Earrings For Ethnic Outfits: আপনি যদি আপনার পোশাকের সাথে কোন কানের দুল পরবেন তা নিয়ে বিভ্রান্ত হন তবে কানের দুল নির্বাচন করার জন্য এই বিশেষ টিপসগুলি জেনে নিন

Earrings For Ethnic Outfits: উৎসব বা অনুষ্ঠানে ঐতিহ্যবাহী পোশাকের সাথে কী ধরনের কানের দুল পরবেন তা জেনে নিন

হাইলাইটস:

  • লুক সম্পূর্ণ করতে কানের দুল কীভাবে বহন করবেন
  • অনুষ্ঠান অনুযায়ী পোশাক নির্বাচন করুন

Earrings For Ethnic Outfits: উৎসব বা অনুষ্ঠানে ঐতিহ্যবাহী পোশাকের সাথে কী ধরনের কানের দুল পরবেন তা নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছে। এমন পরিস্থিতিতে সব মহিলাই বিভ্রান্তিতে থাকেন, তাহলে আসুন জেনে নেওয়া যাক কানের দুল বেছে নেওয়ার সঠিক উপায়।

লুক সম্পূর্ণ করতে কানের দুল কীভাবে বহন করবেন –

আজকাল আমরা যেখানেই যাই না কেন, প্রথমেই আমাদের পোশাকের কথা ভাবি। পার্টি বা উৎসব বা অনুষ্ঠানে যেতে হলে কোন পোশাকের সঙ্গে কানের দুল পরবেন তা নিয়ে বিভ্রান্তি বাড়ে। লুকটি তখনই সম্পূর্ণ হয় যখন সঠিক পোশাকের সাথে সঠিক গহনা পরা হয়, লুকটি ঐতিহ্যবাহী বা পশ্চিমা যা-ই হোক না কেন, পোশাকের সামগ্রিক লুক সম্পূর্ণ হয় যখন আপনি এর আনুষাঙ্গিকগুলিকে সঠিকভাবে ম্যাচ করে পরেন এবং আপনার চেহারা সংজ্ঞায়িত করার সাথে সাথে এটি আপনার ব্যক্তিত্বকে উন্নত করতেও কাজ করে। আসুন জেনে নিই কিভাবে আপনি যেকোনো পোশাকের সাথে সঠিক কানের দুল মেলাতে পারেন এবং আপনার লুক সম্পূর্ণ করতে পারেন।

অনুষ্ঠান অনুযায়ী পোশাক নির্বাচন করুন-

কোন পোশাক এবং গহনা বহন করার আগে, একটি উপলক্ষ মনে রেখে এটি নির্বাচন করা উচিত। উদাহরণস্বরূপ, আপনি যদি একটি বিয়েতে যোগ দিতে যাচ্ছেন তবে ভারী কানের দুল দেখতে ভালো লাগবে, তবে আপনি যদি নৈমিত্তিক বৈঠকে ঐতিহ্যবাহী পোশাক পরে থাকেন তবে আপনি ন্যূনতম কানের দুল বহন করতে পারেন।

ম্যাচিং করা –

আপনি যখনই কানের দুল বেছে নেবেন, আপনার ঐতিহ্যবাহী বা পাশ্চাত্য বা এথনিক পোশাকের কথা মাথায় রেখেই বেছে নেওয়া ভালো। আপনার পোশাকে যদি সোনালি এমব্রয়ডারি থাকে তাহলে সোনালি রঙের কানের দুল ভালো দেখাবে। আর আপনি যদি কালো বা সাদা পোশাক পরে থাকেন তাহলে এর সঙ্গে অক্সিডাইজড কানের দুল ভালো দেখাতে পারে।

নেকলাইনের যত্ন নেওয়া জরুরি-

কানের দুল সবসময় কাপড়ের নেকলাইনের কথা মাথায় রেখে নির্বাচন করা উচিত। উদাহরণস্বরূপ, আপনি যদি গভীর গলার লাইন বা অফ শোল্ডার ব্লাউজ পরে থাকেন তবে ছোট আকারের স্টেটমেন্টের কানের দুলগুলি ভালো দেখাবে, যেখানে বড় কানের দুলগুলি টার্টলনেক বা কলার ব্লাউজের সাথে ভালো দেখায়।

মানানসই হেয়ারস্টাইল –

আপনি যদি একটি মসৃণ বান বা একটি অগোছালো বান তৈরি করেন, তবে এর সাথে লম্বা ঝুলন্ত কানের দুল দেখতে ভালো লাগে। এইভাবে তারা আপনার মুখ ফ্রেম করতে কাজ করে। চুল খোলা রাখতে চাইলে ছোট হুপস যুক্ত কানের দুল ভালো দেখায়।

We’re now on WhatsApp- Click to join

উপাদান মনোযোগ দিন –

আপনি যদি অক্সিডাইজড কানের দুল পরতে চান তবে আপনি এটি একটি বেসিক কুর্তি সেটের সাথে পরতে পারেন, যেখানে ভারী ডায়মন্ড বা কুন্দন কানের দুল শাড়ি এবং লেহেঙ্গা বা ভারী স্যুটের সাথে ভালো দেখায়। কানের দুল বাছাই করার সময় এই বিষয়গুলো মাথায় রাখলে প্রতিটি পোশাকেই পারফেক্ট লুক পাওয়া যাবে।

এইরকম আরও জীবনধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.