MS Dhoni Viral Video: রাঁচির রাস্তায় ৫০ বছরের পুরনো ভিন্টেজ গাড়ি চালাচ্ছেন ধোনি! তাঁর অনুগামীরা ক্যামেরাবন্দী করেছেন সেই ভিডিও! সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

MS Dhoni Viral Video: একটি ভিন্টেজ গাড়ি নিয়ে রাঁচির রাস্তায় টহল দিচ্ছিলেন মাহি, সেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, দেখে নিন ভাইরাল ভিডিওটি

হাইলাইটস:

  • রাঁচিতে এক বহু পুরনো ভিন্টেজ গাড়ি চালাতে দেখা গেলো ধোনিকে
  • তাঁর অনুগামীরা সেই ভিডিও ক্যামেরাবন্দী করেছেন
  • সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও

MS Dhoni Viral Video: ক্যাপ্টেন কুল ধোনির গ্যারাজে যে কতগুলি গাড়ি-বাইক রয়েছে তার প্রমাণ মিলেছে সাম্প্রতিক ভাইরাল হওয়া একটি ভিডিওতেই। ভিন্টেজ গাড়ি থেকে দুর্ধর্ষ সব বাইক বড় বড় শোরুমকে হেলায় হারাবে ক্যাপ্টেন কুলের কালেকশন।

সম্প্রতি ভারতের প্রাক্তন বোলার ভেঙ্কটেশ প্রসাদ ধোনির সেই গাড়ি-বাইকের কালেকশন ফাঁস করে দেন একটি ভিডিওতে। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ভারতীয় দল থেকে অবসর নেওয়ার পর মাঝে মধ্যেই বিভিন্ন গাড়ি চালাতে দেখা যায় ধোনিকে।

কিছুদিন আগেই একটি ভিন্টেজ রোলস রয়েস চালাতে দেখা গেছিলো ধোনিকে। তারও কিছুদিন আগে মিনি কুপার চালাচ্ছিলেন তিনি। তবে এবার তাঁকে যে গাড়িতে দেখা গেছে তার বয়স ৫০ বছরের বেশি। এই গাড়িটি হল Pontiac Trans-Am। ১৯৭৩ সালে প্রথম বাজারে আসে এই গাড়ি।

নিজের শহর রাঁচিতে এই গাড়ি চালাতে দেখা গিয়েছে মাহিকে। তার অনুরাগীরা সেই ভিডিও ক্যামেরাবন্দী করেন। সেই ভিডিয়ো এখন তুমুল ভাইরাল হয়েছে ইন্টারনেটে। কেউ কেউ মন্তব্য করেছেন, ধোনি সত্যিকারের একজন বাইক-গাড়ি প্রেমী।

Pontiac হল আমেরিকান কোম্পানি। ১৯৬৭ সাল থেকে এই সংস্থা গাড়ি বানাচ্ছে। যদিও ২০০৯ সালে সংস্থাটি বন্ধ হয়ে যায়। Pontiac-এর একটি অনবদ্য গাড়ি হল Trans Am। এই গাড়িকে ফায়ারবার্ড বা আগুনপাখি বলে সম্বোধন করা হত। কারণ গাড়িটির শক্তি সর্বোচ্চ ১৭০০ হর্সপাওয়ার এবং টপ স্পিড ৪০০ কিমির অধিক। এক পলকে ০ থেকে ১০০ কিমি গতি স্পর্শ করতে পারত এই গাড়ি।

বর্তমানে গাড়িটি জায়গা পেয়েছে একাধিক দেশের মিউজিয়ামে। আবার কোটি কোটি টাকা খরচ করেও কেউ কেউ গাড়িটি সংগ্রহ করে নিজের কাছে রেখেছেন।

Pontiac Trans-Am ছাড়াও একাধিক ভিন্টেজ গাড়ি রয়েছে ধোনির কালেকশনে। তার মধ্যে রোলস রয়েস, মিনি কুপার, নিসান জঙ্গা অন্যতম। মাঝে মধ্যেই এগুলি নিয়ে রাঁচির রাস্তায় টহল দিতে বেরিয়ে পড়েন মাহি।

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.