Kulhad Maggi: কুলহার পিজ্জা এবং চায়ের পরে, কুলহাদ ম্যাগি চেষ্টা করুন, যা সকলের মন জয় করে

Kulhad Maggi: কুলহার ম্যাগি সুপারহিট হয়েছে, তারুণ্যের স্বাদ পছন্দ হয়েছে, এখানে অনেক ভিন্ন স্বাদের পাওয়া যায়

হাইলাইটস:

  • আপনিও যদি ভিন্ন স্বাদের অনুরাগী হন এবং ভিন্ন কিছু খুঁজছেন, তাহলে আপনার জন্য এসেছে কুলহাদ ম্যাগি।
  • এটি মধ্যপ্রদেশের রেওয়াতে অনেক পছন্দ করা হচ্ছে এবং এটি ভাইরালও হচ্ছে।
  • শীতের মৌসুমে যদি এক কাপ চা পান ম্যাগির সঙ্গে, তাও কুলহারের সঙ্গে, তাহলে ভিন্ন কথা।

Kulhad Maggi: আপনিও যদি ভিন্ন স্বাদের অনুরাগী হন এবং ভিন্ন কিছু খুঁজছেন, তাহলে আপনার জন্য এসেছে কুলহার ম্যাগি। এটি মধ্যপ্রদেশের রেওয়াতে অনেক পছন্দ করা হচ্ছে এবং এটি ভাইরালও হচ্ছে।

কুলহাদ ম্যাগি হিট –

যদিও আপনি অনেক জায়গায় ম্যাগি, পাস্তা এবং পিজ্জা খেয়েছেন, কিন্তু আপনি কী কখনো কুলহার পিজ্জা, পাস্তা এবং ম্যাগি খেয়েছেন? যা দেখতে যেমন খেতেও খুব সুস্বাদু। আর এর পাশাপাশি শীতের মৌসুমে যদি এক কাপ চা পান ম্যাগির সঙ্গে, তাও কুলহারের সঙ্গে, তাহলে ভিন্ন কথা। আপনি যদি ম্যাগি, পাস্তা, পিজ্জা এবং চা অন্যভাবে চেষ্টা করতে চান। রেওয়া শহরের রাথারায় অবস্থিত চাই সুত্তা ইয়ারি ক্যাফেতে এই বিশেষ ম্যাগি পাওয়া যায়, কুলহার চা সহ কুলহার ম্যাগি এই ক্যাফের বিশেষ আইটেম।

We’re now on Whatsapp – Click to join

কুলহার চা এবং কুলহার ম্যাগি –

অঙ্কিত পোহিনার, যিনি এই কুলহার ম্যাগির স্বাদ নিচ্ছিলেন, তিনি বলেছিলেন যে এখানকার কুলহার ম্যাগি আশ্চর্যজনক। এতে ভালো মশলা যোগ করা হয় এবং এটি খেতে একেবারেই সুস্বাদু। আমি যখনই ম্যাগি খেতে চাই, আমি এখানে আসি। এখানে ভেজ কুলহাদ ম্যাগি ৮০ টাকায় এবং পনির কুলহাদ ম্যাগি ৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এখানে শুধু কুলহার ম্যাগিই পছন্দ নয়, এখানে পাওয়া কুলহার চায়েরও ব্যাপক চাহিদা রয়েছে। ভালো, চা এখানে অনেক স্বাদে পাওয়া যায়, এর মধ্যে রয়েছে চকলেট চা, এলাচ চা, আদা চা এবং মশলা চা।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.