CSK vs SRH IPL 2024 Highlights: ১১ বল বাকি থাকতেই জয় হায়দরাবাদের! পরপর দু-ম্যাচে হেরে চাপে চেন্নাই

CSK vs SRH IPL 2024 Highlights: সুযোগ পেয়েও হায়দরাবাদের বিরুদ্ধে জয় হাতছাড়া সিএসকের

 

হাইলাইটস:

  • মন্থর পিচের কারণে ব্যাটিং করার সময় সমস্যায় পড়েছিলেন চেন্নাই সুপার কিংসের ব্যাটাররা
  • প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে ১৬৫ রান তোলে চেন্নাই
  • রান তাড়া করতে নেমে ১১ বল বাকি থাকতেই ঘরের মাঠে ৬ উইকেটে সহজ জয় পেল হায়দরাবাদ

CSK vs SRH IPL 2024 Highlights: ঘরের মাঠে প্রথম দুটি ম্যাচ জিতেছিল চেন্নাই সুপার কিংস। তারপর বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম অ্যাওয়ে ম্যাচে হার। আর সানরাইজার্স হায়দরাবাদের মাঠেও হারের মুখ দেখলো চেন্নাই সুপার কিংস। শেষ দিকে জয়ের সম্ভাবনা তৈরি করলেও শেষ রক্ষা হল না চেন্নাই সুপার কিংসের। ঘরের মাঠে ৬ উইকেটে সহজ জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাইয়ের অস্বস্তির কারণ হল পিচ!

মন্থর পিচের কারণে ব্যাট করতে এসে সমস্যায় পড়েছিলেন সিএসকের ব্যাটাররা। প্রত্যাশা ছিল পরের দিকে পিচ একটু হলেও ব্যাটিং সহায়ক হবে। চেন্নাইয়ের বড় ভুল হয় প্রথম ওভারেই। হায়দরাবাদের লক্ষ্য ছিল ১৬৬ রান। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামা মারকুটে ট্রাভিস হেডকে শূন্য রানে ফেরানোর সুযোগ ছিল সিএসকের কাছে। যদিও স্লিপে তাঁর ক্যাচ ফেলে দেন মইন আলি। এরপর ঠিকঠাকই এগচ্ছিল সানরাইজার্স হায়দরাবাদ। সকলকেই অবাক করেছিল পিচের মন্থর স্বভাব। এমনকি কখনও হাঁটুর নিচেও বল নেমে গেছে। চেন্নাই দলে দক্ষ স্পিনার থাকায় সানরাইজার্সের চাপ ছিল।

We’re now on WhatsApp – Click to join

ম্যাচের মোড় অনেকটাই ঘুরিয়ে দিয়েছিলেন মইন আলি। তবে এর নেপথ্যে রয়েছেন ধোনিও। স্পিনের বিরুদ্ধে হায়দরাবাদের ভরসা ছিলেন শাহবাজ। মইনের বলে রিভার্স সুইপ খেলেন। বোলার কিংবা অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় রিভিউ নেওয়ার বিষয়ে কেউই আত্মবিশ্বাসী ছিলেন না। তবে লিডার ধোনি যখন উইকেটের পিছন থেকে বলেছেন, ঋতুরাজ কি আর অমান্য করতে পারেন! সঙ্গে সঙ্গে রিভিউ নেন তিনি। শাহবাজের উইকেট পরতেই ম্যাচে ফিরেছিল সিএসকে।

শেষ ৪ ওভারে সানরাইজার্স হায়দরাবাদের দরকার ছিল ২৩ রান। মনে হচ্ছিল, ম্যাচটি এবার হাড্ডাহাড্ডি হবে। কিন্তু পেসাররা বোলিংয়ে আসতেই বদলে যায় পরিস্থিতি। ১১ বল বাকি থাকতেই জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাইয়ের শিবিরে একটাই আপশোস রইল, আর ১০টা রান বেশি থাকবে! ম্যাচ ক্লোজ হতই।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.