Female Fashion Bloggers: আশ্চর্যজনক ফ্যাশন এবং সৌন্দর্যের পরামর্শের অনুসরণ করার জন্য ৫ জন ভারতীয় মহিলা ফ্যাশন ব্লগারদের সম্পর্কে জেনে নিন

Female Fashion Bloggers: ভারতীয় মহিলা ব্লগারদের আশ্চর্যজনক ফ্যাশন সেন্স বুঝতে এবং বাস্তবায়ন করতে আপনার অনুসরণ করা উচিত

হাইলাইটস:

  • পৃথিবীতে সকল মহিলারাই চায় নিজেকে সুন্দর দেখাতে
  • আমরা অবশ্যই অন্যান্য লোকের কাছ থেকে আশ্চর্যজনক ফ্যাশন সেন্স শিখতে পারি।
  • ৫ জন ভারতীয় ফ্যাশন ব্লগার সম্পর্কে বলা হল যা আপনাকে আশ্চর্যজনক ফ্যাশন এবং বিউটি পরামর্শের জন্য অনুসরণ করতে পারেন।

Female Fashion Bloggers: পৃথিবীতে যেখানে আমরা সর্বত্র ক্যামেরায় ঘেরা, কে না চায় ভালো দেখতে। তবে ফ্যাশন বোঝাও একটি শিল্প কারণ প্রবণতা প্রতি বছর পরিবর্তিত হতে থাকে। আপনি দুর্দান্ত ফ্যাশন নিয়ে বেঁচে থাকতে পারেন মাত্র দুটি উপায়- হয় আপনি একজন ফ্যাশন ডিজাইনার নিয়োগ করুন বা আপনার পোশাকের মাধ্যমে লড়াই করুন। যদিও আমরা সকলেই একজন ফ্যাশন ডিজাইনার সামর্থ্য করতে পারি না, তবে আমরা অবশ্যই অন্যান্য লোকের কাছ থেকে আশ্চর্যজনক ফ্যাশন সেন্স শিখতে পারি। আজ, আমরা আপনাকে ৫ জন ভারতীয় ফ্যাশন ব্লগার সম্পর্কে বলতে যাচ্ছি যা আপনাকে আশ্চর্যজনক ফ্যাশন এবং বিউটি পরামর্শের জন্য অনুসরণ করা উচিত।

১. কৃতিকা খুরানা:

কৃতিকা নতুন দিল্লিতে অবস্থিত একজন ফ্যাশন ব্লগার। জেডি ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন এবং ডিজাইনে স্নাতক সম্পন্ন করার পর, তিনি “দ্যাট বোহো গার্ল” নামে তার ব্লগ চালান। “দ্য হাইপ শপ” নামে তার নিজস্ব অনলাইন স্টোরও রয়েছে। আপনি যদি বোহেমিয়ান ফ্যাশন পছন্দ করেন তবে আপনার অবিলম্বে তাকে অনুসরণ করা উচিত।

২. অনশিতা জুনেজা:

অনিশিতা আমাদের দেশের অন্যতম সেরা ফ্যাশন ব্লগার। তিনি দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে ২০১১ সালে স্নাতক হওয়ার পর মার্কেটিংয়ে তার স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। জুনেজা ডিসেম্বর, ২০১০ এ তার ব্লগ শুরু করেন এবং ভারতের সবচেয়ে পুরস্কৃত এবং সম্মানিত বিউটি ব্লগগুলির মধ্যে একটি হয়ে ওঠে।

৩. অঙ্কিতা চতুর্বেদী:

অঙ্কিতা ফ্যাশন ব্লগিংয়ে এসেছেন মেকআপ এবং সৌন্দর্যের প্রতি ভালোবাসার কারণে। তার ব্লগ, “ক্যারোলিস্তা”-এ আপনি তার ব্লগে স্কিনকেয়ার, মেকআপ, মাঝে মাঝে চুল/শরীরের যত্নের পণ্য সম্পর্কে পণ্যের পর্যালোচনা পাবেন। অঙ্কিতা মেকআপ টিউটোরিয়াল, তারকা মেকআপ ব্রেকডাউন এবং মেকআপের বাইরে আরও অনেক জীবন ভাগ করে নেয়।

৪. দেবিনা মালহোত্রা:

দেবিনা মালহোত্রা তেহেলকা, হিন্দুস্তান টাইমস এবং আরও কয়েকটি প্রকাশনার লেখক ছিলেন। তিনি গিল্টিবাইটস গঠন করেছিলেন যখন বুঝতে পেরেছিলেন যে কীভাবে চিকন এবং পাতলা মেয়েরা বলতে পারে যে একজন মহিলার কী পরিধান করা উচিত এবং যদি তারা সত্যিই শরীরের ধরন বুঝতে না পারে তবে তাদের কীভাবে শৈলী করা উচিত।

৫. মেহেক সাগর:

মেহেক সাগর একটি বিখ্যাত ফ্যাশন ব্লগ “পিচস অ্যান্ড ব্লাশ” এর প্রতিষ্ঠাতা। তিনি ‘ব্রাইডস বাই পিচস অ্যান্ড ব্লাশ’ নামে একটি ব্রাইডাল অনলাইন শপিং ব্যবসারও মালিক। তিনি ২০১০ সালে ফ্যাশন ব্লগিংয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন যখন তাদের মধ্যে মাত্র কয়েকটি ছিল।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.