Bigg Boss 17: বিগ বসের ঘর থেকে বের হতেই সমর্থ জানালেন বাড়ির গোপন রহস্য, দেখুন সাক্ষাৎকার

Bigg Boss 17: ইশা মালভিয়ার সাথে রোমান্স প্রসঙ্গে সমর্থ বলেছেন – আমাকে টিভিতে কম দেখা যায়, কিন্তু বাস্তব জীবনে আমি…

হাইলাইটস:

  • গত সপ্তাহে, সমর্থ জুরেলকে বিগ বস ১৭-এর শো থেকে বহিষ্কার করা হয়েছিল।
  • ঘর থেকে বেরিয়ে আসার সাথে সাথেই তাকে অনেকগুলি প্রকাশ করতে দেখা যায় যার মধ্যে ইশার সাথে তার সম্পর্ক এবং অভিষেক কুমারকে চড় মারার বিষয়টি অন্তর্ভুক্ত ছিল।
  • সমর্থের সাথে একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থ কাননকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তাকে এমরান হাশমি হিসাবে ট্যাগ করা হচ্ছে।

Bigg Boss 17: গত সপ্তাহে, সমর্থ জুরেলকে বিগ বস ১৭-এর শো থেকে বহিষ্কার করা হয়েছিল এবং ঘর থেকে বেরিয়ে আসার সাথে সাথেই তাকে অনেকগুলি প্রকাশ করতে দেখা যায় যার মধ্যে ইশার সাথে তার সম্পর্ক এবং অভিষেক কুমারকে চড় মারার বিষয়টি অন্তর্ভুক্ত ছিল। শুধু তাই নয়, এমন সব কথাও বলেছেন যা শুনে নিজেই অবাক হবেন সিদ্ধার্থ কানন। তাই আসুন এক এক করে সব রহস্য উন্মোচন করি।

সমর্থের সাথে একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থ কাননকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তাকে এমরান হাশমি হিসাবে ট্যাগ করা হচ্ছে। আপনি যদি খোলামেলা রোম্যান্স করতেন তবে আপনি কি এখন বিব্রত বোধ করেন না? এর উত্তরে সমর্থ বললেন, ‘কোজি, আমি যা আছি তার চেয়ে কম দেখতে। রোমান্টিক হতে কোন ক্ষতি নেই। কোথাও এমন কোন নিয়ম ছিল না যে আপনি চুম্বন করতে পারবেন না। আসলে আমি এমনই।

We’re now on Whatsapp – Click to join

এর পরে তিনি অঙ্কিতাকে জ্বালাতন করেন এবং নিজেকে বুঝতে পারেন, তিনি বলেছিলেন যে এমনকি অঙ্কিতা জি বাইরে আসার সময় আমাকে চুমু খেয়েছিলেন এবং জড়িয়ে ধরেছিলেন। কিন্তু সে আমাকে তার ছোট ভাই মনে করে। এতে মেজবান বললেন, আপনি ইশাকে ভাই-বোন কিস করেননি? এ বিষয়ে সমর্থ বলেন, আমি বলছি যে কোনো সম্পর্কে জড়িয়ে ধরা, চুমু খাওয়া সবই স্বাভাবিক। তাই আমি যা করেছি তা ভুল হয়নি। প্রত্যেকেরই ভালোবাসা প্রকাশের নিজস্ব উপায় আছে। ইশা আমার গার্লফ্রেন্ড, আমি তাকে চুমু দিতে পারি, জড়িয়ে ধরতে পারি, কিন্তু জাতীয় টিভির কথা, যদি কারো খারাপ লেগে থাকে তাহলে আমি দুঃখিত।

শুধু তাই নয়, তিনি আরও বলেছেন যে ‘বিগ বস ১৭-এর ঘরে আরামদায়ক হতে এবং চুম্বন করতে আমি আর লজ্জিত নই!’

যখন অভিষেককে খোঁচা দেওয়ার কথা আসে, তখন তিনি বলেছিলেন যে অভিষেক ইশাকে এমন অনেক কথা বলেছিলেন যা আমি প্রেমিক হিসাবে শুনতে পারিনি এবং আমি আমার মেজাজ হারিয়ে ফেলেছিলাম। হ্যাঁ, আমি এটা বলছি না, আমি ঠিক বলছি। আমিও ঠিক করিনি, কিন্তু অভিষেকও ঠিক ছিল না।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.