B-Town Celebs Friendship: বি-টাউন সেলিব্রিটি যারা বাস্তব জীবনে বন্ধু

B-Town Celebs Friendship:জেনে নিন সেলিব্রিটি বন্ধুদের তালিকা

হাইলাইটস

  • বন্ধুত্ব দিবস
  • বাস্তব ও বলিউড জীবনে বন্ধু
  • জেনে নিন বিস্তারিত

B-Town Celebs Friendship: জীবনের ভালো আনন্দ বিজরিত মুহূর্ত গুলো বন্ধুদের সঙ্গে শেয়ার করতে আমরা সকলেই ভালোবাসি। জীবনের ভালো, মন্দ সবকিছুই জড়িয়ে থাকে বন্ধুদের সঙ্গে।বন্ধুরা আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। চাকরির পদোন্নতি হোক, ভালো গ্রেড হোক বা এমনকি হার্টব্রেক হোক, অনুষ্ঠানটি উদযাপন করার জন্য আমাদের বন্ধুদের প্রয়োজন। বলিউডেওদোস্তানা হোক, জিন্দেগি না মিলেগি দোবারা, কুছ কুছ হোতা হ্যায়, থ্রি ইডিয়টস, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি বেশ কিছু সিনেমা তৈরি হয়েছে বন্ধুদের নিয়ে।

বন্ধুত্ব দিবস

আমরা বলিউডে অনেক রিল-লাইফ বন্ধুত্ব দেখেছি, কিন্তু আজ, আমরা 12 বি-টাউনের সেলিব্রেটি বন্ধুদের তালিকা দেওয়া হল:-

কারিনা কাপুর খান এবং অমৃতা অরোরা

অমৃতা অরোরা এবং কারিনা কাপুর বন্ধুত্বের সম্পর্ক খুবই ভালো। তাঁরা বন্ধুত্বে নতুন সংজ্ঞা দিয়েছেন। তাদের প্রায়শই একসাথে দেখা যায় এবং একে অপরকে উল্লাস করতে দেখা যায়।

সোনম কাপুর এবং জ্যাকুলিন ফার্নান্দেজ

সোনম কাপুর এবং জ্যাকুলিন ফার্নান্দেজের বন্ধুত্বের সম্পর্ক কথা প্রায়ই দেখা যায়।একটি দুর্দান্ত বন্ধন ভাগ করে নেয় এবং একে অপরের কাছ থেকে ফ্যাশন টিপস নেয়। এমনকি তারা যত সম্ভব একসাথে কেনাকাটা করতে যায়।

এসআরকে এবং করণ জোহর

এসআরকে এবং করণ জোহরের সম্পর্কের কথা সবাই জানে। এসআরকে তার চলচ্চিত্রের জন্য করণের প্রথম পছন্দ ছিলেন এবং থাকবেন। তাদের বন্ধুত্বের সম্পর্ক আমাদের সামনে ফুটে উঠেছে।

রণবীর কাপুর এবং অয়ন মুখার্জি

তারা একে অপরের সত্যিই অনুরাগী।ওয়েক-আপ সিডের সেটে তারা ভালো বন্ধু হয়ে ওঠে। এমনকি ব্যক্তিগত জীবন নিয়েও অয়নের কাছ থেকে পরামর্শ নেন রণবীর।

প্রিয়াঙ্কা চোপড়া এবং রণবীর সিং

প্রিয়াঙ্কা চোপড়া এবং রানবীর কাপুরের সম্পর্কের কথা সবাই জানে। এই দুজনের মধ্যে একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে এবং তাদের সোশ্যাল মিডিয়াতেও বিস্তার লক্ষ্য করা যায়। প্রিয়াঙ্কা যেভাবে রণবীরকে তার বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন মনে আছে? তিনি তাকে ‘রন্নো’ বলে সম্বোধন করেছিলেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.