Bollywood Celebrities Apologise:- অশোভনীয় আচরনের জন্য প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন যে সমস্ত বলিউড সেলিব্রিটিরা তাদের তালিকা দেওয়া হল

Bollywood Celebrities Apologise: সালমান খান থেকে শুরু করে অক্ষয় কুমার যারা নিজেদের ভুলের জন্য প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন

হাইলাইটস

  • বলিউড সেলিব্রেটিরা প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন
  • সলমন খান, অক্ষয় কুমার থেকে সেলিব্রেটিরা
  • জেনে নিন বিস্তারিত

Bollywood Celebrities Apologise: বলিউড অভিনেতারা প্রায়ই সংবাদ শিরোনাম থাকতে পচ্ছন্দ করেন। সেরকমই একে অপরের সঙ্গে তিক্ততার ব্যবহারের জন্য শিরোনামে উঠেছে। এই নিবন্ধে কিছু বলিউড সেলিব্রেটিদের তালিকা দেওয়া হল যারা প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন।

সালমান খান
বলিউডের সবচেয়ে বড় এবং বিশিষ্ট নামগুলির মধ্যে একটি। তার চলচ্চিত্র ‘সুলতান’-এর প্রচারমূলক ইভেন্টে তিনি নিজেকে ‘ধর্ষিতা মহিলা’-এর সাথে তুলনা করে একটি বিতর্কে জড়ান।এর পরে, সালমানকে জনসাধারণ ক্ষোভের মধ্যে পড়তে হয়েছিল। বেশ কয়েকটি নারীর ক্ষমতায়ন সংস্থার কাছে তাকে জবাবদিহি করতে হয়েছিল। পরে, তার বাবা, কিংবদন্তি সেলিম খান তার পক্ষে ক্ষমা চেয়ে সামাজিক মিডিয়া জায়ান্ট টুইটারে নিয়ে যান। অভিনেতাও পরে তার এই বিরুপ মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন। তিনি সাংবাদিকদের কাছে অনুরোধের সুরে বলেছিলেন যে তার এমন মন্তব্য করা উচিত হয়নি, তিনি আর এইরকম ব্যবহার করবেন না।

খান, এর আগে মুম্বাইয়ের ২৬/১১ হামলার পরেও একটি মন্তব্য করেছিলেন যে, “২৬/১১ হামলাকে ঘিরে খুব বেশি হাইপ তৈরি করা হয়েছে কারণ অভিজাত ব্যক্তিদের টার্গেট করা হয়েছিল।” অভিনেতা অবশ্য পরে ক্ষমা চেয়েছিলেন এবং বলেছিলেন, আমার সর্বদা আমাদের পুলিশ এবং সশস্ত্র বাহিনীর প্রতি বিশ্বাস ছিল এবং কারও অনুভূতিতে আঘাত করা আমার উদ্দেশ্য ছিল না আমি যদি তা করে থাকি তবে আমি সত্যিই দুঃখিত।

অক্ষয় কুমার
বলিউডের খিলাড়িও অনেক সমালোচনার সম্মুখীন হয়েছিলেন এবং একাধিকবার প্রকাশ্যে ক্ষমা চাইতে হয়েছিল। ভারতীয় পতাকা উল্টো করে ধরে আচরণবিধি লঙ্ঘন করায় অক্ষয় প্রচুর সমালোচনার মুখে পড়েছিলেন। পরে, অভিনেতা টুইটে তেরঙ্গার আচরণবিধি লঙ্ঘনের জন্য ক্ষমা চেয়েছিলেন।আরেকটি ছিল যখন অক্ষয়ের দেহরক্ষী একজন অনুরাগী ভক্তকে ঘুষি মারেন যিনি মুম্বাই বিমানবন্দরে সুপারস্টারকে দেখে খুব উত্তেজিত ছিলেন। যে ফ্যান অক্ষয়কে দেখে রোমাঞ্চিত হয়েছিলেন কিন্তু অভিনেতার নিরাপত্তারক্ষীর দ্বারা আঘাত পেয়েছিলেন।

আরেকটি কারনেও তিনি শিরোনামে ওঠেন যখন অক্ষয়ের দেহরক্ষী একজন অনুরাগী ভক্তকে ঘুষি মারেন। মুম্বাই বিমানবন্দরে সুপারস্টারকে দেখে খুব উত্তেজিত ছিলেন অনুরাগী। যে ফ্যান অক্ষয়কে দেখে খুবই উৎফুল্ল হয়েছিলেন কিন্তু অভিনেতার নিরাপত্তারক্ষী তাঁকে আঘাত করে ।
এই ঘটনার ভিডিওটিও ভাইরাল হওয়ার পর অক্ষয় সংবাদপত্রের শিরোনাম উঠেছিল। যাইহোক, অভিনেতা পরে সেই ভক্তের কাছে ক্ষমা চেয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি দেহরক্ষী ভুল করেছে, নিন্দা করেছেন এবং তার ভক্তের কাছে ক্ষমা চেয়েছেন।

সম্প্রতি, সুবিমল ইলাইচির প্রচারের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন তার পরে তিনি আবার ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন। ফিটনেসের জন্য পরিচিত, অক্ষয় একটি গুটকা ব্র্যান্ডের একটি পণ্য অনুমোদন করার জন্য ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল। অভিনেতা টুইট করেছেন, “আমি দুঃখিত,” এই ধরনের সমর্থনের জন্য এবং সমস্ত বিনয়ের সাথে, আমি পিছিয়ে যাচ্ছি”।

ভুবন বম
কৌতুক অভিনেতা/ইউটিউবার ভুবন বম যিনি হাসির হারিকেন তৈরি করেছিলেন তার একটি ভিডিওতে ‘পাহাদি মহিলা’ সম্পর্কে তার বিরক্তিকর মন্তব্যের জন্য দর্শকদের দ্বারা সমালোচিত হয়েছিল।

পরে, ভিডিও থেকে দৃশ্যগুলি মুছে ফেলার পরে, ভুবন পরিষ্কার টুইটে জানিয়েছেন, ‘ আমার ভিডিওর একটি অংশ কিছু লোককে আঘাত করেছে। আমি সেই অংশটি ভিডিও থেকে সরিয়ে দিয়েছি। যাদের অনুভূতিতে আমি আঘাত দিয়েছি তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী।’

মাহিরা খান
পাকিস্তানি অভিনেত্রী যিনি শাহরুখ খান-অভিনীত ‘রইস’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তার হ্যালোইন পোস্ট/ফটোগ্রাফ অনলাইনে প্রকাশিত হওয়ার পরে লক্ষ্যবস্তু হয়ে ওঠেন যা “মাহিরা কো বাহার নিকালো” লেখা ছিল। পোস্ট/ফটোগ্রাফটিকে ভারতীয় আঞ্চলিক রাজনৈতিক দলের প্রতিনিধিত্বমূলক চিত্র হিসেবে বিবেচনা করা হতো। এই পোস্টটি পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে মহারাষ্ট্রে তাদের চলচ্চিত্র প্রচার করতে বাধা দেয়। মাহিরা টুইটারে মানুষের অনুভূতিতে আঘাত করার জন্য ক্ষমা চেয়েছেন।

পরেশ রাওয়াল
পরেশ রাওয়ালও নিজেকে একটি বিতর্কের মধ্যে ফেলেছিলেন যখন তিনি রাজকীয় (রাজা) এবং সঙ্গীতকে (ভজা) বানরের (ভান্দ্র) সাথে তুলনা করেছিলেন।পরে, তিনি ক্ষমা চেয়েছিলেন এবং বলেছিলেন যে তার এই বক্তব্য রাজপুত সম্প্রদায়ের উদ্দেশ্যে নয়। ভারত ধর্মভেদ জাতিগত সম্প্রদায়ের বিরুদ্ধে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.