম প্রচেষ্টা করে, পরিষেবার কাজ বা মানসিক সমর্থন প্রদানের মাধ্যমে। এটি সংযোগ এবং উপলব্ধির গভীর অনুভূতি জাগিয়ে তোলে।

We’re now on Telegram – Click to join

যদি আমরা ৮ নম্বর সংখ্যাতত্ত্বের সাথে যুক্ত ব্যক্তিদের সম্পর্কে কথা বলি, তবে তারা উপাদান এবং আর্থিক প্রাচুর্যের সাথে যুক্ত। তারা সম্পর্কের ক্ষেত্রে প্রদানকারীর ভূমিকা নেয়।

এইরকম সম্পর্ক ও জীবনধারা বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.