Star Kids: বিগ স্ক্রিন থেকে দূরে, ৪ স্টার কিডসের নিজস্ব ক্ষেত্রে অসাধারণ সাফল্য পেয়েছেন

Star Kids: এখানে তারকা কিডসদের তালিকা যারা তাদের নিজস্ব পথ তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে

হাইলাইটস

  • নিজেদের যোগ্যতায় প্রতিষ্ঠিত কয়েকজন বলি কিডস
  • এই বলিউড কিডস্ দের পেশা
  • জেনে নিন বিস্তারিত

Star Kids: অনেক বলিউড অভিনেতা অভিনেত্রীদের সন্তানরা নিজেদের যোগ্যতায় বলিউড ক্যারিয়ারে জায়গা করে নিয়েছে। এই বলি কিডস দের প্রায়ই ট্রোলের স্বীকার হতে হয়। কিন্তু অনেকে তাদের পিতামাতার পদাঙ্ক অনুসরণ না করা বেছে নিয়েছে তাদের যোগ্যতার মানদন্ডকে। কেউ কেউ তাদের যোগ্যতার উপর ভিত্তি করে আলাদা পেশা পছন্দ করত। এই সেলিব্রিটি বাচ্চারা পেশার কারনে একটি ভিন্ন পন্থা গ্রহণ করেছে এবং বড় হয়ে জীবনে প্রতিষ্ঠিত হয়েছে। আসুন দেখে নেওয়া যাক সেইসমস্ত তারকা কিডস্ দের জীবন সম্পর্কে:-

ত্রিশলা দত্ত, ফৌজদারি আইনজীবী:
বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশালা। তাঁর পরিবার অভিনয় জগতের সাথে যুক্ত হলেও তিনি আইন বেছে নিয়েছেন তার জীবনের ক্যারিয়ার হিসেবে।তিনি নিউইয়র্কের জে কলেজ অফ ক্রিমিনাল জাস্টিসে আইন নিয়েছিলেন এবং একজন ফৌজদারি আইনজীবী এবং উদ্যোক্তা। তিনি ড্রিম ট্রেসেস হেয়ার এক্সটেনশনের প্রতিষ্ঠাতা।

কৃষ্ণা শ্রফ, স্বাস্থ্য ও ফিটনেস উদ্যোক্তা:

 

কৃষ্ণা শ্রফ বলিউডের প্রবীণ অভিনেতা জ্যাকি শ্রফের মেয়ে এবং টাইগার শ্রফের বোন। তিনি সবসময় এক বা অন্য কারণে সংবাদ শিরোনামে থাকেন।বলিউডে ডেবিউ না করেও স্টারডম অর্জন করেছেন এমন তারকা শিশুদের মধ্যে তিনি একজন।তিনি একজন স্বাস্থ্য এবং ফিটনেস উদ্যোক্তা এবং একটি MMA ফিটনেস সেন্টারের মালিক। এছাড়াও, শ্রফ ম্যাট্রিক্স ফাইট নাইট নামে একটি স্পোর্টিং লীগের প্রতিষ্ঠাতা। কৃষ্ণা বলেছিলেন যে তিনি কখনই চলচ্চিত্রে যোগ দিতে চাননি। ফিটনেস তার জীবনের আবেগ।

বেদান্ত মাধবন, সাঁতারু:

শ্বেতা বচ্চন, সাংবাদিক:

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.