Akshay Kumar: দেশের ৭৭তম স্বাধীনতা দিবসের দিনেই বড়সড় সুখবর দিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার! কানাডার নাগরিকত্ব ছেড়ে পেলেন ভারতের নাগরিকত্ব

Akshay Kumar: সূত্রের খবর, ২০১৯ সালে ভারতের নাগরিকত্বের জন্য আবেদন করেছিলেন তিনি

হাইলাইটস:

  • কানাডার নাগরিকত্ব ছেড়ে এবার ভারতের নাগরিকত্ব পেলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার
  • ২০১৯ সালে আবেদন করে ৪ বছর পর পেলেন নাগরিকত্ব
  • সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন এই সুখবরটি

Akshay Kumar: কানাডার নাগরিকত্ব থাকায় হামেশাই ট্রোলিং-এর শিকার হন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তবে দেশের ৭৭তম স্বাধীনতা দিবসের দিনেই বড়সড় সুখবর দিলেন তিনি। ট্যুইটারে তিনি তাঁর অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন সেই খুশির খবরটি।

সূত্রের খবর, ২০১৯ সালে ভারতের নাগরিকত্বের জন্য আবেদন করেছিলেন তিনি। তবে তার পরে করোনা পরিস্থিতির কারণে তাঁর নাগরিকত্ব পাওয়ার প্রক্রিয়াটি অনেকটাই পিছিয়ে যায়। যার ফলে অবশেষে ৪ বছর পর তিনি ভারতীয় নাগরিকত্ব পেলেন।

অক্ষয় কুমার-সহ একাধিক তারকারই রয়েছে বিদেশি নাগরিকত্ব। সেই তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন থেকে আলিয়া ভাট। অক্ষয়কেও কানাডা থেকে দেওয়া হয়েছিল ‘সাম্মানিক নাগরিকত্ব’। তবে ভারতীয় আইন অনুযায়ী একজন মানুষ একসাথে দুই দেশের নাগরিকত্ব রাখতে পারেন না। অক্ষয় কুমারও একাধিকবার প্রকাশ্যে বলেছেন, তিনি বিদেশি নাগরিকত্ব ছাড়তে চান। তিনি একবার বলেছিলেন, ‘ভারতবর্ষ আমার কাছে সব কিছু৷ কারণ আমি আজ যা কিছু পেয়েছি, যা আমার প্রাপ্তি ঘটেছে, তা সবই এই দেশে৷ আমার অত্যন্ত খারাপ লাগে যখন কিছু মানুষ না জেনে শুনে আমার নাগরিকত্ব নিয়ে সমালোচনা করেন৷’

স্বাধীনতা দিবসের দিন তিনি ট্যুইটারে তাঁর ভারতের নাগরিকত্বের লিখিত ছবি পোস্ট করে লেখেন, “মন এবং নাগরিকত্ব – দুটোই এখন ভারতীয়। স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা। জয় হিন্দ।” সুতরাং বলা যায় তিনি মন থেকেও যেমন ভারতীয় ছিলেন তেমন এখন ভারতের নাগরিকত্বও পেলেন তিনি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.