Fat Burning Workouts For Summer: গ্রীষ্মের মরসুমে এই অতিরিক্ত চর্বি দ্রুত ঝরাতে ৫টি ব্যায়াম করুন

Fat Burning Workouts For Summer: ৫টি গ্রীষ্মকালীন ফ্যাট বার্নিং ওয়ার্কআউটগুলি আপনার রুটিনে অন্তর্ভুক্ত করুন

হাইলাইটস:

  • এটি শরীরের উপরের এবং নীচের উভয় পেশীকে নিযুক্ত করতে সাহায্য করে
  • গ্রীষ্মে সাঁতার একটি সতেজ এবং বিনোদনমূলক কার্যকলাপ

Fat Burning Workouts For Summer: গ্রীষ্মকালীন ওয়ার্কআউটগুলি অস্বস্তিকর হতে পারে বিশেষ করে যখন বাইরে খুব গরম হয়। অতএব, আপনার উচিত শীতল সময়ের জন্য তাদের পরিকল্পনা করা এবং এমন ব্যায়াম বেছে নেওয়া যা করতে মজাদার। এখানে গ্রীষ্মকালীন চর্বি বার্নিং ওয়ার্কআউটগুলি রয়েছে যা ক্যালোরি বার্ন করবে এবং আপনাকে শরীরের চর্বির সমস্ত বোঝা থেকে মুক্তি দেবে।

স্কিপিং:

এটি শরীরের উপরের এবং নীচের উভয় পেশীকে নিযুক্ত করতে সাহায্য করে এবং ভারসাম্য উন্নত করতে সহায়তা করে। যে সমস্ত লোকেরা বসে থাকা জীবনযাত্রার নেতৃত্ব দেয় এবং শারীরিক ক্রিয়াকলাপের জন্য পর্যাপ্ত সময় নেই তারা এই ওয়ার্কআউট থেকে তাদের যা প্রয়োজন তা পেতে পারে যার জন্য খুব বেশি জায়গার প্রয়োজন হয় না।

রানিং:

গ্রীষ্মকালীন দৌড় সেই লোকেদের জন্য উপযুক্ত হতে পারে যারা বছরের অন্যদের চেয়ে বেশি ক্যালোরি বার্ন-এর মাধ্যমে নিজেকে চ্যালেঞ্জ করতে চায়। দৌড়ানোর সময় ঘামের গঠন তাপ থেকে বাঁচতে সাহায্য করে এবং জৈবিকভাবে স্বাভাবিক তাপমাত্রা বজায় রাখতে শরীরকে ঠান্ডা করে। এছাড়াও, দৌড়ানো সূর্যের আলো প্রদর্শন করতে পারে এবং সেইজন্য, ভিটামিন ডি তৈরি করতে পারে। তাছাড়া, এটি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারে এবং মানসিক দক্ষতা বাড়াতে পারে, উভয়ই সামগ্রিক সুস্থতার জন্য গুরুত্বপূর্ণ।

সাইকেলিং:

পরিকল্পনাটি হল অস্বাভাবিক ব্যায়াম করার জন্য যা একজনকে বহিরঙ্গন সৌন্দর্য আবিষ্কার করতে এবং প্রক্রিয়ায় ক্যালোরি বার্ন উপভোগ করতে প্ররোচিত করে। আপনি যদি গ্রীষ্মে কিছু ওজন কমাতে চান কিন্তু তবুও নিজেকে উপভোগ করতে সক্ষম হন, অন্যদের সাথে সাইকেল চালানো আপনাকে মজা করার সময় ফিটনেস অর্জনে সহায়তা করতে পারে। সাইকেল চালানো সত্যিই একটি দুর্দান্ত কার্ডিও ওয়ার্কআউট কারণ এটি সঞ্চালন বাড়াতে থাকে যখন একই সময়ে হৃদরোগ এবং স্ট্রোকের ঝুঁকির কারণগুলি হ্রাস করতে সহায়তা করে। ঘন ঘন সাইকেল চালানো দীর্ঘস্থায়ী কার্যকলাপ এবং পেশী শক্তির পাশাপাশি স্ট্যামিনা বাড়ায়।

সুইমিং:

গ্রীষ্মে সাঁতার একটি সতেজ এবং বিনোদনমূলক কার্যকলাপ যা শরীর এবং মনের জন্য একাধিক স্বাস্থ্য সুবিধা প্রদান করে। এইভাবে, কার্যকলাপ আপনাকে শিথিল করতে সাহায্য করে, তবে, শক্তি প্রশিক্ষণের সাথে মিলিত হলে এটি আপনার ফুসফুসের স্বাস্থ্যের বিকাশের পাশাপাশি আপনার হৃদস্পন্দনকেও নিয়ন্ত্রণ করে। হয় আপনি একজন সাঁতার প্রেমী, পুলে এই গ্রীষ্মের ব্যায়াম আপনাকে পরবর্তী সেশনগুলিতে যোগ দিতে সাহায্য করবে।

We’re now on WhatsApp- Click to join

ডান্সসিং:

আপনি যদি আপনার স্বাভাবিক জিম এবং ব্যায়ামের রুটিন সহ্য করতে না পারেন এবং গ্রীষ্মের জ্বলন্ত তাপ আপনাকে অন্য কোন ধরণের ব্যায়াম করার চেষ্টা করতে বাধা দেয়, তাহলে নাচ আপনার জন্য সঠিক পছন্দ! অতিরিক্ত পাউন্ড হারানোর সবচেয়ে উপভোগ্য এবং কার্যকর উপায়গুলির মধ্যে একটি হল নাচ। নাচ একজনের হার্ট বিট করতে পারে, এবং চর্বি বার্ন করত পারে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।