Bigg Boss 17: সোশ্যাল মিডিয়ায় কোন প্রতিযোগীর সবচেয়ে বেশি ফলোয়ার আছে? এখানে জানুন

Bigg Boss 17: মুনাব্বর ফারুকী থেকে অরুণ মাশেত্তি, সোশ্যাল মিডিয়ায় কার ফ্যান ফলোয়িং সবচেয়ে বেশি?

Bigg Boss 17: বিগ বস ১৭- এর গ্র্যান্ড ফিনালে খুব কাছাকাছি এবং শো-এর ৮ জন প্রতিযোগীর মধ্যে একজন প্রতিযোগীর খেলা শেষ হয়েছে, যার মধ্যে আয়েশা খানের নামও রয়েছে। দর্শক ভোটের কারণে আয়েশাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। যার পরে এখন ৭ প্রতিযোগী ফাইনাল সপ্তাহে পৌঁছেছেন। এছাড়াও, আপনি কি জানেন এই প্রতিযোগীদের ফ্যান ফলোয়িং কত? যদি না হয় তবে আমরা এই নিবন্ধে নিম্নে আলোচনা করেছি।

মুনাব্বর ফারুকী

মুনাওয়ার ফারুকী সোশ্যাল মিডিয়ায় ১০.৩ মিলিয়ন ফলোয়ার সহ বিগ বসের সর্বাধিক অনুসরণ করা প্রতিযোগী। মুনাব্বরের প্রেম জীবন বিগ বসের ঘরে সবচেয়ে বেশি শিরোনাম করেছিল, এর সাথে তার বিরুদ্ধে অনেক অভিযোগও উঠেছিল।

অঙ্কিতা লোখান্ডে 

দ্বিতীয় স্থানে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে যার সোশ্যাল মিডিয়ায় ৪.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে। অঙ্কিতা ভিকি অর্থাৎ তার স্বামীর সাথে শোতে প্রবেশ করেছিলেন, তাদের দুজনকেই শো চলাকালীন প্রচুর লড়াই করতে দেখা গেছে।

মান্নারা চোপড়া

তিন নম্বরে রয়েছেন মান্নারা চোপড়া। বিগ বসের প্রথম দিনগুলোতে মান্নারাকে খুব দুর্বল লাগছিল কিন্তু এখন তিনি প্রতিযোগীদের প্রতিযোগীতা দিচ্ছেন বিজয়ীর দৌড়ে। এর সাথে মুনাব্বরের সাথে তার বন্ডিংও দেখা যায় কিন্তু আয়েশা খানের ওয়াইল্ডকার্ড এন্ট্রির পর দুজনের মধ্যে অনেক ঝগড়া হয়। মান্নারার ফলোয়ারদের কথা বলতে গেলে, ইনস্টাগ্রামে তার ২.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

ভিকি জৈন

চার নম্বরে রয়েছেন ভিকি জৈন, যিনি তাঁর স্ত্রী অঙ্কিতাকে নিয়ে শোতে অংশ নিয়েছেন। এই জুটিকে প্রায়ই শিরোনাম হতে দেখা যায়। এছাড়াও শো এবং বিগ বসের সমস্ত ধ্রুবক তাকে ভিকি ভাইয়া বলে ডাকে। আপনাদের জানিয়ে রাখি যে সকলের প্রিয় ভিকি ভাইয়ার ইনস্টাগ্রামে ৭৪ হাজার ফলোয়ার রয়েছে।

ইশা মালব্য 

পাঁচ নম্বরে রয়েছেন উদরিয়ান খ্যাত অভিনেত্রী ইশা মালভিয়া। উদরিয়ান হল কালারস টিভির একটি আসন্ন অনুষ্ঠান যেখানে ইশা জেসমিনের ভূমিকায় অভিনয় করেছেন। ইশা তার প্রাক্তন প্রেমিক অভিষেকের সাথে শোতে অংশ নিয়েছিলেন, তার বর্তমান প্রেমিক সমর্থ জুরাইলের সাথেও ওয়াইল্ডকার্ড হিসাবে অংশ নিয়েছিলেন, যিনি গত সপ্তাহে মনোনীত হয়েছিল। প্রেমিকের সঙ্গে ইশার অন্তরঙ্গ দৃশ্যও ভাইরাল হয়েছে বহুবার। ফলোয়ারদের কথা বলতে গেলে, ইশার ইনস্টাগ্রামে ১.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

অভিষেক কুমার 

ছয় নম্বরে আছেন উদরিয়ান খ্যাত অভিনেতা অভিষেক কুমার যার ইনস্টাগ্রামে ২.৭ মিলিয়ন ফলোয়ার রয়েছে। শো চলাকালীনই ইশার সাথে অভিষেকের দেখা হয় এবং এখান থেকেই তাদের প্রেমের গল্প শুরু হয়, কিন্তু শেষ পর্যন্ত কোনো কারণে তাদের দুজনের সম্পর্ক ভেঙে যায়। দুজনকে প্রায়ই ইউটিউবে একসঙ্গে ভ্লগ করতে দেখা যায়।

We’re now on WhatsApp- Click to join

অরুণ মাশেত্তি

সাত নম্বরে রয়েছেন অরুণ মাশেত্তি, যার সোশ্যাল মিডিয়ায় কমপক্ষে এক মিলিয়ন ফলোয়ার রয়েছে। প্রাথমিক দিনগুলিতে, অরুণ আর্য ওরফে ‘তেহেলকা’-এর সাথে বন্ধুত্বের জন্য শিরোনাম হয়েছিল।

এর সাথে, আমরা আপনাকে জানিয়ে রাখি যে শোটির গ্র্যান্ড ফিনালে হবে ২৮শে ফেব্রুয়ারি। এই ৭ প্রতিযোগীর মধ্যে কে ট্রফি জিতবে তা দেখতে আকর্ষণীয় হবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.