Most Disliked Videos On YouTube in India:ভারতে ইউটিউবে সবচেয়ে অপছন্দ করা ভিডিও!

Most Disliked Videos On YouTube in India:ভারতে ইউটিউবে সবচেয়ে অপছন্দ করা ভিডিও!

হাইলাইটস:

  • বিনোদন জগতের তথ্য
  • ইউটিউবে অপছন্দিত
  • বিস্তারিত আলোচনা

Most Disliked Videos On YouTube in India:ভারতে ইউটিউবে সবচেয়ে অপছন্দ করা ভিডিও!

ইন্টারনেটের অতিরিক্ত ব্যবহারের সাথে,লোকেরা প্রতিদিন প্রায় ১৪৫ মিনিটের সামগ্রী ব্যবহার করছে।কোন বিতর্ক নেই যে অসংখ্য কন্টেন্ট ক্রিয়েটর প্রতিটি বিষয়বস্তুর সাথে সৃজনশীল হওয়ার চেষ্টা করছেন। ভারতে ১৭০০ শতাধিক ইউটিউব চ্যানেল রয়েছে।এখানে ভারতের ইউটিউবে সবচেয়ে অপছন্দের কয়েকটি ভিডিও রয়েছে।

১. সদাক ২ ট্রেলার:

সড়ক 2 ছবিটি সব ভুল কারণেই খবরে ছিল। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরপরই,স্বজনপ্রীতি নিয়ে বিতর্ক সারা ইন্টারনেটে ছড়িয়ে পড়ে এবং তারকা বাচ্চারা জনসাধারণের কাছ থেকে প্রচুর ঘৃণা পেয়েছিল। “স্বজনপ্রীতির পতাকাবাহী”-এর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করার জন্য,লোকেরা সাদাক 2-এর ট্রেলারটিকে অপছন্দ করেছে যেখানে আলিয়া ভাটকে একজন মহিলা প্রধান হিসাবে দেখানো হয়েছে, যথাক্রমে আলিয়ার বাবা মুকেশ ভাট এবং মহেশ ভাট দ্বারা প্রযোজিত এবং পরিচালিত।

২. মিস্টার ফাইসু,এক্সপ্লোরিং শিলং:

২৯ শে জুন ২০২০ -এ,জাতীয় নিরাপত্তার কারণে টিকটক সহ অনেক অ্যাপ ভারতে নিষিদ্ধ করা হয়েছিল যা অনেক সুপরিচিত টিকটক তারকাকে YouTube এ স্থানান্তর করতে বাধ্য করেছিল। তবে এটি অনেকের জন্য একটি ভালো ধারণা হিসাবে পরিণত হয়নি। মিস্টার ফাইসু, একজন টিকটোকার ইউটিউবার হয়েছিলেন, তিনি ইউটিউবে এক্সপ্লোরিং শিলং নামে তার প্রথম ভ্রমণ ভ্লগ ভিডিও প্রকাশ করেছেন যা ক্যারি মিনাতি (ইউটিউবার) এর ভক্তদের দ্বারা ব্যাপকভাবে ট্রোলড হয়েছিল এবং ইউটিউবে 3.6 মিলিয়নেরও বেশি অপছন্দ পেয়েছে।

৩. কুণাল কামারা- আজা বেটা ক্যারি, তেকো রোস্ট শিখায়ে:

কুনাল কামারা একজন সুপরিচিত কৌতুক অভিনেতা যিনি তার বিতর্কিত বিবৃতি দিয়ে খবরে থাকতে পারেন।ইউটিউব বনাম টিকটোক বিতর্কে পা রেখে,কামারা বিখ্যাত ইউটিউবার ক্যারি মিনাতি ওরফে অজয় নগরকে আজা বেটা ক্যারি, তেকো রোস্ট শিখায়ে লক্ষ্য করে একটি ভিডিও প্রকাশ করেছে! এর মানে,এসো ক্যারি আমি তোমাকে রোস্ট করব! কিন্তু এই ভিডিওটি খারাপভাবে ব্যর্থ হয়েছে এবং ক্যারির অনুগত ভক্তরা কুণালকে অত্যন্ত ঘৃণা এবং অপছন্দের সাথে বর্ষণ করেছে।

৪. টিম নবাব- ক্যারি মিনাতিকে আমির সিদ্দিকের জবাব:

এই ভিডিওটি ছিল TikTokers এবং YouTubers এর মধ্যে ইন্টারনেট যুদ্ধের আসল উৎস।জনপ্রিয় TikTok আমির সিদ্দিক রোস্টার ক্যারি মিনাতিকে একটি উপযুক্ত উত্তর দেওয়ার চেষ্টা করেছিলেন কারণ প্রাক্তনে বিশ্বাস করেছিলেন যে মিনাতি ভিডিও তৈরির প্ল্যাটফর্ম টিকটক এবং এর ব্যবহারকারীদের মানহানি করার চেষ্টা করেছিল। কিন্তু এটি সিদ্দিক এবং অনেক টিকটক প্রেমীদের জন্য সবচেয়ে খারাপ দুঃস্বপ্নে পরিণত হয়েছে। নেটিজেনরা ক্যারির সমর্থনে এসে নির্দয়ভাবে আমিরকে ট্রোল করেছেন।নবাবের চ্যানেলে এই সবচেয়ে ঘৃণ্য ভিডিওটি আর খুঁজে পাবেন না।

৫. ফ্রিক পেনে – ওরু আদার লাভ:

এই ভিডিওটি রাতারাতি খ্যাতির আকস্মিক পতনের একটি নিখুঁত উদাহরণ।আপনার অবশ্যই প্রিয়া প্রকাশ ভারিয়ারের ভাইরাল ভিডিও এবং নায়কের সাথে তার পুরানো স্কুল রোম্যান্সের কথা মনে আছে।এটি তাকে ২০১৮ সালে রাতারাতি জাতীয় ক্রাশ করে তুলেছে।তার ইনস্টাগ্রাম ফলোয়ারও দ্রুত বৃদ্ধি পাচ্ছে এবং তার খ্যাতি ব্লু-টিক করেছে।কিন্তু তার চলচ্চিত্রটি একই জাদু তৈরি করতে পারেনি এবং তার চলচ্চিত্রের গান ওরু আদার লাভ মুক্তির বছরে সর্বাধিক অপছন্দ পেয়েছে এবং নিজেকে সবচেয়ে ঘৃণ্য ভিডিওতে তালিকাভুক্ত করেছে।

এই রকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.