Kavita Ghai:কবিতা ঘাই!

Kavita Ghai:কবিতা ঘাই!

হাইলাইটস:

  • বিনোদন জগতের তথ্য
  • বয়স শুধুই এক সংখ্যা
  • বিস্তারিত আলোচনা

Kavita Ghai:কবিতা ঘাই!

বেহাদের প্রথম সিজনে আপনি তাকে মায়ার মা হিসেবে চিনতে পারেন।এই সুন্দরী মহিলাটি সূক্ষ্ম মদের মতো বার্ধক্য পাচ্ছে,আসলে তিনি বয়স অস্বীকার করছেন।যতবারই আমরা তার ইনস্টাগ্রাম চেক করি,ততবার তাকে সতেজ এবং তরুণ দেখায়।তার প্রাণবন্ত ব্যক্তিত্ব এবং করুণাময় হাসি পুরুষদের তাৎক্ষণিকভাবে আকর্ষণ করতে পারে।তার ঈর্ষণীয় শৈলী রয়েছে এবং তিনি চিরসবুজ সুন্দরী রেখাজির সাথে একটি অদ্ভুত সাদৃশ্য বহন করে।আপনি যদি তাঁর ছবি দেখেন,বিশেষ করে ভারতীয় পোশাকে আপনি বলবেন-দেখো রেখাজি অ্যায় হ্যায়! কয়েক বছর আগে একটি শীর্ষস্থানীয় দৈনিককে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন,”রেখাজির সঙ্গে আমার মিল থাকার কারণে আমি অনেক নজর কাড়তাম।” তিনি আরও প্রকাশ করেছেন যে তিনি রেখাজির চেহারা এবং ছবি থেকে অনেক মেকআপ কৌশল শিখেছেন।

সহজভাবে বলতে গেলে,কবিতা ঘাই হল করুণার প্রতীক।মজার বিষয় হল,তিনি তাঁর অভিনয় যাত্রা শুরু করেছিলেন খুব দেরিতে।অভিনয় তাঁর বড় মেয়ের কারণে হয়েছে।আমরা এটাও জানি যে তিনি তার রিল লাইফ কন্যা জেনিফার উইঙ্গেটের সাথে খুব উষ্ণ সমীকরণ তৈরি করেছেন। তাঁর আভা ক্যারিশম্যাটিক যে কেউ তাৎক্ষণিকভাবে তার সাথে সংযুক্ত অনুভব করতে পারে। ক্যারিয়ার শুরু করার পর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সম্প্রতি আমরা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হোঁচট খেয়েছি।এটি প্রমাণ যে বয়স একটি সংখ্যা মাত্র। সুন্দর দেখানোর কাজই হোক,সবই আপনার হাতে।আর কোন আড্ডা ছাড়াই!আসুন তাঁর সেরা চেহারা এবং কেন আমরা তাকে ভালবাসি তা একবার দেখে নেওয়া যাক।

পপিং রঙের জন্য হ্যাঁ: 

আপনি যদি পপিং রঙ চয়ন করেন তবে এটি যে কোনও উপলক্ষেই হোক না কেন,এটি আপনাকে আলাদা করে দেবে।এটি আপনার সামগ্রিক চেহারা উন্নত করবে এবং আপনাকে আরও প্রাণবন্ত দেখাবে। তিনিও অনেক ক্ষেত্রে এই পথ বেছে নেন।

আপনি কি আপনার প্রধান অলংকার বহন করেন অর্থাৎ হাঁসি:

এই চেহারাটি কোন হলুদের প্রোগ্রামের জন্য উপযুক্ত এই রংটির মাধ্যমে আপনি পুরো নিজেকে আন্তরিকভাবে খুঁজে পাবেন।

পরনে শাড়ি: 

নেত্রী নারী চমক ফেলেছে কালো রঙের মাধ্যমে:

তিনি যে সবসময় শাড়িই পরিধান করেন এমন নয় তিনি সমস্ত রকমের পোশাকে স্বাচ্ছন্দ বোধ করেন।

এমন একটি সাজ যা আপনার চোখ ঘা দিয়ে দেবে:

রেখা জির থেকে অনুপ্রাণিত হয়ে তাঁর ঢঙে কিছুটা সেজেছিলেন তিনি ঠোঁটে লাল লিপস্টিক মাথায় সিঁদুর তাকেও দেখতে অপরূপ সুন্দরী লাগছিল। যেন চোখ ফেরানোই যাচ্ছিল না।

কবিতা ঘাই তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন ৫ বছর আগে। বর্তমানে, তাঁর বয়স ৫৪ এবং তিনি প্রমাণ করেছেন যে বয়স শুধুমাত্র একটি সংখ্যা যখন আপনার স্বপ্ন তাড়া করতে আসে।আপনি যেকোনো বয়সে শুরু করতে পারেন এবং প্রাসঙ্গিক থাকতে পারেন।তিনি বেহাদ-এ মায়ার মায়ের ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত কারণ তিনি সেই চরিত্রটিকে পরম করুণার সাথে টেনে এনেছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.