Diwali Skincare: দীপাবলিতে আপনার ত্বকের যত্ন!

Diwali Skincare: আলোচিত স্কিনকেয়ার পণ্যগুলি নিন যা আপনাকে একটি তারার মতো উজ্জ্বল করবে

হাইলাইটস:

  • বাৎসরিক অনুষ্ঠানে নিজেকে আরও সুন্দর করে তুলুন
  • দূষণ এবং ত্বকের সমস্যা থেকে ছুটকারা পান
  • বিস্তারিত আলোচনা

Diwali Skincare:যেহেতু উৎসবের মরসুম প্রায় কাছাকাছি, প্রত্যেকেই তাদের সেরা দেখানোর জন্য তাদের সর্বোত্তম প্রচেষ্টা চালায় এবং সেই বিশেষ আভাকে ছড়িয়ে দেয় যা তাদের আলাদা করে তোলে। মেক-আপ নিয়ে দীর্ঘক্ষণ কাজ করা থেকে শুরু করে, উত্‍সবের সপ্তাহের আগে ত্বকের যত্ন নেওয়ার জন্য অতিরিক্ত যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ যেটি ত্বককে ভিতর থেকে পুষ্ট করে। আপনার ঝামেলা থেকে বাঁচতে, আমরা 5টি স্কিনকেয়ার পণ্য/কিটগুলির একটি তালিকা তৈরি করেছি যা আপনি একটি গভীরভাবে পুষ্ট উৎসবের আভা অর্জন করতে কিনতে পারেন।

1) কাপিভা গ্লো মিক্স (30 এর প্যাক): 

কাপিভা গ্লো মিক্স- একটি আয়ুর্বেদিক হজমযোগ্য পানীয়ের সাথে ত্বকের যত্নে একটি স্বাস্থ্যকর মোড় দেয়। গোলাপের স্বাদে মিশ্রিত, এই স্কিনকেয়ার পানীয়টি বিজ্ঞান দ্বারা সমর্থিত এবং উদ্ভিদ-ভিত্তিক। উজ্জ্বল ত্বককে সক্রিয় করার পাশাপাশি, এটি হাইপারপিগমেন্টেশন কমাতে সাহায্য করে এবং UV রশ্মির কারণে ত্বকের ক্ষতি এবং বার্ধক্যজনিত লক্ষণগুলির বিরুদ্ধে লড়াই করে, কোমল ত্বক দেয়। কাপিভার গ্লো মিক্স প্যাক 30 হল একটি আদর্শ স্কিন কেয়ার প্রোডাক্ট যা ত্বক এবং স্বাস্থ্য সুবিধার সংমিশ্রণ অফার করে।

2) ওয়াও স্কিন সায়েন্স আলটিমেট ভিটামিন সি স্কিন কেয়ার: 

এই স্কিনকেয়ার হ্যাম্পারে রয়েছে উজ্জ্বল ভিটামিন সি ফোমিং ফেস ওয়াশ, স্কিন মিস্ট টোনার, ভিটামিন সি ফেস সিরাম এবং ভিটামিন সি ফেস ক্রিম। ফেস ওয়াশ মরা ত্বকের একটি স্তর আলতো করে সরিয়ে নিস্তেজ ত্বককে সতেজ করে, টোনার ছিদ্র কমাতে এবং ত্বককে শক্ত করতে সাহায্য করে এবং সিরাম ত্বককে হাইড্রেট করে এবং মেরামত করে। সবশেষে, ফেস ক্রিমটিতে সক্রিয় ভিটামিন সি রয়েছে, যা পরিবেশগত এক্সপোজারের কারণে ত্বকের ক্ষতি মেরামত করতে সাহায্য করে। আপনার ত্বকের ক্ষতি থেকে পুনরুদ্ধার করতে সাহায্য করার জন্য এইগুলি সঠিক পণ্য।

3) পিলগ্রিম রেড ওয়াইন প্রিমিয়াম ফেস কেয়ার কিট: 

https://www.instagram.com/p/CxAx4bMMBvW/?igshid=MWZjMTM2ODFkZg==

তালিকায় আমাদের প্রথম বাছাই হল Pilgrim’s Vino dawn to dusk ritual set এই কিটে 5টি প্রয়োজনীয় স্কিন কেয়ার প্রোডাক্ট রয়েছে – একটি ফেস ওয়াশ, ফেস মিস্ট এবং টোনার, ফেস স্ক্রাব, ফেস মাস্ক এবং SPF 30 সহ ফেস ক্রিম। ফ্রান্সের বিউটি সিক্রেট, তাদের মূল উপাদান, রেড ভাইনের নির্যাস, রেটিনল এবং ভিটামিন সি দিয়ে তৈরি , চূড়ান্ত সুপার গ্লো এর জন্য ত্বককে গভীর পরিষ্কার, ময়শ্চারাইজ এবং পুষ্ট করতে সাহায্য করে। এটি একটি টেকসই উপায়ে আপনার সমস্ত প্রয়োজনীয় জিনিসগুলি সংরক্ষণ করার জন্য একটি কমপ্যাক্ট পাটের ব্যাগ সহ আসে।

4) বেইল ন্যাচারাল কমপ্লিট কিট হ্যাম্পার: 

এই কিটে 5টি আইটেম রয়েছে, নিম এবং অ্যালোভেরা ফেস ওয়াশ, গ্রিন টি ময়েশ্চারাইজার, কেরাটিন সয়া শ্যাম্পু, ম্যাঙ্গো বডি ওয়াশ এবং ভ্রিংরাজ কারি পাতা পেঁয়াজ চুলের তেল। এই হ্যাম্পারের পণ্যগুলি প্রাকৃতিক উপাদানের মিশ্রণের সাথে মূল্যবান অপরিহার্য তেলের সমন্বয়ে তৈরি করা হয়। সম্পূর্ণ সৃষ্টির পেছনের ধারণাটি হল প্রাকৃতিক ত্বকের যত্নের পণ্য সরবরাহ করা যা স্বাস্থ্যকর, পুনরুৎপাদনকারী এবং শরীর ও ত্বকের ভারসাম্য বজায় রাখে।

5) এম ক্যাফেন কফি মুড স্কিন কেয়ার গিফট সেট: 

এই কফি হ্যাম্পারে একটি ফেস ওয়াশ, একটি স্ক্রাব, একটি মাস্ক এবং একটি বডি স্ক্রাব অন্তর্ভুক্ত রয়েছে। এই পণ্যগুলির এক্সফোলিয়েশন, ত্বক মসৃণ করা এবং ত্বকের পলিশিং সহ অসংখ্য সুবিধা রয়েছে। কফি ত্বককে ভিতর থেকে পরিষ্কার করে, সমস্ত ময়লা এবং অমেধ্য দূর করে। আপনি যদি কফি ছাড়া কাজ করতে না পারেন, এবং যদি কফি আপনার শিরা দিয়ে চলে, এই স্কিনকেয়ার সেটটি শুধুমাত্র আপনার জন্য। একটি সুগন্ধযুক্ত কফি-মিশ্রিত পণ্যগুলি আপনার ইন্দ্রিয়কে জাগ্রত করবে এবং আপনাকে একটি উজ্জীবিত, তাজা চেহারা দেবে।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.