Disha Patani: ইতালি থেকে ছবি এবং ভিডিও শেয়ার করেছেন দিশা পাটানি! প্রভাসের সাথে আসন্ন ছবি ‘Kalki 2898 AD’-এর শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী

Disha Patani: ‘Kalki 2898 AD’ ছবির একটি গানের শুটিং করতে ইতালি গেছেন অভিনেত্রী দিশা পাটানি

 

হাইলাইটস:

  • ছবির নির্মাতারা ‘Kalki 2898 AD’ সিনেমা থেকে ভৈরব চরিত্রে প্রভাসের প্রথম লুক প্রকাশ করেছিলেন
  • দিশা পাটানি এবং প্রভাস ছাড়াও এই ছবিতে রয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন এবং তামিল সুপারস্টার কমল হাসান
  • 2024-এর 9 মে এই ছবিটি রিলিজ হবে

Disha Patani: বলিউড অভিনেত্রী দিশা পাটানি প্যান-ইন্ডিয়া তারকা প্রভাসের সাথে তাঁর আসন্ন ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তাঁদের আসন্ন ছবি ‘Kalki 2898 AD’ ছবির একটি গানের শুটিংয়ের জন্য এই মুহুর্তে প্রভাসের সাথে ইতালিতে রয়েছেন দিশা।

গানের শুটিংয়ের লোকেশন থেকে দিশা পাটানি অনেকগুলি ছবি শেয়ার করেছেন। যা থেকে বোঝা গেছে ইতালির সেই জায়গাটি খুব ঠান্ডা ছিল। ছবিতে দেখা গেছে যখন তারা শুটিং সেরে সৈকতের দিক থেকে ভ্যানিটিতে ফিরেছিল সেই সময় অভিনেত্রী প্রচন্ড ঠান্ডায় একটি বিশাল কুইল্টের মতো কাপড়ে নিজেকে মুড়ে রেখেছিলেন।

অন্য কিছু ছবিতে, দিশাকে তাদের শটের আগে অভিনেতা প্রভাস এবং ফিল্ম ইউনিটের বাকিদের সাথে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

অভিনেত্রীর শেয়ার করা ফটোগুলির মধ্যে একটিতে প্রভাস এবং দিশার একটি সেলফিও দেখা গেছে, যেখানে তাঁরা দুজনেই হাসছেন। যেই ভক্তরা এই ‘Kalki 2898 AD’ ছবিটির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তাদের কাছে এটি সত্যিই খুব আনন্দের বিষয়।

We’re now on WhatsApp – Click to join

ইতালি থেকে ভিডিও এবং ফটো শেয়ার করে দিশা পাটানি লিখেছেন:

পরে দিশাও শুটিং থেকে কিছুটা সময় নিয়ে ইউরোপের এই সুন্দর দেশটি ঘুরে দেখেন।

অন্য একটি ছবিতে, দিশাকে একটি গাড়িতে তার মেক-আপ করাতে দেখা যায়, এই গাড়িটি শুটিংয়ের দিনে তার অস্থায়ী ভ্যানিটি ভ্যান ছিল।

দিশা পাটানি এবং রেবেল ষ্টার প্রভাস ছাড়াও ‘Kalki 2898 AD’ ছবিতে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, তামিল সুপারস্টার কমল হাসান এবং বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোনও অভিনয় করছেন।

ছবির নির্মাতারা ‘Kalki 2898 AD’ সিনেমা থেকে ভৈরব চরিত্রে প্রভাসের প্রথম লুক প্রকাশ করেছিলেন। সিনেমাটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন এবং 2024-এর 9 মে এই ছবিটি রিলিজ হবে।

‘Kalki 2898 AD’ হিন্দু দেবতা বিষ্ণুর একটি আধুনিক অবতারের গল্প, যিনি বিশ্বকে অশুভ শক্তির হাত থেকে রক্ষা করার জন্য পৃথিবীতে অবতরণ করেছিলেন বলে বিশ্বাস করা হয়।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.