Bollywood Gossip: আমির এখন অতীত! নতুন বছরে নতুন পুরুষকে মন দিয়েছেন ফতিমা সানার, নিজেই জানাল সোশ্যাল মিডিয়ায়

Bollywood Gossip: আমির খানকে ভুলে নতুন পুরুষে মজেছেন ফতিমা সানা শেখ

 

হাইলাইটস:

  • আমির কন্যা ইরা খানের বিয়েতে দেখা যায় ফতিমা সানা শেখকে
  • শোনা যাচ্ছে, আমিরকে ভুলে নতুন পুরুষে মজেছেন তিনি
  • সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সবটা

Bollywood Gossip: সদ্য দাম্পত্য জীবনে প্রবেশ করেছে আমির খানের মেয়ে ইরা খান। তবে ইরার বিয়ে বা রিসেপশনে দেখা যায়নি অভিনেত্রী ফতিমা সানা শেখকে। বি-টাউন সূত্রে খবর, কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হওয়ার আগে থেকেই আমির খানের সঙ্গে সম্পর্কে জড়ান ফতিমা সানা। এই বিষয়ে আমির বা ফতিমা কোনও মন্তব্য না করলেও বলিপাড়া সরগরম ছিল তাঁদের প্রেমের গুঞ্জনে।

তারপর ২০২১ সালে কিরণের সঙ্গে পাকাপাকিভাবে বিচ্ছেদ ঘোষণা করেন আমির খান। আর এই খবর প্রকাশ্যে আসতেই নেটিজেনরা দুয়ে দুয়ে চার করে ফেলেছিলেন। নেটিজেনদের একাংশের দাবি, ফতিমার জন্যই নাকি কিরণকে ডিভোর্স দিয়েছেন আমির। সে সময় আমির-ফতিমা প্রেম নিয়ে কার্যত হইচই পড়ে যায় মায়ানগরীতে।

We’re now on WhatsApp – Click to join

এরই মাঝে হঠাৎই কাহানিতে আসে টুইস্ট। আমির খানের কন্যা ইরা খানের বিয়েতে গোটা বলিউড ইন্ডাস্ট্রি হাজির থাকলেও, দেখা মেলে না ফতিমার। অভিনেত্রীকে না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে তবে কী আমিরের সঙ্গে ব্রেকআপ হয়ে গেছে তাঁর?

এই প্রশ্ন উঠতেই এবার আসরে নামলেন ফতিমা নিজেই। নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে বুঝিয়ে দিলেন, তিনি প্রেমে রয়েছেন। মানে নতুন বছরে নতুন প্রেম। তবে আমিরের পর তাঁর জীবনে নতুন কোন পুরুষের আগমন ঘটেছে, তা অবশ্য খোলসা করেননি অভিনেত্রী। পোস্টে শুধুমাত্র লিখেছেন, নতুন বছরে শুধুই প্রেম!

উল্লেখ্য, অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমির খানের সম্পর্কের কথা বলিপাড়ায় নতুন নয়। ২০১৬ সালে আমির খানের দঙ্গল (Dangal) ছবিতে সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির নিজেই। বি-টাউন সূত্রের খবর, ফতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দিয়েছিলেন। আর তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে গুঞ্জন শুরু বি-টাউনের অন্দরে। এমনকি এক সময় বলিউডের নানা পার্টিতেও আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। মুম্বইয়ের বহু জায়গাতেই আমিরের হাতে হাত দিয়ে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে ফতিমাকে। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, যখন আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পায়। শোনা যায়, বহু প্রযোজক এবং পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। যার ফলে অনেকেই মনে করেন, ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণের সুখের সংসারে আগুন লাগায়। তবে সেই আগুনেও যে এবার জল পড়েছে, তার প্রমাণই পাওয়া গেল ফতিমার নতুন পোস্ট দেখে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.