Mouni Roy: মৌনি রায়কে ফ্লারেড ম্যাক্সি গাউনে লাল উষ্ণ দেখাচ্ছে

Mouni Roy: মৌনি রায় মন্ত্রমুগ্ধ লাল ম্যাক্সি ড্রেসে কমনীয়তা ছড়িয়েছেন, ফ্যাশন সেনসেশনের গ্ল্যামারাস চেহারায় তাকে দেখে ভক্তরা মুগ্ধ হয়েছেন

হাইলাইটস:

  • মৌনি রায় একজন আইকনিক ফ্যাশন ডিভা।
  • তিনি নিয়মিত তার ফ্যাশনেবল চেহারা ভাগ করেন, যা তার অনুসারীদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করে।
  • একটি শ্বাসরুদ্ধকর লাল পোশাকে তাকে দেখে ভক্তরা মুগ্ধ হয়েছেন

Mouni Roy: মৌনি রায় একটি শৈলীর আইকন হিসাবে তার অনস্বীকার্য মর্যাদা প্রদর্শন করেছেন কারণ তিনি তার সর্বশেষ চেহারার জন্য একটি অত্যাশ্চর্য লাল পোশাক পরেছেন, তার অসাধারণ ফ্যাশন সেন্স দিয়ে তার ভক্তদের মোহিত করেছেন। তার আকর্ষণীয় ফ্যাশন পছন্দের জন্য পরিচিত, মৌনি রায় অনায়াসে শৈলীর মাইলফলক অর্জন করেন, তা সে জাতিগত পোশাকে হোক বা চটকদার প্যান্টসুটে। সোশ্যাল মিডিয়াতে সক্রিয় উপস্থিতি সহ, তিনি নিয়মিত তার ফ্যাশনেবল লুক ভাগ করেন, যা তার অনুসারীদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করে। একটি শ্বাসরুদ্ধকর লাল পোশাকে তার সাম্প্রতিকতম উপস্থিতিও এর ব্যতিক্রম নয়। তার সহজাত সৌন্দর্য এবং ব্যতিক্রমী ফ্যাশন বুদ্ধিমত্তার সাথে, মৌনি একজন সত্যিকারের ফ্যাশন ডিভা হিসাবে দাঁড়িয়েছেন।

শিরোনাম: জীবন বিশৃঙ্খল মেজাজের সাথে নাচছে

গতকাল সোমবার , মৌনি তার ভক্তদেরকে আনন্দের সাথে অবাক করে দিয়েছিলেন ইনস্টাগ্রাম ফটোগুলির একটি সিরিজ আপলোড করে ক্যাপশন সহ,’ আমি নিশ্চিত নই প্রশ্নটি কী, তবে উত্তর হল এমন একটি জীবন যা ক্রমাগত বিশৃঙ্খলার সাথে নাচছে …ব্লা ব্লা ব্লা।’

ঋষিকার বিখ্যাত ফ্যাশন লেবেল ডি সিক থেকে একটি মন্ত্রমুগ্ধ ম্যাক্সি দৈর্ঘ্যের পোশাকে তার অভ্যন্তরীণ ডিভাকে আলিঙ্গন করায় লালের প্রতি মৌনির সখ্যতা স্পষ্ট।

পোশাকটি একটি সাহসী নিমজ্জিত নেকলাইন, একটি ভালোভাবে ফিট করা চেহারা, একটি চেহারা-কন্টুরিং সিলুয়েট এবং একটি মার্জিত ফ্লারেড হেম প্রদর্শন করে। পোষাক অনায়াসে তার চিত্র অনুসরণ করে।

রূপান্তর মৌনির গ্ল্যাম:

মেকআপ শিল্পী অ্যালবার্ট চেট্টিয়ারের সহায়তায়, মৌনি নিজেকে হালকা আইশ্যাডো, মাস্কারা-বর্ধিত দোররা, সুনির্দিষ্ট উইংড আইলাইনার, ভাস্কর্যযুক্ত গাল এবং হালকা লিপস্টিকের ছায়া দিয়ে নিজেকে সজ্জিত করেছেন। তার সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট, কুইন্সলি চেট্টিয়ার, তার চুলের শৈলীকে লক করে দিয়েছেন। তাদের অবাধে তার কাঁধের নিচে ক্যাসকেড করার অনুমতি দেয়।

বিখ্যাত তারকা ফ্যাশন স্টাইলিস্ট ঋষিকা দেবনানি দ্বারা শৈলী করা, মৌনি মনোমুগ্ধকর পোজ দিয়েছেন, ফটোগ্রাফার অভিষেক ধীমান দক্ষতার সাথে ক্যাপচার করেছেন। তার পোস্টটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ট্র্যাকশন লাভ করে, ১৩২ হাজারেরও বেশি লাইক এবং ভক্তদের অসংখ্য মন্তব্য তাকে প্রশংসা ও প্রশংসায় বর্ষণ করে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.